বাংলা নিউজ > বায়োস্কোপ > Love Biye Ajkal: শ্রাবণ চরিত্রে রাতারাতি মুখ বদল! লাভ বিয়ে আজকালে মৌমিতার বদলে জলসার প্রিয় নায়িকা?

Love Biye Ajkal: শ্রাবণ চরিত্রে রাতারাতি মুখ বদল! লাভ বিয়ে আজকালে মৌমিতার বদলে জলসার প্রিয় নায়িকা?

মৌমিতার বদলে শ্রাবণ হচ্ছেন অন্য কেউ? 

Love Biye Ajkal: বদলে যাচ্ছে ওমকারের কন্ট্রাকচুয়াল বউ? টেলিপাড়ায় জোর জল্পনা শ্রাবণের চরিত্রে মৌমিতার বদলি হয়ে এন্ট্রি নিচ্ছেন তৃণা সাহা, সত্যি?  

অগস্ট মাসে শুরু হয়েছে স্টার জলসর নিউ এজ রোম্যান্সের গল্প ‘লাভ বিয়ে আজকাল’। ওমকার-শ্রাবণের কনট্রাক্ট ম্যারেজের গল্প শুরু থেকেই রয়েছে আলোচনার কেন্দ্রবিন্দুতে। যিশু উজ্জ্বল প্রোডাকশনের এই মেগা শুরু থেকেই টিআরপি তালিকায় ভালো নম্বর এনেছে, এই মুহূর্তে স্লট লিডার এই মেগা। এর মাঝেই নতুন গুঞ্জন টেলিপাড়ায়।

বুধবার স্টুডিওপাড়ায় জোর জল্পনা মুখ বদল হচ্ছে শ্রাবণ চরিত্রে! হ্যাঁ, নবাগতা মৌমিতা সরকারকে নাকি আর শ্রাবণের চরিত্রে দেখা যাবে না। শুরু থেকেই মৌমিতার অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন উঠেছে। সোশ্যাল মিডিয়ায় বারবার ট্রোল হয়েছেন নায়িকা। তবে অভিনয়ে যতই ‘কাঁচা’ বলে সমালোচনার শিকার হন না কেন ওম সাহানির সঙ্গে মৌমিতার রসায়ন শুরু থেকেই চোখ টেনেছে। এর মাঝেই বিগ ব্রেকিং নিউজ! সূত্রের খবর, লাভ বিয়ে আজকাল-এ অসুস্থ মৌমিতার জায়গা নিতে চলেছেন জলসার ফেবারিট নায়িকা তৃণা সাহা। শরীর ভালো নেই মৌমিতার, খবর তাঁর ঘনিষ্ঠজনের সূত্রে। কাজ থেকে দিন কয়েকের ছুটিও নিয়েছেন অভিনেত্রী। এর মাঝেই চাউর হয়েছে মুখ বদলের গুঞ্জন।

ধারাবাহিকে চরিত্রের মুখ বদলের ঘটনা ঘটতেই থাকে। এমনকি লিড চরিত্রের বদলের ঘটনাও টলিপাড়ায় নতুন নয়। এর আগে ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’-এ দুজন লিডকেই বদলে দেওয়া হয়েছিল। বিজয়িনী সিরিয়ালে লেখা চট্টোপাধ্যায়ের জায়গা নিয়েছিলেন স্বস্তিতা দত্ত। এবারও কি তেমনটাই ঘটবে? এই ব্যাপারে তৃণার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে হলে ফোনে অধরা নায়িকা। মেসেজ করা হলে (এই প্রতিবেদন লেখা পর্যন্ত) প্রতিবেদকের প্রশ্নের কোনও জবাব দেননি অভিনেত্রী।

অন্যদিকে সিরিয়ালের প্রযোজক নীলাঞ্জনা সেনগুপ্তের সঙ্গে এই ব্যাপারে যোগাযোগ করা হলে ফোনে অধরা তিনিও। জবাব মেলেনি মেসেজর। যদিও জোর গুঞ্জন বুধবারই ‘লাভ বিয়ে আজকাল’-এর জন্য লুক সেট করেছেন তৃণা। তাঁকে শ্রাবণের চরিত্রেই দেখা যাবে নাকি কাহিনিতে অন্য কোনও টুইস্ট রয়েছে? তা এখনও পরিষ্কার নয়।

তৃণাকে এর আগে ছোটপর্দায় শেষ দেখা গিয়েছে ‘বালিঝড়’ ধারাবাহিকে। মাত্র দু-মাসেই বন্ধ হয়েছিল তৃণার এই মেগা। তারপর থেকেই নায়িকা টেলিভিশনের পর্দায় বেজায় মিস করছে অনুরাগীরা। ছোটপর্দায় কামব্যাক প্রসঙ্গে সেপ্টেম্বর মাসে হিন্দুস্তান টাইমস বাংলাকে অভিনেত্রী বলেছিলেন, ‘আশা করছি খুব শিগগির ফিরব। এর থেকে বেশি কিছু বলতে পারব না।’

‘বালিঝড়’-এর আগে ‘কলের বউ’, ‘খড়কুটো’র মতো হিট মেগায় স্টার জলসার পর্দায় দর্শক দেখেছে তৃণাকে। অন্যদিকে মৌমিতা একেবারেই আনকোরা মুখ। তৃণা কি সত্যি শ্রাবণ হয়েই এন্ট্রি নেবেন নাকি গল্পে আসছে নতুন কোনও টুইস্ট? আপতত সময়ই এই প্রশ্নের জবাব দেবে। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’ লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রোলিক ক্রেন! দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.