বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকা: অপ্রতিরোধ্য 'মিঠাই', দিতিপ্রিয়ার প্রস্থানের পরেও হিট ‘রাণী রাসমণি’
ফের ফার্স্ট গার্ল মিঠাই (ছবি- জিফাইভ)
ফের ফার্স্ট গার্ল মিঠাই (ছবি- জিফাইভ)

TRP তালিকা: অপ্রতিরোধ্য 'মিঠাই', দিতিপ্রিয়ার প্রস্থানের পরেও হিট ‘রাণী রাসমণি’

  • সেরা তিনের জায়গায় কোনও হেরফের হল না। ‘মিঠাই’,'যমুনা', ‘অপরাজিতা’- জি-এর তিনকন্যে সত্যিই অপ্রতিরোধ্য। 

বৃহস্পতিবার মানেই বাংলা মেগা ধারাবাহিকের সঙ্গে কলাকুশলীরাদের সাপ্তাহিক পরীক্ষার ফল প্রকাশের দিন, হ্যাঁ, আজ টিআরপি ডে। সামনে এসে গিয়েছে বছরের ২৭ নম্বর সপ্তাহের টিআরপি রেটিং চার্ট. সবার প্রথম হিন্দুস্তান টাইমস বাংলাতেই দেখে নিল চলতি সপ্তাহে কোন বাংলা মেগা ধারাবাহিক সেরা দশের তালিকায় জায়গা পেল। 

গত কয়েক মাস ধরে টিআরপি তালিকা আসার আগেই পরিষ্কার থাকে প্রথম কে হবে! এবার তার অন্যাথা হয়নি। হ্যাঁ, ফের ফার্স্ট গার্ল ‘মিঠাই’। সিদ্ধার্থ-মিঠাইয়ের ডিভোর্স আর মিঠাইয়ের নতুন বিয়ে নিয়ে তৈরি উন্মাদনার জেরে রাত আট-টা বাজলেই জি বাংলার পর্দা থেকে চোখ সরছে না দর্শকদের। গত সপ্তাহের চেয়ে নম্বর বাড়িয়ে প্রথম হল সৌমিতৃষা কুণ্ডু, আদৃত রায়ের এই ধারাবারিক। অন্যদিকে দ্বিতীয়স্থানেও অপরাজিত ‘অপরাজিতা অপু’।  ৯ পয়েন্ট সংগ্রহে রয়েছে জি বাংলার এই ধারাবাহিকের। অন্যদিকে হাজারো ট্রোলিংয়ের মাঝেও তৃতীয় স্থান ধরে রাখল যমুনা ঢাকি (৭.৮)। ৭.৫ পয়েন্ট নিয়ে টিআরপি তালিকায় চতুর্থ ‘সৌগুন’ জুটি, সেরা তিনে ফের জায়গা করতে না পারলেও এক ধাপ এগিয়েছে ‘খড়কুটো’, পাশাপাশি চ্যানেল টপারের খেতাব দখলে রেখেছে। 

গত ৫ই জুলাই থেকে শুরু হয়েছে ‘করুণাময়ী রাণী রাসমণি: উত্তর পর্ব’, অনেকেই আশঙ্ক্ষা করেছিলেন দিতিপ্রিয়ার প্রস্থানের পরে হয়ত এই ধারাবাহিকের জনপ্রিয়তায় ভাটা পড়বে। কিন্তু টিআরপি তালিকা বলছে না, এক্কেবারেই তেমনটা হয়নি। এই পিরিয়ড ড্রামা গত সপ্তাহের মতো এই সপ্তাহেও ৭.১ রেটিং পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থান দখলে রেখেছে। 

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ১০.৯ (প্রথম)

অপরাজিতা অপু- ৯.০ (দ্বিতীয়)

যমুনা ঢাকি- ৭.৮ (তৃতীয়)

খড়কুটো- ৭.৫ (চতুর্থ)

কৃষ্ণকলি- ৭.৩  (পঞ্চম) 

রানি রাসমণি- ৭.১ (ষষ্ঠ)

মঠাপীঠ তাপরাপীঠ- ৭.১ (ষষ্ঠ)

শ্রীময়ী- ৬.৯ (সপ্তম)

গঙ্গারাম- ৬.৯ (সপ্তম)

জীবনসাথী- ৬.৫ (অষ্টম)

বরণ- ৬.৪ (নবম)

গ্রামের রানি বাণীপাণি- ৫.৯ (দশম)

অন্যদিকে চলতি সপ্তাহেও দারুণ পারফরম্যান্স ডান্স বাংলা ডান্সের। জি বাংলার এই ডান্স রিয়ালিটি শো ৬.৫ রেটিং পয়েন্ট নিয়ে পিছিনে ফেলে দিল প্রতিদ্বন্দ্বী চ্যানেলের ডান্স রিয়ালিটি শো ডান্স ডান্স জুনিয়র (৫.০০)-কে।

বন্ধ করুন