বাংলা নিউজ > বায়োস্কোপ > The Family Man 2: সামান্থা আক্কিনেনির 'চাপা রং' নিয়ে মুখ খুললেন পরিচালক রাজ-ডিকে

The Family Man 2: সামান্থা আক্কিনেনির 'চাপা রং' নিয়ে মুখ খুললেন পরিচালক রাজ-ডিকে

'দ্য ফ্যামিলি ম্যান ২'-এর শ্যুটিংয়ে পরিচালকের সঙ্গে সামান্থা আক্কিনেনি। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'দ্য ফ্যামিলি ম্যান ২'-এ নজর কেড়েছে সামান্থার অভিনয়।তবে এর মাঝেও নেটিজেনদের একাংশ ছবিতে সামান্থা অভিনীত 'রাজি' চরিত্রের গায়ের অত্যাধিক চাপা রং নিয়ে মন্তব্য করতে ছাড়েননি।

ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে 'দ্য ফ্যামিলি ম্যান ২'। বহু প্রতীক্ষিত এই ওয়েব সিরিজে ওটিটি ডেবিউ করেছেন দক্ষিণী তারকা সামান্থা আক্কিনেনি। ছবিতে তাঁর চরিত্রের নাম 'রাজি'।‘দ্য ফ্যামিলি ম্যান ২’তে এক তামিল বিদ্রোহীর চরিত্রে অভিনয় করেছেন তিনি। যার সঙ্গে যোগ আছে পাক গুপ্তচর সংস্থা ISI-এর। এই ওয়েব সিরিজে মনোজ বাজপেয়ীর মতো দাপুটে অভিনেতা থাকা সত্ত্বেও নজর কেড়েছে সামান্থার অভিনয়। তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ছবি সমালোচক থেকে দর্শকের দল। তবে এর মাঝেও নেটিজেনদের একাংশ ছবিতে সামান্থা অভিনীত 'রাজি' চরিত্রের গায়ের অত্যাধিক চাপা রং নিয়ে মন্তব্য করতে ছাড়েননি। বিভিন্ন কারণ দর্শিয়ে আঙ্গুল তোলা হয়েছে ওয়েব সিরিজের পরিচালক জুটি রাজ এবং ডিকে-র দিকে।

এবার সেই প্রসঙ্গে মুখ খুললেন এই পরিচালক জুটি। এক সাক্ষাৎকারে তাঁরা জানিয়েছেন ওয়েব সিরিজে সামান্থার লুক,পোশাক ইত্যাদি সহ প্রতিটি ব্যাপার স্রেফ তাঁর অভিনীত চরিত্রের ধরণ অনুযায়ী রাখা হয়েছে। তাঁরা নিজেরাও যে ছবি পরিচালক হিসেবে যথেষ্ট দায়িত্ববান সেকথাও জোর গলায় উল্লেখ করেছেন রাজ এবং ডিকে। এখানেই না থেমে পরিষ্কার,কাটা কাটা ভাষায় জানিয়েছেন,' যে বিষয়ে নিয়ে এত কথা উঠছে, তেমন প্রশ্ন একমাত্র তখনই উঠতে পারে যখন করোও মনে বর্ণবৈষম্যের মতো ব্যাপার কাজ করে। যখন কেউ মনে করেন একমাত্র ফর্সা রঙের অধিকারী সুন্দর, চাপা রঙের নয়। তাই প্রথম কথা এই সিরিজে তেমন কোনও ব্যাপারই নেই। শারীরিক সৌন্দর্য নিয়ে কিছু বলার ব্যাপার নেই এখানে। আমরা সবাই মোটামুটি বাদামি রঙেরই। একটু শুধু উনিশ-বিশের তফাৎ এই যা! 

 

'দ্য ফ্যামিলি ম্যান ২'-এর শ্যুটিং চলাকালীন পরিচালকের সঙ্গে সামান্থা আক্কিনেনি। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম
'দ্য ফ্যামিলি ম্যান ২'-এর শ্যুটিং চলাকালীন পরিচালকের সঙ্গে সামান্থা আক্কিনেনি। ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম

দ্বিতীয়ত, এখানে কোনোরকমের জাত নির্ণয়ক ব্যাপার নেই। অর্থাৎ কোনও জাতিকে গায়ের রঙের মাধ্যমে বোঝানোর মতো কোনও বিষয়ই এই ওয়েব সিরিজে ব্যবহৃত হয়নি। আর তাছাড়া গল্প বলিয়ে ও ছবি পরিচালক হিসেবে আমরা যথেষ্ট দায়িত্বশীল বলেই বিশ্বাস করি।'

এখানেই না থেমে তাঁরা আরও বলেছেন যে 'দ্য ফ্যামিলি ম্যান ২'-এ সামান্থা অভিনীত 'রাজি' কোরিত্রটি দেখলেই বোঝা যাবে কতটা শক্তপোক্ত সে। বড় বড় চেহারার শত্রুদের সঙ্গে তাঁকে পাল্লা দিতে হয়। কঠিন ট্রেনিং পেয়েই বড় হয়েছে সে। একজন যোদ্ধার জীবন যাপন করে সে। তাই নিজের সৌন্দর্য্যের প্রতি যত্ন নেওয়ার তাঁর সময় কোথায়?' আর তাছাড়া হিমালয়ের পার্বত্য অঞ্চলে যদি কেউ থাকে এবং এরকম কঠোর ট্রেনিংয়ের মধ্যে দিয়ে যায় তাহলে তাঁর মুখ লাল হতে বাধ্য, সহজ যুক্তি পরিচালকদের। এই চরিত্রের রন্ধ্রে রন্ধ্রে ঢোকার জন্য সামান্থা নিজেকে যেভাবে তৈরী করেছেন তা মুগ্ধ করেছে এই দুই পরিচালককে। সে জিম সেশন থেকে শুরু করে আর্মি ট্রেনিং নেওয়া হোক কিংবা নির্দিষ্ট একটি তামিল উচ্চারণের বাচনভঙ্গিতে কথা বলা শেখা, পুরোটাই সামলেছেন সামান্থা।

 

বায়োস্কোপ খবর

Latest News

কে সিটে বসবে! এই নিয়ে মেয়েদের ধুন্ধুমার শুরু দিল্লি মেট্রোয়, ভাইরাল ভিডিয়ো 'এবার বাংলায় বিজেপি…', রাজ্যে লোকসভা ভোটে দলের স্ট্রাইক রেট নিয়ে বড় দাবি মোদীর বজরংবলীর আশীর্বাদ পেতে চাইলে বড় মঙ্গল উপলক্ষে বাড়িতে আনুন এই ৪ বিশেষ জিনিস কারা বিনিয়োগ থেকে লাভ পাবেন, কাদের সম্পর্ক হবে দৃঢ়, দেখুন সাপ্তাহিক রাশিফল শুক্রবার চুল কাটেন না, কালো পোশাকও পরেন না! এবার শ্রীদেবীর প্রিয় জায়গায় জাহ্নবী ‘ওড়িশার উন্নয়নের জন্য...’, নবীনের সঙ্গে জোট না হওয়া প্রসঙ্গে বললেন মোদী বাংলাদেশ ভাগের চক্রান্ত চলছে... অন্য এক দেশ এয়ার বেস গড়তে চেয়েছিল এখানে: হাসিনা ডায়াবিটিস কমাতে পারে জাম, ফেরায় ত্বকের জেল্লা! চোখের সমস্যা থেকেও দেয় মুক্তি ‘একবার বিয়ে করে দেখি…’, রেমালের দামাল হাওয়ায় উরু উরু সোহিনীর মন, শোভন বলছেন… ৩০০০-এর বেশি আবেদন, সচিন-ধোনি ছাড়াও ভারতের কোচ হতে চান নরেন্দ্র মোদী-অমিত শাহ!

Latest IPL News

KKR-এর ৩টি IPL খেতাব জয়েই জড়িয়ে তিনজন, গম্ভীর-নারিন ছাড়া তৃতীয় ব্যক্তি কে? ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.