বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankita-Sonamoni-Srijla: জ্যাস সান্যালের সঙ্গে হাত মেলালো রাধিকা-পিহু! খাকি উর্দিতে লাগাল ঠুমকা, ভিডিয়ো

Ankita-Sonamoni-Srijla: জ্যাস সান্যালের সঙ্গে হাত মেলালো রাধিকা-পিহু! খাকি উর্দিতে লাগাল ঠুমকা, ভিডিয়ো

টেলি অ্যাকাডেমির মঞ্চে তিন-কন্যার জলওয়া 

Tele Academy Award 2023: টেলি অ্যাকাডেমির মঞ্চে পুলিশ ‘আইলা রে আইলা’ গানে জমিয়ে নাচ জগদ্ধাত্রী-রাধিকা-পিহুর! ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিয়ো, দেখেছেন? 

ক্রাইম ব্রাঞ্চ অফিসার জগদ্ধাত্রী ওরফে জ্যাস সান্যাল এই মুহূর্তে বাংলা টেলিভিশন কাঁপাচ্ছেন। তাঁর ভক্ত খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সদ্য অনুষ্ঠিত টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের মঞ্চে সকলকে পিছনে ফেলে সেরা অভিনেত্রী নির্বাচিত হয়েছেন জি-কন্যা অঙ্কিতা মল্লিক। তবে শুধু পুরস্কার নিয়ে ক্ষান্ত থাকেননি তিনি। এই অ্যাওয়ার্ড সেরেমানিতে মঞ্চে জোরদার ঠুমকা লাগাতে দেখা যাবে ‘জগদ্ধাত্রী’র লিডিং লেডিকে। আরও পড়ুন-পুর্নজন্ম নিয়েও মিল হল না! কিঞ্জলের মৃত্যুতেই শেষ পঞ্চমী, মন ভরল না দর্শকের

শুধু অঙ্কিতা একা নন, খাকি উর্দিতে তাঁর সঙ্গ দিলেন ‘এক্কা দোক্কা’র রাধিকা আর ‘মন ফাগুন’-এর পিহু। স্টার জলসার দুই লিডিং লেডির সঙ্গে হাত মিলিয়ে মঞ্চ কাঁপালেন অঙ্কিতা। পুলিশের পোশাকে তিনজনকে দেখে মুগ্ধ অনুরাগীরা। অক্ষয় কুমারের ‘খট্টা মিঠা’ ছবির সুপারহিট গান ‘আইলা রে আইলা’তে ফাটিয়ে নাচলেন তিনজনে। রাধিকা-জগদ্ধাত্রীদের ফ্যানেদের সুবাধে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। 

আরও পড়ুন-Tele Academy Awards: সেরা জুটি সূর্য-দীপা,সম্মানিত ‘গীতিকার’ মমতা! রইল তালিকা

ভিডিয়োর মধ্যমণি রাধিকা ওরফে সোনামণি সাহা। তাঁর একদিকে অঙ্কিতা, অন্যদিকে সৃজলা। খাকি উর্দিতে অঙ্কিতাতে দেখতে অভ্যস্ত দর্শক। তবে সোনামণিকে এই সাজে দারুণ মানিয়েছে দাবি ভক্তদের। আগামিতে স্টেথোস্কোপ ছেড়ে পুলিশের লাঠি আর বন্দুক হাতে প্রিয় নায়িকাকে দেখতে চান তাঁরা। সৃজলার প্রশংসাতেও পঞ্চমুখ তাঁর ভক্তরা। সৃজলা যে দুর্দান্ত পারফরম্যার সে কথা তো কারুরই অজানা নয়। ‘মন ফাগুন’ শেষ হওয়ার পর ছোটপর্দা থেকে দূরে অভিনেত্রী। তবে দাপিয়ে বেড়াচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। 

প্রসঙ্গত, এই বছর পুলিশের পোশাকেই মুখ্যমন্ত্রীর হাত থেকে সেরা অভিনেত্রীর পুরস্কার নিতে দেখা গেল অঙ্কিতাকে। পুরস্কার জিতে খুশিতে ডগমগ পর্দার জগদ্ধাত্রীকে। এই জয়ের পুরো শ্রেয় ব্লুড প্রোডাকশনের কর্ণধার, প্রযোজক স্নেহাশিস চক্রবর্তী এবং জি বাংলাকেই দিয়েছেন নায়িকা। মাননীয়া মুখ্যমন্ত্রীর পা ছুঁয়ে এদিন আর্শীবাদ নেন অঙ্কিতা। দু-দিন পরেই এক বছর পূর্ণ করবে ‘জগদ্ধাত্রী’। তার আগে ঠিক আগেই এই পুরস্কার বড় প্রাপ্তি অঙ্কিতার ঝুলিতে। সেরা জুটির দৌড়ে অবশ্য ‘অনুরাগের ছোঁয়া’র সূর্য-দীপা এবং ‘বাংলা মিডিয়াম’-এর ইন্দিরা-বিক্রমের কাছে হার মানতে হয়েছে জগদ্ধাত্রী-স্বয়ম্ভূকে। 

টিআরপি লড়াইয়ে এই মুহূর্তে ‘অনুরাগের ছোঁয়া’র সঙ্গে জোর টক্কর জগদ্ধাত্রীর। চলতি সপ্তাহে জ্যাসকে হারিয়ে উপরে ওঠে আসে দীপা-সূর্য। আগামিতে হারানো সিংহাসন দখলে মরিয়া টিম ‘জগদ্ধাত্রী’। নতুন চমকের অপেক্ষায় সকলে। 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন? লাল পোশাকে ঝরে পড়ছে মাতৃত্বকালীন লাবণ্য! অনন্ত-রাধিকার বিয়েতে হবু মা দীপিকা 'পানেটর' লেহেঙ্গায় রাধিকাকে সাজালেন আবু জানি, প্রকাশ্যে এল বিয়ের লুক আলমবাবার মেলায় ট্রেন দাঁড়ায়নি কেন? চলল ভাঙচুর, গ্রেফতার লাদেন, স্টেশনই নেই কোনও সেমিতে অজি দেখলেই পেটান যুবরাজ! WCL-তে ২৮ বলে করলেন ৫৯ রান, ফিরল ২০০৭-র স্মৃতি রোজভ্যালি কর্তা গৌতম কুন্ডুর জামিন, আমানতকারীরা কি টাকা ফেরত পাবেন?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.