বাংলা নিউজ > বায়োস্কোপ > Gossip: সহবাস সঙ্গীকে ভুলে মায়ানগরীতে নতুন প্রেম খুঁজে পেলেন টলি নায়িকা!
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

Gossip: সহবাস সঙ্গীকে ভুলে মায়ানগরীতে নতুন প্রেম খুঁজে পেলেন টলি নায়িকা!

  • সহবাস-প্রেম ভাঙার যন্ত্রণা ভুলে নতুন সঙ্গী খুঁজে পেলেন টলি নায়িকা। তাও আবার আরব সাগরপাড়ে। 

আদ্যোপান্ত রোম্যান্টিক মানুষ এই নায়িকা। প্রেম তাঁর জীবনে বারবার এসেছে, বিয়েও করেছেন একাধিকবার কিন্তু সবই ক্ষণস্থায়ী। ‘তাসের ঘর’-এর মতো দু-বার সংসার ভাঙার পর বিতর্কিত টলি নায়ককে মন দিয়েছিলেন তিনি। প্রেম ছিল খুল্লমখুল্লা, লিভ ইন সম্পর্কে ছিলেন তাঁরা। এই তো বছরখানেক আগেই নতুন বাড়ি কিনে ছোট্ট সংসার পেতেছিলেন। সোশ্যাল মিডিয়ায় হামেশাই প্রেমে মাখামাখি ছবি উঠে আসত তাঁদের। জুটির প্রেম ভাঙার খবর গত কয়েক মাস ধরেই চর্চায়, যদিও প্রকাশ্যে কিছুই বলেননি তাঁরা। এখন শোনা যাচ্ছে চুপিসাড়ে যেমন প্রেম ভেঙেছে তেমন নতুন প্রেমেও এসেছে ওই নায়িকার জীবনে। 

ব্রেক-আপ জল্পনার মাঝেই টলিগঞ্জ থেকে বহুদূরে মুম্বইতে অভিনয় কেরিয়ার নিজে ব্যস্ত অভিনেত্রী। সহবাস সঙ্গীর সঙ্গে প্রেম ভাঙার পিছনেও নাকি দায়ী তৃতীয় জন। তিনি টলিপাড়ার অপর এক নায়িকা। বোধহয় সহবাস প্রেমে মধু কম পড়েছিল, তাই জীবনকে আরেকটু সুরভিত করতে প্রেমের গেমে চিনি ঢালতে ব্যস্ত হয়ে পড়েন নায়ক। এমনও খবর শোনা যায়, শ্যুটিং-এর ফাঁকে নায়িকাকে নিয়ে পালিয়েও ছিলেন তিনি। 

ফের যাক নায়কের প্রাক্তন সহবাস সঙ্গীর কথায়। সহবাস-প্রেম ভাঙার ব্যাথা নিজের মুখে ব্যক্ত করেননি তিনি। তবে শোনা যাচ্ছে সম্প্রতি নাকি নতুন মনের মানুষ খুঁজে পেয়েছেন ওই অভিনেত্রী। এবার আরব সাগর পারে নতুন প্রেমিকের খোঁজ পেলেন নায়িকা। তবে গানের অন্য পারে গিয়েও বাঙালিকেই মন দিয়েছেন তিনি। শোনা যাচ্ছে, সেই প্রেমিক নাকি অভিনেতার পাশাপাশি বলিউডের নামী কাস্টিং ডিরেক্টর। কাজের সুবাদেই আলাপ দুজনের, এখন জমে উঠেছে প্রেম। প্রাক্তন সহবাস সঙ্গীকে অবশ্য আজও সোশ্যালে ফলো করেন তিনি। ইনস্টাগ্রামের দেওয়ালে ইতিউতি সেই প্রেমিকের দু-একটা ছবিও চোখে পড়বে কিন্তু দুজনের রোম্যান্টিক সব ছবি ইতিমধ্যেই মুছে দিয়েছেন অভিনেত্রী। আসলে প্রাক্তনদের সঙ্গে সখ্যতা বজায় রাখতেও এক্সাপার্ট এই নায়িকা। প্রাক্তন স্বামীর সঙ্গেও বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তাঁর। 

এখন দেখার নতুন প্রেমের জোয়ারে কতদূর ভাসবেন অভিনেত্রী! আরব সাগর পারের এই গল্প কতদূর গড়ায় সেইদিকে নজর টলিগঞ্জেরও। 

বন্ধ করুন