বাংলা নিউজ > বায়োস্কোপ > Tripti Dimri: অ্যানিম্যাল ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যের পর লজ্জায় পড়েছিলেন তৃপ্তি! কেন বললেন, 'ভেবেছিলাম বাইরে বেরোতে পারব না'

Tripti Dimri: অ্যানিম্যাল ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যের পর লজ্জায় পড়েছিলেন তৃপ্তি! কেন বললেন, 'ভেবেছিলাম বাইরে বেরোতে পারব না'

অ্যানিম্যাল ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যের পর লজ্জায় পড়েছিলেন তৃপ্তি!

Tripti Dimri: অ্যানিম্যাল ছবির মাধ্যমে খ্যাতির শীর্ষে পৌঁছেছেন। সামনেই তাঁকে দেখা যাবে ভুল ভুলাইয়া ৩ ছবিতে। তার আগে প্রথম ছবি লায়লা মজনুর ব্যর্থতা নিয়ে কী বললেন তৃপ্তি?

অ্যানিম্যাল ছবিটি যেন সমস্ত খ্যাতি, পরিচিতি এনে তাঁর পায়ের কাছে জড়ো করেছে। রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেই নজর কেড়েছেন তৃপ্তি দিমরি। কিন্তু জানেন কি তাঁর প্রথম ছবি রীতিমত ফ্লপ করেছিল! সেই ছবি প্রসঙ্গে কী জানালেন এবার অভিনেত্রী?

লায়লা মজনু প্রসঙ্গে কী জানালেন তৃপ্তি?

তৃপ্তি দিমরি প্রথম প্রচার পান বুলবুল ছবিটির সময়। সেই ছবিতে তাঁর অভিনয় সকলের নজর কাড়ে। এরপর ধীরে ধীরে কলা ছবির হাত ধরে আরও একটি খ্যাতি পান। কিন্তু অ্যানিম্যাল ছবিটির জন্য এখন তিনি সকলের কাছে চেনা নাম, চেনা মুখ। এত সাফল্যের পরও অতীতের ব্যর্থতা ভুলে যাননি তৃপ্তি। তাঁর প্রথম ছবি ছিল লায়লা মজনু। কিন্তু বক্স অফিসে ভরাডুবি হয় সেই ছবিটির। এবার সেই প্রসঙ্গে কী জানালেন অভিনেত্রী?

আরও পড়ুন: 'মেদিনীপুর এখন আমার ঘর বাড়ি', নাম ঘোষণা হতেই প্রচার শুরু, কীভাবে ক্যাম্পেনিং চালাবেন জুন?

আরও পড়ুন: নাগরিকত্ব আইন মানছেন না কমল হাসান-থালাপতি বিজয়ের মতো দক্ষিণী তারকারা! বললেন, 'সিএএ আসলে দেশকে ভাগ করার...'

লায়লা মজনুর ভরাডুবির পর বেশ ভেঙে পড়েন তৃপ্তি। তিনি মিডডেকে দেওয়া একটি সাক্ষাৎকারে জানান, 'যখন লায়লা মজনু মুক্তি পাবে তার আগে আমি পালি মার্কেট থেকে আনাজপাতি কিনতাম। ভাড়া করে থাকতাম একটা ফ্ল্যাটে। আর সেই সময় আমি ভাবতাম এই একটা ছবি মুক্তি পাওয়ার পরই আমি দারুণ বিখ্যাত হয়ে যাব। রাস্তায় বেরোলেই আমায় সবাই চিনে যাবে। আমি আর বেরোতেই পারব না। কিন্তু তেমনটা একেবারেই হল না। গুটিকয় মানুষ সেই ছবি দেখেছিল। ছবিটা ফ্লপ হওয়ার পর খুবই ভেঙে পড়েছিলাম। এরপর অনেক অফার পাই, কিন্তু আর উৎসাহিত বোধ করতাম না। ওয়ার্কশপ করা শুরু করি, নিজেকে আরও উন্নত করায় মন দিই। তারপর বুলবুল ছবিতে সুযোগ পাই।' প্রসঙ্গত ২০১৮ সালে লায়লা মজনু ছবিটি মুক্তি পেয়েছিল।

আরও পড়ুন: 'দর্শকদের নিরাশ করব না' জঙ্গলের পর এবার শহুরে অভিযানে মিতিন মাসি, অ্যাকশনে ঠাসা ছবির প্রস্তুতি কীভাবে নিলেন কোয়েল?

আরও পড়ুন: স্বামীর কথায় ক্ষতবিক্ষত, অপমানিত হয়ে ডিভোর্স চাইছেন প্রিয়াঙ্কা! ব্যাপারটা কী?

তৃপ্তির অন্যান্য প্রজেক্ট

তৃপ্তি দিমরিকে শেষবার অ্যানিম্যাল ছবিতে দেখা গিয়েছিল। সেই ছবিটি ২০২৩ সালের ডিসেম্বর মাসে মুক্তি পেয়েছিল। তাঁর সঙ্গে সেখানে রণবীর কাপুর, রশ্মিকা মন্দানা, অনিল কাপুর, প্রমুখ ছিলেন। আগামীতে তৃপ্তিকে ভুল ভুলাইয়া ৩ ছবিতে দেখা যাবে। কার্তিক আরিয়ান কিছুদিন আগেই সেই কথা ঘোষণা করেছেন। ইতিমধ্যেই এই ছবির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে।

বায়োস্কোপ খবর

Latest News

‘‌স্বামী প্রণবানন্দ না থাকলে বাংলা মিশে যেত বাংলাদেশে’‌, মমতাকে কড়া জবাব শাহের প্রিয়মের কপালে পদ্মর চুমু, ঢাকার চেষ্টা সত্ত্বেও সামনে এল পরীমনির মেয়ের মুখ মর্মান্তিক কাণ্ড গুরুগ্রামে, লিফটের ভিতরে পোষ্যকে নির্যাতন! CCTVতে কী দেখা গেল? স্ত্রী জাপানি, জাপান নিয়ে প্রশ্ন শুনে মুচকি হেসে জয়শঙ্কর কী বললেন? শিমুলকে হত্যার চেষ্টায় ৭ বছরের জেল পলাশের, ভুল শুধরে এবার বদলাবে প্রতীক্ষা? সাংসদকে পরিকল্পনা করে খুন দাবি বাংলাদেশের স্বরাষ্ট্রমন্ত্রীর, ধৃত ৩ বাতিল হয়ে গেল জেপি নড্ডার তিনটি জনসভা, লোকসভা নির্বাচনের মরশুমে হতাশ কর্মীরা মধুচন্দ্রিমাপর্বে ইতি, সাত বছর পর গোয়া ছাড়লেন ব্র্যান্ডন, গন্তব্য মুম্বই সিটি আদালতের রায় মানি না, OBC সংরক্ষণ চলছে, চলবে, প্রকাশ্য মঞ্চে ঘোষণা মুখ্যমন্ত্রীর বুথে ঢুকে ইভিএম ভাঙলেন শাসক দলের বিধায়ক, দেখুন সেই ভাইরাল ভিডিয়ো

Latest IPL News

আমদাবাদে জঙ্গি গতিবিধি! কোহলির নিরাপত্তা নিয়ে সংশয়ে অনুশীলন বাতিল RCB-র! আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? হঠাৎই IPL-র লাইভ শোতে ঢুকে পড়লেন SRK, চাইলেন ক্ষমা, এরপর কী হল? দেখুন ভিডিয়ো সানরাইজার্স বধ, সাফল্যের জন্য শাহরুখকে কৃতিত্ব দিলেন শ্রেয়স, বেঙ্কটেশরা, ভিডিয়ো কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.