বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankita-Sonamoni-Srijla: জ্যাস সান্যালের সঙ্গে হাত মেলালো রাধিকা-পিহু! খাকি উর্দিতে লাগাল ঠুমকা, ভিডিয়ো

Ankita-Sonamoni-Srijla: জ্যাস সান্যালের সঙ্গে হাত মেলালো রাধিকা-পিহু! খাকি উর্দিতে লাগাল ঠুমকা, ভিডিয়ো

টেলি অ্যাকাডেমির মঞ্চে তিন-কন্যার জলওয়া 

Tele Academy Award 2023: টেলি অ্যাকাডেমির মঞ্চে পুলিশ ‘আইলা রে আইলা’ গানে জমিয়ে নাচ জগদ্ধাত্রী-রাধিকা-পিহুর! ঝড়ের গতিতে ভাইরাল সেই ভিডিয়ো, দেখেছেন? 

ক্রাইম ব্রাঞ্চ অফিসার জগদ্ধাত্রী ওরফে জ্যাস সান্যাল এই মুহূর্তে বাংলা টেলিভিশন কাঁপাচ্ছেন। তাঁর ভক্ত খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সদ্য অনুষ্ঠিত টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের মঞ্চে সকলকে পিছনে ফেলে সেরা অভিনেত্রী নির্বাচিত হয়েছেন জি-কন্যা অঙ্কিতা মল্লিক। তবে শুধু পুরস্কার নিয়ে ক্ষান্ত থাকেননি তিনি। এই অ্যাওয়ার্ড সেরেমানিতে মঞ্চে জোরদার ঠুমকা লাগাতে দেখা যাবে ‘জগদ্ধাত্রী’র লিডিং লেডিকে। আরও পড়ুন-পুর্নজন্ম নিয়েও মিল হল না! কিঞ্জলের মৃত্যুতেই শেষ পঞ্চমী, মন ভরল না দর্শকের

শুধু অঙ্কিতা একা নন, খাকি উর্দিতে তাঁর সঙ্গ দিলেন ‘এক্কা দোক্কা’র রাধিকা আর ‘মন ফাগুন’-এর পিহু। স্টার জলসার দুই লিডিং লেডির সঙ্গে হাত মিলিয়ে মঞ্চ কাঁপালেন অঙ্কিতা। পুলিশের পোশাকে তিনজনকে দেখে মুগ্ধ অনুরাগীরা। অক্ষয় কুমারের ‘খট্টা মিঠা’ ছবির সুপারহিট গান ‘আইলা রে আইলা’তে ফাটিয়ে নাচলেন তিনজনে। রাধিকা-জগদ্ধাত্রীদের ফ্যানেদের সুবাধে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো। 

আরও পড়ুন-Tele Academy Awards: সেরা জুটি সূর্য-দীপা,সম্মানিত ‘গীতিকার’ মমতা! রইল তালিকা

ভিডিয়োর মধ্যমণি রাধিকা ওরফে সোনামণি সাহা। তাঁর একদিকে অঙ্কিতা, অন্যদিকে সৃজলা। খাকি উর্দিতে অঙ্কিতাতে দেখতে অভ্যস্ত দর্শক। তবে সোনামণিকে এই সাজে দারুণ মানিয়েছে দাবি ভক্তদের। আগামিতে স্টেথোস্কোপ ছেড়ে পুলিশের লাঠি আর বন্দুক হাতে প্রিয় নায়িকাকে দেখতে চান তাঁরা। সৃজলার প্রশংসাতেও পঞ্চমুখ তাঁর ভক্তরা। সৃজলা যে দুর্দান্ত পারফরম্যার সে কথা তো কারুরই অজানা নয়। ‘মন ফাগুন’ শেষ হওয়ার পর ছোটপর্দা থেকে দূরে অভিনেত্রী। তবে দাপিয়ে বেড়াচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। 

প্রসঙ্গত, এই বছর পুলিশের পোশাকেই মুখ্যমন্ত্রীর হাত থেকে সেরা অভিনেত্রীর পুরস্কার নিতে দেখা গেল অঙ্কিতাকে। পুরস্কার জিতে খুশিতে ডগমগ পর্দার জগদ্ধাত্রীকে। এই জয়ের পুরো শ্রেয় ব্লুড প্রোডাকশনের কর্ণধার, প্রযোজক স্নেহাশিস চক্রবর্তী এবং জি বাংলাকেই দিয়েছেন নায়িকা। মাননীয়া মুখ্যমন্ত্রীর পা ছুঁয়ে এদিন আর্শীবাদ নেন অঙ্কিতা। দু-দিন পরেই এক বছর পূর্ণ করবে ‘জগদ্ধাত্রী’। তার আগে ঠিক আগেই এই পুরস্কার বড় প্রাপ্তি অঙ্কিতার ঝুলিতে। সেরা জুটির দৌড়ে অবশ্য ‘অনুরাগের ছোঁয়া’র সূর্য-দীপা এবং ‘বাংলা মিডিয়াম’-এর ইন্দিরা-বিক্রমের কাছে হার মানতে হয়েছে জগদ্ধাত্রী-স্বয়ম্ভূকে। 

টিআরপি লড়াইয়ে এই মুহূর্তে ‘অনুরাগের ছোঁয়া’র সঙ্গে জোর টক্কর জগদ্ধাত্রীর। চলতি সপ্তাহে জ্যাসকে হারিয়ে উপরে ওঠে আসে দীপা-সূর্য। আগামিতে হারানো সিংহাসন দখলে মরিয়া টিম ‘জগদ্ধাত্রী’। নতুন চমকের অপেক্ষায় সকলে। 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর প্রেম টেকে না, বলিউডেও হিট পায়নি এই নেপো কিড, দারুণ করে মারামারি! বলুন তো কে? ওড়িশার হারে সোনায় সোহাগা মোহনবাগানের, চাপে ইস্টবেঙ্গল- রইল ISL-র পয়েন্ট টেবিল WPL 2024: মেগের ব্যাটে GG-কে ২৩ রানে হারিয়ে MI-কে টপকে লিগ টেবলের শীর্ষে উঠল DC এবারও আশাহত বাংলা, শুভদীপকে হারিয়ে কানপুরের বৈভব পেল ইন্ডিয়ান আইডলের ট্রফি সুখী দাম্পত্যের টিপস দিলেন দুবাইয়ের কোটিপতির স্ত্রী! বরের নির্দেশে কী কী করেন? ভারতের প্রথম মহিলা স্নাইপার হলেন বিএসএফের সুমন কুমারী, দেশের গর্ব বিয়ে করেই বউকে সোহাগে-আদরে ভরালেন কাঞ্চন, শ্রীময়ীকে জড়িয়েই বললেন কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.