বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiyasha: 'অনেকদিনের ইচ্ছে ছিল...' প্রথমে রানি ভবানীর চরিত্র করতেই চাননি তিয়াসা! পরে কেন হ্যাঁ বলেন রামপ্রসাদের জন্য?

Tiyasha: 'অনেকদিনের ইচ্ছে ছিল...' প্রথমে রানি ভবানীর চরিত্র করতেই চাননি তিয়াসা! পরে কেন হ্যাঁ বলেন রামপ্রসাদের জন্য?

প্রথমে রানি ভবানীর চরিত্র করতেই চাননি তিয়াসা!

Tiyasha Lepcha-Ramprasad: রামপ্রসাদ ধারাবাহিকে একটি ক্যামিও চরিত্রে দেখা যাচ্ছে তিয়াসা লেপচাকে। কিন্তু তিনি প্রথমে এই চরিত্রের জন্য রাজিই হননি। কেন?

কৃষ্ণকলি ধারাবাহিক দিয়ে শুরু। এরপর বাংলা মিডিয়াম ধারাবাহিকে কাজ করেন তিনি। আর এই দুটো হিট ধারাবাহিকে তিনি মুখ্য মহিলা চরিত্রে অভিনয় করেছিলেন তিয়াসা লেপচা। বরাবর নায়িকার চরিত্রে অভিনয় করে এসেছেন যিনি সেই অভিনেত্রীকেই বর্তমানে রামপ্রসাদ ধারাবাহিকে একটি ক্যামিও চরিত্রে দেখা যাচ্ছে। কিন্তু কেন তিনি চরিত্রের জন্য রাজি হয়েছিলেন?

রামপ্রসাদ ধারাবাহিকে ক্যামিও চরিত্রে তিয়াসা

রামপ্রসাদ ধারাবাহিকে ক্যামিও চরিত্রে অভিনয় করছেন তিয়াসা লেপচা। সেখানে তিনি রানি মার ভূমিকায় ধরা দিয়েছেন। তবে তাঁর কাছে যখন প্রথম এই চরিত্রের অফার এসেছিল তিনি কিন্তু সটান না করে দিয়েছিলেন।

আরও পড়ুন: ইন্ডিয়ান আইডলে বাংলার অনন্যার গানে শুনে সন্তুষ্ট নন জাভেদ আখতার! কেন বললেন, 'শিল্প আছে, কিন্তু...'

আরও পড়ুন: দীপা-অর্জুনকে কাছাকাছি আনতে মাস্টারপ্ল্যান মেয়েদের, এবার ভ্যালেন্টাইন্স ডেতে একাকী কী করবে সূর্য?

বাংলা মিডিয়াম খ্যাত অভিনেত্রী যেহেতু কেরিয়ারের একদম প্রথম থেকেই মুখ্য চরিত্রে অভিনয় করে এসেছেন। সেখানে স্বাভাবিক ভাবে ক্যামিও চরিত্রের অফার পেয়ে সেটা তিনি নাকচ করেন। কিন্তু পরে অনেক কষ্ট করে তাঁকে রাজি করানো হয় এই চরিত্রের জন্য। আসলে তাঁকে এখন যে চরিত্রে দেখা যাচ্ছে রামপ্রসাদ ধারাবাহিকে সেটা বেশ দাপুটে। শত হলেও রানি ভবানীর চরিত্র বলে কথা। এখন তিনি এখানে একেবারে অন্যরকম বেশে ধরা দিয়েছেন। তাঁর এই রূপ আগে কেউ কখনও দেখেননি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিয়াসা লেপচা জানিয়েছেন, 'এই চরিত্রটা করতে আমি প্রথমে একদমই রাজি হইনি। এটি একটি ক্যামিও চরিত্র রানী ভবানীর। এখানে অল্প কিছুদিনের জন্যই আমাকে দেখা যাবে। সেই জন্যই রাজি হইনি আগে।' এরপর তিনি কেন রাজি হলেন অবশেষে সেটা ব্যাখ্যা করে জানান, 'আসলে আমি প্রথমে চরিত্রটার গুরুত্ব বুঝতে পারিনি। পরে যখন জানি এটা একটা রানির চরিত্র তখন রাজি হই। আমার অনেক দিনের ইচ্ছে ছিল আমি রানি সাজব। তাই রাজি হয়ে যাই।'

আরও পড়ুন: 'জগন্নাথ মন্দিরে সিঁদুর পরায় খুব গোপনে', প্রথম স্ত্রীকে ডিভোর্স না দিয়েই দোলনকে ১৯৯৭ সালেই বিয়ে করেন দীপঙ্কর!

আরও পড়ুন: 'সত্যিই জীবন বাজি রাখে', সেলফি তুলতে গিয়ে ঝর্ণায় অর্পিতা! স্ত্রীকে বাঁচাতে সন্দীপনের 'দাদাগিরি' শুনে শিউরে উঠলেন সৌরভ

অভিনেত্রীকে শেষবার বাংলা মিডিয়াম ধারাবাহিকে দেখা গিয়েছিল। সেই ধারাবাহিক গত বছরের শেষ দিকে শেষ হয়। তারপর তাঁকে এখন আবার রামপ্রসাদ ধারাবাহিকে দেখা যাচ্ছে। এই ধারাবাহিকটি প্রতিদিন বিকেল সাড়ে পাঁচটায় স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হয়।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

জেলের ভাতে ‘রুচি নেই’, বিরিয়ানি-চাউমিন চান কোন্নগর শিশুহত্যায় ধৃত শান্তা-পারভিন সব বিপক্ষে চলে যাচ্ছে দেখে এখন শাহজাহানকে গ্রেফতারের কথা বলছে: নিরাপদ সরদার খুন হওয়া গায়ক মুসেওয়ালার মা অন্তঃসত্ত্বা, খবর সামনে আসতেই হত্যার চেষ্টা ঘনিষ্ঠকে বিপদে পড়া হাতি- বাঘেদেরও উদ্ধার করবে রিলায়েন্স, পুনর্বাসনের জন্য জঙ্গলও রেডি বিপাকে পড়ে তড়িঘড়ি Ranji Trophy-র সেমিতে খেলছেন শ্রেয়স,তামিলনাড়ু টিমে সুন্দরও সন্দেশখালি নিয়ে বলতে গেলে মাইক কেড়ে নেওয়া হয়েছে, জেল থেকে বেরিয়ে বললেন নিরাপদ কে বলবে বয়স ৫৬! 'হাম আপকে হ্যায় কৌন'-এর নিশাকে ফিরিয়ে আনলেন মাধুরী ভারতে তৈরি কফ সিরাপ খেয়ে ৬৮জনের মৃত্যু, ভারতীয় সহ ২৩জনের জেল উজবেকিস্তানে ISL 2023 (Hyderabad vs Punjab) Live Updates: ‘‌আদিবাসী আর মাহাতোদের মধ্যে ঝগড়া লাগাবেন না’‌, পুরুলিয়া থেকে বার্তা মমতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.