বাংলা নিউজ > বায়োস্কোপ > ফুরিয়ে এল 'ফাইটার'-এর লড়াই! সোমবার ঘরে কত তুলল শাহিদের ‘তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া’

ফুরিয়ে এল 'ফাইটার'-এর লড়াই! সোমবার ঘরে কত তুলল শাহিদের ‘তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া’

সোমবার কত আয় করল ফাইটার-তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া

Teri Baaton Mein Aisa Uljha Jiya-Fighter BO: মুক্তির মাত্র চার দিনেই থমকে গেল তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়ার দৌড়! চতুর্থ দিনে বক্স অফিসে কত আয় করল এই ছবি? কী হাল ফাইটারের?

চার দিনেই ফুরিয়ে এল তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া ছবিটির দৌড়! সোমবার এক ধাক্কায় অনেকটাই কমে গেল এই ছবির আয়। চার দিনে বক্স অফিসে শাহিদ কাপুর এবং কৃতি শ্যানন অভিনীত ছবিটি মাত্র ৩০ কোটি টাকা তুলতে পেরেছে। অন্যদিকে ২০ দিনেই মনে হচ্ছে ফুরোতে চলেছে ফাইটার ছবিটির লড়াই। সোমবার বক্স অফিসে নামমাত্র আয় করেছে হৃতিকের ছবি।

তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়ার বক্স অফিস কালেকশন

চতুর্থ দিনে বক্স অফিসে শাহিদ কাপুরের তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া ছবিটি মাত্র ৩.৭৫ কোটি টাকা আয় করেছে। হ্যাঁ, রবিবারের পর সোমবার একধাক্কায় অনেকটাই কমে গিয়েছিল আয়ের পরিমাণ। প্রায় ৬৫ শতাংশ পড়েছে এদিন ব্যবসার হার। চার দিনের মাথায় এটি মোট ৩০.৮৫ কোটি টাকার লক্ষ্মীলাভ করেছে বক্স অফিসে।

আরও পড়ুন: নীল-তৃণার কোচিংয়েই প্রেমের হাতেখড়ি! ভ্যালেন্টাইন্স ডের আগে স্মৃতি হাতড়ে বললেন 'প্রথম দেখায় ভালোবাসিনি...'

আরও পড়ুন: কলকাতায় বিগ বস জয়ী মুনাওয়ারের সঙ্গে হিনা! শুটের ফাঁকে কচুরি-আলুরদম-জিলিপি দিয়ে মহাভোজ!

মুক্তি পাওয়ার দিন অর্থাৎ ৯ ফেব্রুয়ারি তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া ছবিটি বক্স অফিসে ৬.৭ কোটি টাকা আয় করেছিল। এরপর ৯.৬৫ কোটি টাকা আয় করে দ্বিতীয় দিনে। রবিবার অর্থাৎ তৃতীয় দিনে সেটা বেড়ে হয় ১০.৭৫ কোটি। তবে সপ্তাহের শুরুতে স্লথ হল সেই গতি।

ফাইটার ছবির বক্স অফিস কালেকশন

ফাইটার ছবিটি সোমবার বক্স অফিসে মাত্র ১ কোটি ১৫ লাখ টাকা আয় করেছে। ফলে বর্তমানে এই ছবিটির আয় গিয়ে দাঁড়িয়েছে ১৯৮.৪৯ টাকায়।

প্রথম সপ্তাহে হৃতিক, দীপিকা অভিনীত এই ছবিটি ১৪৬.৫ কোটি টাকা আয় করে, দ্বিতীয় সপ্তাহে সেই লক্ষ্মীলাভের পরিমাণ কমে হয় ৪১ কোটি। তৃতীয় শুক্রবার এই ছবিটি বক্স অফিসে ১.৭৫ কোটি টাকা আয় করে মাত্র যা শনিবার আসতে খানিক বেড়ে হয় ৩.৭ কোটি টাকা। রবিবার এই ছবিটি ৪ কোটি আয় করেছে।

আরও পড়ুন: প্রথম ঝলকেই বাইক নিয়ে খেল 'সারফিরা' অক্ষয়ের, কবে আসছে সুপারহিট সুরারাই পত্তরুর হিন্দি রিমেক?

তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া ছবিটির প্রসঙ্গে

এই তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া ছবিটি ৯ ফেব্রুয়ারি মুক্তি পেল ভ্যালেন্টাইন্স ডের ঠিক আগে। এই ছবিতে মুখ্য ভূমিকায় আছেন শাহিদ কাপুর, কৃতি শ্যানন। এই ছবিতে অন্যান্য ভূমিকায় আছেন ধর্মেন্দ্র, ডিম্পল কাপাডিয়া প্রমুখ। এটির প্রযোজনা করেছেন দীনেশ বিজন, জ্যোতি দেশপান্ডে, লক্ষ্মণ উটেকর, প্রমুখ। ছবিটির গল্প লিখেছেন এবং পরিচালনা করেছেন অমিত যোশী এবং আরাধনা শাহ। মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে এই ছবিটি দর্শক এবং সমালোচকদের কাছে।

ফাইটার প্রসঙ্গে

২৫ জানুয়ারি মুক্তি পেল ফাইটার। সিদ্ধার্থ আনন্দ পরিচালনা করেছেন এই ছবির। এটি একটি এরিয়াল অ্যাকশন মুভি। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন, অক্ষয় ওবেরয়, করণ সিং গ্রোভার, অনিল কাপুর, প্রমুখ। গত বছরও একই দিনে মুক্তি পেয়েছিল সিদ্ধার্থ আনন্দ পরিচালিত পাঠান।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

এই হিট গানটি নাকি গাইতেই চাননি পঙ্কজ! শিল্পীর পুরনো গল্প শোনালেন মহেশ ভাট নজর সোশ্যাল মিডিয়ায়, জোর কদমে আইটি সেলে নিয়োগ চলছে তৃণমূলে তুলসী গাছে পিঁপড়ের উপদ্রব? কীরকম মাটিতে পোঁতা উচিত এই গাছ? রইল যত্নের ৫ টিপস চা পাতায় কি ক্ষতিকর রাসায়নিক থাকে?টেনশন করবেন না, বিবৃতি দিয়েছে চা শিল্পের সংগঠন FD করতে গিয়ে ১৩.৫ কোটির প্রতারণার শিকার মহিলা! অভিযুক্ত ব্যাঙ্ক ম্যানেজার বিগ বস খ্যাত ‘ছোট ভাইজান’ আবদু রোজিককে জেরা করল ইডি! কেন সলমন ঘনিষ্ঠকে তলব? অনুপম-প্রশ্মিতার প্রেম নিয়ে মজার কথা ফাঁস করলেন ‘চন্দ্রবিন্দুর’ উপল সন্দেশের বশে স্ত্রীকে কুড়ুলের কোপ দিয়ে খুন করলেন স্বামী ব্যবসা শুরু করার শুভ সময় আসছে, টাকার ভাগ্যে বিপুল উন্নতি! লাকি মকর সহ বহু রাশি আমরা ভারসাম্য রক্ষা করতে চাই, কিন্তু ২০২০ সালে…ভারত-চিন সম্পর্ক নিয়ে জয়শঙ্কর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.