বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: চমকে দিল শান্টু-পূর্ণা, মিষ্টিমুখে বছর শুরু মিঠাই-খুকুমণির,পিছিয়ে পড়ল যমুনা-অপু
জমে উঠেছে টক্কর

TRP List: চমকে দিল শান্টু-পূর্ণা, মিষ্টিমুখে বছর শুরু মিঠাই-খুকুমণির,পিছিয়ে পড়ল যমুনা-অপু

  • নতুন বছরের শুরুতেও রেকর্ড ধরে রাখল মিঠাই। বিয়ের টুইস্টে ভর করে টিআরপি তালিকায় কামাল করে দেখাল ‘খেলাঘর’, ‘উমা’ ও ‘খুকুমণি হোম ডেলিভারি’। 

নতুন বছরের প্রথম টিআরপি তালিকা এসে হাজির। ২০২২ সালটাও মিষ্টিমুখেই শুরু করল মিঠাই রানি। বাংলা টেলিভিশনের এক নম্বর শো-এর খেতাব কে ধরে রাখবে, আজকাল সেটা কোনও সাসপেন্স নয় বরং ওপেন সিক্রেট। টিআরপি তালিকায় নিজের আধিপত্য কায়েম রেখে ১১.০ রেটিং পয়েন্ট নিয়ে প্রথম ‘মিঠাই’। দ্বিতীয়স্থান ধরে রাখল ‘খুকুমণি হোম ডেলিভারি’ (১০.২)। বিহান-খুকুর বিয়ের টুইস্টে দর্শকরাও চুম্বকের মতো আটকে রয়েছে এই সিরিয়ালের সঙ্গে। অন্যদিকে বিয়ের উপর ভর করেই তৃতীয় ও চতুর্থ ‘উমা’ এবং ‘খেলাঘর’। 

নতুন বছরের প্রথম  সপ্তাহে টিআরপি তালিকায় সবচেয়ে বড় চমক শান্টু-পূর্ণার চতুর্থ স্থান দখল করা। শেষমুহূর্তে ‘খেলাঘর’-এর গল্পে যেমন মোচড় এসেছে তার জেরেই টিআরপি তালিকায় একলাফে চতুর্থ স্থানে ধারাবাহিক। পূর্ণা বদলে যায়নি তা উপলব্ধি করেছে তাঁর শ্বশুরবাড়ির মানুষজনেরা, ফের নতুন লড়াই শুরু তাঁর। অন্যদিকে বিয়ের মণ্ডপে আলিয়ার জায়গায় উমার মাথায় সিঁদুর দিয়েছে অভিও। 

‘খুকুমণি হোম ডেলিভারি’, ‘গাঁটছড়া’, ‘খেলাঘর’-এর উপর ভর করে দীর্ঘ সময় পর টিআরপি তালিকায় আধিপত্য কায়েম করল স্টার জলসা। চলতি সপ্তাহে সেরা পাঁচের মধ্যে তিনটি জলসার সিরিয়াল। ৮.৪ রেটিং পয়েন্ট নিয়ে দ্বিতীয় সপ্তাহে পঞ্চম স্থান দখল করল শোলাঙ্কি-গৌরবের গাঁটছড়া। আসন্ন বিয়ের টুইস্ট গাঁটছড়ার টিআরপি আগামিতে আরও খানিকটা বাড়িয়ে দেবে তা বলাই যায়। 

বছরের শুরুটা একদম ভালো হল না ‘যমুনা ঢাকি’, এবং ‘অপরাজিতা অপু’র জন্য। গত কয়েক মাস ধরে দ্বিতীয়, তৃতীয় স্থানে থাকা যমুনা ঢাকি ও অপরাজিতা অপু  সোজা নেমে গিয়েছে ষষ্ঠ (৮.২) ও সপ্তম (৮.১) স্থানে। 

এক নজরে দেখে নিন সেরা ১০-এর তালিকা-

মিঠাই-  ১১.০  (প্রথম)

খুকুমণি হোম ডেলিভারি-  ১০.২ (দ্বিতীয়)

উমা- ৯.৩ (তৃতীয়)

খেলাঘর- ৮.৯ (চতুর্থ) 

গাঁটছড়া-  ৮.৪ (পঞ্চম)

যমুনা ঢাকি-  ৮.২ (ষষ্ঠ)

মন ফাগুন- ৮.১ (সপ্তম)

অপরাজিতা অপু- ৮.১ (সপ্তম)

সর্বজয়া- ৭.৮ (অষ্টম)

ধুলোকণা-  ৭.৭ (নবম)

আয় তবে সহচরী- ৭.৬ (দশম) 

এই সপ্তাহেই শেষবার প্রাইম টাইমে সম্প্রচারিত হচ্ছে এক সময় স্টার জলসার টিআরপি টপার ‘খড়কুটো’। পটকার অসুস্থতার টুইস্টেও চিড়ে ভিজল না, এই সপ্তাহেও সেরা দশে জায়গা হয়নি সৌগুন জুটির। ৭.৩ রেটিং পয়েন্ট নিয়ে একাদশ স্থান ধরে রাখল এই সিরিয়াল। 

 

বন্ধ করুন