বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: প্রথম স্থান হাতছাড়া অনুরাগের ছোঁয়ার, জগদ্ধাত্রী না ফুলকি— বেঙ্গল টপার কে? চমক দেখাল সন্ধ্যাতারা!

TRP List: প্রথম স্থান হাতছাড়া অনুরাগের ছোঁয়ার, জগদ্ধাত্রী না ফুলকি— বেঙ্গল টপার কে? চমক দেখাল সন্ধ্যাতারা!

হার সূর্য-দীপার 

TRP List: টিআরপি তালিকায় বিরাট চমক! সেরা পাঁচে ঢুকে পড়ল সন্ধ্যাতারা। ফুলকি ধরে ফেলল অনুরাগের ছোঁয়াকে! চমক দেখালো ইচ্ছে পুতুল ও তুঁতে। প্রথমবার সেরা দশে এই দুই সিরিয়াল।

টিআরপি তালিকায় এখন নতুন মুখদের দাপাদাপি। সেইমতোই সেরার দৌড়ে গত কয়েক মাস ধরেই জোর টেক্কা জগদ্ধাত্রী ও দীপার। সফ শুরুর পর থেকেই সেই রেসে সামিল ফুলকিও। জল্পনা চলছিল, বৃহস্পতিবারের টিআরপি রিপোর্ট সামনে আসতেই চওড়া হাসি জি বাংলা কর্তৃপক্ষের মুখে। টিআরপি তালিকায় অনুরাগের ছোঁয়াকে হারিয়ে দিল ‘জগদ্ধাত্রী’ (৮.৫)। জ্যাস ম্যাজিকে মুগ্ধ বাংলা। এই শুধু তাই নয়, দ্বিতীয় স্থানে নাম লেখালো ফুলকি (৮.৪)! তাহলে অনুরাগের ছোঁয়ার কী দশা? সূর্য-দীপার ভক্তদের চিন্তিত হওয়ার কোনও কারণ নেই। শীর্ষস্থান হারালে ফুলকির সঙ্গে যৌথভাবে দ্বিতীয়স্থান ধরে রেখেছে স্টার জলসার এই মেগা। আরও পড়ুন-ইনস্টায় আনফলো পরস্পরকে, তলানিতে ‘অনুরাগের ছোঁয়া’র দিব্যজ্যোতি-স্বস্তিকার সম্পর্ক?

তৃতীয় ও চতুর্থ স্থানেও জি বাংলার দুটি মেগা সিরিয়াল। ‘রাঙা বউ’ শ্রুতি দাস রয়েছেন তিন নম্বরে। প্রাপ্ত নম্বর ৮.০। হিরোকে ছাড়াই টিআরপি লিস্ট দাপিয়ে বেড়াচ্ছে নিম ফুলের মধু পরিবার। এই সপ্তাহেও ৭.৫ রেটিং নিয়ে চার নম্বরে পর্ণা অ্যান্ড কোম্পানি। তবে প্রথম পাঁচের সবচেয়ে বড় চমক সন্ধ্যাতারা। অন্বেষা হাজরার এই মেগা ‘ফুলকি’র সঙ্গে একই দিনে শুরু হয়েছিল। প্রথম সপ্তাহ থেকেই টিআরপি তালিকায় অপ্রতিরোধ্য ফুলকি, কিন্তু শুরুতে বেশ বেগ পেতে হয়েছে সন্ধ্যাতারাকে। কিন্তু শেষমেশ সেরা পাঁচে জায়গা পেল এই মেগা। সংগ্রহে ৬.৪ নম্বর। 

এক নজরে দেখুন সেরা দশের তালিকা-

 

প্রথম- জগদ্ধাত্রী (৮.৫)

দ্বিতীয়- অনুরাগের ছোঁয়া / ফুলকি (৮.৪)

তৃতীয়- রাঙা বউ (৮.০)

চতুর্থ- নিম ফুলের মধু (৭.৫)

পঞ্চম- সন্ধ্যাতারা (৬.৪)

ষষ্ঠ- কার কাছে কই মনের কথা/ বাংলা মিডিয়াম (৬.৩)

সপ্তম- খেলনা বাড়ি (৬.০)

অষ্টম- হরগৌরী পাইস হোটেল (৫.৮)

নবম- তুঁতে/ পঞ্চমী (৫.৭) 

দশম- ইচ্ছে পুতুল (৫.৪)

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে কার কাছে কই মনের কথা ধারাবাহিক। এ সপ্তাহে অনেকটাই নম্বর বেড়েছে মানালি দে-র এই মেগার। দশ নম্বর থেকে সোজা ছ'নম্বর স্থানে উঠে এসেছে এই সিরিয়াল (৬.৩)। বাংলা মিডিয়ামের সঙ্গে যৌথভাবে এই স্থান পেয়েছে জি বাংলার চর্চিত মেগা। বিরাট চমক দেখিয়েছে ‘ইচ্ছে পুতুল’ এবং ‘তুঁতে’। অনুরাগের ছোঁয়ার বিপরীতে থেকে প্রথমবার সেরা দশে মৈনাক-তিতিক্ষা-শ্বেতা অভিনীত ‘ইচ্ছে পুতুল’। সম্প্রচার শুরুর পর প্রথমবার টিআরপি লিস্টে সেরা দশে ‘তুঁতে’। যদিও স্লট লিডার হতে পারেনি এই মেগা। 

প্রসঙ্গত, দিন কয়েক আগেই টেলিপাড়ায় ডানা মেলেছে দিব্যজ্যোতি-স্বস্তিকার মনোমালিন্যের গুঞ্জন। ইনস্টাগ্রামে পরস্পরকে আনফলো করেছেন সূর্য-দীপা। সেই বিতর্কের রেশ এই সপ্তাহে সরাসরি টিআরপি তালিকায় পড়বার নয়, কিন্তু নেহাত কাকতালীয়ভাবেই এইবার সেরার মুকুট হারালো ‘অনুরাগের ছোঁয়া’। 

 

 

 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

১৪৪ ধারায় স্থগিতাদেশ জারি করে শুভেন্দুকে সন্দেশখালি যাওয়ার অনুমতি দিল হাইকোর্ট বুধের কুম্ভে অবস্থানে তৈরি হয়েছে ২টি রাজযোগ, ভাগ্য খুলবে, ৩ রাশির হবে উন্নতি ধোনি নন, বার্য়ানের 'সেরা' প্লেয়ারের সমতুল্য হলেন বিরাট! এ কী বলল জার্মান ক্লাব! 'কেন্দ্রীয় হারেই ডিএ রাজ্যে...', বড় মন্তব্য মুখ্যমন্ত্রীর WPL-এর খেলা চলাকালীন RCB-র এই ক্রিকেটারকে বিয়ের প্রস্তাব অনুরাগীর, ভাইরাল হল ছবি প্রথমবার বাংলাদেশে খেলবে অস্ট্রেলিয়ার মহিলা দল! কবে কখন খেলা হবে? রইল সূচি 'কিছুটা কঠিন হল', কেমন হল ICSE-র ভূগোল পরীক্ষা? কী বলছে পড়ুয়া ও শিক্ষকরা? ‘জগদ্ধাত্রী’র জীবনে উঁকি দিচ্ছে নতুন প্রেম? ‘লোকে সেটা…’,খোলাখুলি জবাব অঙ্কিতার হৃতিকই ‘শেষ ব্যক্তি’ যিনি স্টারডমের আঁচ পেয়েছেন! কেন এমন বললেন ভিকি খানা-পিনা-গান-আড্ডা ভরপুর! সাদা পোশাক শ্রীময়ীর, লাল হলেন কাঞ্চন, জমল রাত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.