বাংলা নিউজ > বায়োস্কোপ > Anurager Chowa: দীপা-অর্জুনকে কাছাকাছি আনতে মাস্টারপ্ল্যান মেয়েদের, এবার ভ্যালেন্টাইন্স ডেতে একাকী কী করবে সূর্য?

Anurager Chowa: দীপা-অর্জুনকে কাছাকাছি আনতে মাস্টারপ্ল্যান মেয়েদের, এবার ভ্যালেন্টাইন্স ডেতে একাকী কী করবে সূর্য?

দীপা এবং সূর্য কার সঙ্গে এই ভ্যালেন্টাইন্স ডে কাটাবে?

Anurager Chowa: অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে এবার অন্যরকম ভাবে পালিত হবে ভ্যালেন্টাইন্স ডে। দীপা এবং সূর্য কার সঙ্গে এই বিশেষ দিন কাটাবে?

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে দীপা এবং মেয়েদের ছেড়ে দূরে চলে গিয়েছে সূর্য। সে এখন একাই থাকে, একটি গ্রামে থেকে সেখানকার লোকেদের চিকিৎসা করে। অন্যদিকে গুরুতর অসুস্থ হয়ে পড়েছে রূপা। তাকে সামলানো থেকে শুরু করে সংসার, সোনাকে দেখা সবটাই একা করে দীপা। যদিও তার পাশে অর্জুন আছে। ফলে এবারের ভ্যালেন্টাইন্স ডে একটু অন্যরকম ভাবে কাটবে তাদের দুজনের।

অনুরাগের ছোঁয়ার আপডেট

স্টার জলসায় এখন ভ্যালেন্টাইন্স উইক বলে চলছে বসন্তে ভ্যালেন্টাইন্স। আর এই থিমে এবার এই সপ্তাহে দেখানো হবে এই দিনটি সূর্য আদ দীপা কীভাবে কাটাতে চলছে বর্তমানে তারা একে অন্যের থেকে অনেকটাই দূরে।

আরও পড়ুন: সত্যিই প্রেম করছেন শ্রীমা! কাকে ইঙ্গিত করে দিদি নম্বর ওয়ানে রচনা বললেন, 'মায়ের সঙ্গে খেলে গেছে কিন্তু...'

আরও পড়ুন: ইন্ডিয়ান আইডলে বাংলার অনন্যার গানে শুনে সন্তুষ্ট নন জাভেদ আখতার! কেন বললেন, 'শিল্প আছে, কিন্তু...'

এমন অবস্থায় মায়ের জন্য সারপ্রাইজ হিসেবে ফুল দিয়ে ঘর সাজিয়ে তোলে ছোট্ট সোনা এবং রূপা। যদিও মা জিজ্ঞেস করতেই জানিয়ে দেয় এসব কিছু তারা নয়, বরং করেছে অর্জুন। অর্জুন নিজেও ঘাবড়ে যায় এসব শুনে। আসলে রূপা চায় তার মৃত্যুর আগে তার মা যেন অর্জুনকে বিয়ে করে, কাছাকাছি আসে তারা তাই এসব পরিকল্পনা।

অন্যদিকে সূর্যর জীবনে এন্ট্রি নিয়েছে নতুন নারী। তার এক ইন্টার্ন এসেছে। সে আবার তার সঙ্গে সূর্যকে ভ্যালেন্টাইন্স ডে কাটানোর কথা বলে। ফলে এখন তাদের জীবন আবার কোন দিকে বাঁক নেয় সেটাই দেখার।

আরও পড়ুন: 'সত্যিই জীবন বাজি রাখে', সেলফি তুলতে গিয়ে ঝর্ণায় অর্পিতা! স্ত্রীকে বাঁচাতে সন্দীপনের 'দাদাগিরি' শুনে শিউরে উঠলেন সৌরভ

আরও পড়ুন: 'সময় সাক্ষী... সব যন্ত্রণা বিশ্বাসঘাতকতার', প্রেমের সপ্তাহে বিষাদ ভরা পোস্ট রণজয়ের, মিস করছেন সোহিনীকে?

অনুরাগের ছোঁয়া প্রসঙ্গে

অনুরাগের ছোঁয়া একটা সময় টিআরপি টপার ছিল। লাগাতার এক নম্বর পজিশন ধরে রাখত। এখন সেই জায়গা থেকে সরলেও সেরা দশে আছে এই মেগা। এই স্টার জলসায় রোজ রাত সাড়ে নয়টা থেকে দেখা যায়।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ঠিক যেন বলিউডের ছবি! হস্তাক্ষর অনুষ্ঠানে নেচে অনন্তের জীবনে প্রবেশ রাধিকার ধনু, মকর, কুম্ভ, মীন এই চার রাশির ভাগ্যে আজ কী রয়েছে? জানুন ৪ মার্চের রাশিফলে ২০২৭ পর্যন্ত টেস্ট খেলা চালিয়ে যেতে পারবেন লিয়ন, এমনই আশা অধিনায়ক কামিন্সের ‘অযৌক্তিক আটক’!পরমাণু যোগ সন্দেহে মুম্বই বন্দরে পাক-জাহাজকে রুখতেই সরব ইসলামাবাদ ২০২৪ এর প্রথম গ্রহণ পড়ছে মার্চে! চন্দ্রগ্রহণ কবে? ভারত থেকে কি দেখা যাবে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ কারা লাকি? ৪ মার্চের রাশিফলে জানুন ভাগ্য মেষ,বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কোন কোন রাশি লাকি? জ্যোতিষমত দেখে নিন ৪ মার্চের সোমবার ১৭ জেলায় হবে বৃষ্টি, কয়েকটিতে ৫০ কিমিতে ঝড়! কতদিন বর্ষণ চলবে রাজ্যে? ২-২ থেকে শেষ মুহূর্তের গোলে রুদ্ধশ্বাস জয়, ISL-এ খেলার পথে আরও এক বাড়াল মহমেডান তৃণমূলে চলে আসুন! বঞ্চিতদের 'ভগবান' বিচারপতিকে আহ্বান ব্রাত্য বসুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.