বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্যানসারকে হারানোর লড়াইয়ে বান্ধবী ঐন্দ্রিলার পাশে ‘বামাক্ষ্যাপা’ সব্যসাচী
ঐন্দ্রিলাকে দেখতে দিল্লিতে সব্যসাচী
ঐন্দ্রিলাকে দেখতে দিল্লিতে সব্যসাচী

ক্যানসারকে হারানোর লড়াইয়ে বান্ধবী ঐন্দ্রিলার পাশে ‘বামাক্ষ্যাপা’ সব্যসাচী

  • ‘আমার জীবনে দেখা সবচেয়ে শক্তিশালী মহিলা’, দিল্লির হাসপাতালে পৌঁছে গিয়েছেন ঐন্দ্রিলার চর্চিত প্রেমিক সব্যসাচী।

গত কয়েকদিনে ঝড় বয়ে গিয়েছে দুজনের জীবনেই। সামনে কঠিন লড়াই আর এই লড়াইয়ে ঐন্দ্রিলার হাতটা শক্ত করে ধরে রাখতে জান তাঁর বন্ধু তথা চর্চিত প্রেমিক সব্যসাচী চৌধুরী মানে সকলের প্রিয় ‘বামাক্ষ্যাপা’। গত মঙ্গলবারই জানা গিয়েছিল দিল্লির হাসপাতালে ভর্তি ‘জিয়ন কাঠি’র নায়িকা। ফুসফুসে টিউমার ধরা পড়েছে। এরপর বৃহস্পতিবার রাতে প্রকাশ্যে আসে নায়িকার শরীরে ফিরে এসেছে ক্যানসার। 

আপতত দিল্লির অ্যাপেলো হাসপাতালে চিকিত্সাধীন অভিনেত্রী। আর সেখানেই হাজির হয়েছেন ঐন্দ্রিলার বিশেষ বন্ধু সব্যসাচী। আগেই ঐন্দ্রিলাকে সাহস জুগিয়ে তিনি বলেছিলেন, ‘একসঙ্গে এই সমস্যাটার সমাধান করব’। আর যেমন কথা তেমন কাজ। ‘মহাপীঠ তারাপীঠ’ খ্যাত অভিনেতা শনিবার সোশ্যাল মিডিয়ায় ঐন্দ্রিলার সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন। ছবি বলে দিচ্ছে আপতত দিল্লিতে ঐন্দ্রিলার সঙ্গেই রয়েছেন তিনি। সব্যসাচী লেখেন, ‘আমার জীবনে দেখা সবচেয়ে শক্তিশালী মহিলা’।  সঙ্গে জুড়ে দেন কোল্ডপ্লে-র ‘ফিক্স ইউ’ গানের কলি। 

সব্যসাচীর এই পোস্টের কমেন্ট বক্সে ঐন্দ্রিলার জিয়ন কাঠি-র সহ-অভিনেত্রী মিশমী দাসও জানান, ঐন্দ্রিলা সত্যি তাঁর জীবনের দেখা সবচেয়ে শক্তিশালী মেয়ে। 

সব্যসাচীর ইনস্টা স্টোরিতে ঐন্দ্রিলা
সব্যসাচীর ইনস্টা স্টোরিতে ঐন্দ্রিলা

ক্যানসারের সঙ্গে ঐন্দ্রিলার লড়াইযের সম্পর্কটা বেশ পুরোনো।এর আগে ২০১৫ সালে একাদশ শ্রেণিতে পড়বার সময় ক্যানসার আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। দীর্ঘ দেড় বছর ধরে লড়াইয়ের পর স্বাভাবিক জীবনে ফেরেন, জয়ী হন যুদ্ধে। ফের একবার নতুন লড়াইয়ের জন্য তৈরি তিনি। মন শক্ত করে সেই বার্তা দিয়েছেন অভিনেত্রী।

বেশ কয়েক বছর ধরেই প্রেম সম্পর্কে আবদ্ধ ঐন্দ্রিলা-সব্যসাচী, এই খবর শোনা যায়। যদিও এই চর্চিত প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি দুজনেই। তবে তাঁদের ইনস্টাগ্রামের দেওয়ালে ঢুঁ মারলে ছবিটা বেশ স্পষ্ট। জন্মদিনে একে অপরের দিনটা শত ব্যস্ততার মধ্যেও স্পেশ্যাল করে তোলেন তাঁরা।

ঐন্দ্রিলার এই কঠিন লড়াইয়েও সর্বতোভাবে পাশে আছেন তাঁর বন্ধু সব্যসাচী। 

বন্ধ করুন