বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP তালিকা: টানা ৩৪ সপ্তাহ বাংলা সেরা ‘মিঠাই’, টেক্কা দিচ্ছে ‘উমা’,বড় চমক ‘বরণ’
ফের বাংলা সেরা মিঠাই 
ফের বাংলা সেরা মিঠাই 

TRP তালিকা: টানা ৩৪ সপ্তাহ বাংলা সেরা ‘মিঠাই’, টেক্কা দিচ্ছে ‘উমা’,বড় চমক ‘বরণ’

  • চলতি সপ্তাহে ফিকে ঋষি-পিহুর ম্যাজিকও। চ্যানেল টপারের তকমা ধরে রাখল ‘খুকুমণি হোম ডেলিভারি’। 

এই নিয়ে একটানা ৩৪ সপ্তাহ টিআরপি তালিকায় সেরার আসন ধরে রাখল মিঠাই রানি। বাংলা টেলিভিশনের পর্দায় যে অপ্রতিরোধ্য মোদক পরিবার সেই নিয়ে কোনও সন্দেহ নেই। বহস্পতিবার সামনে এল টেলিভিশন তারকাদের সাপ্তাহিক রিপোর্ট কার্ড। ১১.২ রেটিং পয়েন্ট নিয়ে এই সপ্তাহে শীর্ষস্থান ধরে রাখল মিঠাই। অন্যদিকে দ্বিতীয় স্থান ধরে রাখল উমা। এই সিরিয়ালের সংগ্রহে ৯.৩ পয়েন্ট। চলতি সপ্তাহে দু-ধাপ উপরে উঠে এল ‘অপু-দীপু’ জুটি। অপরাজিতা অপু পাঁচ নম্বর পজিশন থেকে সোজা তৃতীয় (৮.৮)। 

সেরা পাঁচের লড়াইয়ে টিকে থাকল ‘যমুনা ঢাকি’, ‘সর্বজয়া’ এবং ‘খুকুমণি হোম ডেলিভারি’-ও। টিআরপি-র দৌড়ে পিছিয়ে পড়া স্টার জলসার আশার একমাত্র আলো এখন খুকুমণি। ৮.৪ রেটিং পয়েন্টের সঙ্গে পঞ্চম স্থানে রয়েছে এই সিরিয়াল। তবে চ্যানেলে টপারের তকমা ধরে রাখল খুকুমণি-বিহানরা। 

সেরা দশের তালিকায় এই সপ্তাহে বড় চমক ‘খেলাঘর’ আর ‘বরণ’। স্টারের এই দুটি ধারাবাহিক ৭.১ রেটিং পয়েন্ট নিয়ে ৪৬তম সপ্তাহে সপ্তম স্থান দখল করেছে। তিন্নির বাড়াবাড়িতে অতিষ্ট দর্শক ‘খড়কুটো’র থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে, এদিন ফের তার প্রমাণ মিলল। ৬.৭ পয়েন্ট নিয়ে কোনওরকমে সেরা দশে টিকে আছে সৌগুন। অন্যদিকে হাজারো চমক সত্ত্বেও এইবার হুড়মুড়িয়ে কমেছে ‘মন ফাগুন’-এর নম্বর। ঋষিরাজ-পিহুর ম্যাজিক বেশ ফিকে চলতি সপ্তাহে। 

এক নজরে দেখে নিন সেরা দশের তালিকা-

মিঠাই- ১১.২ (প্রথম)

উমা- ৯.৩ (দ্বিতীয়)

অপরাজিতা অপু-  ৮.৮ (তৃতীয়)

যমুনা ঢাকি- ৮.৫ (চতুর্থ)

সর্বজয়া- ৮.৫ (চতুর্থ)

খুকুমণি হোম ডেলিভারি- ৮.৪ (পঞ্চম)

করুণাময়ী রাণী রাসমণি- ৭.৫ (ষষ্ঠ)

খেলাঘর- ৭.১ (সপ্তম)

বরণ- ৭.১ (সপ্তম)

কৃষ্ণকলি- ৭ (অষ্টম) 

খড়কুটো- ৬.৭ (নবম)

কড়ি খেলা- ৬.৭ (নবম)

মন ফাগুন- ৬.৬  (দশম)

ধুলোকণা- ৬.৬ (দশম)

পাশাপাশি নন-ফিকশনেও লক্ষ যোজন এগিয়ে জি বাংলা। দাদাগিরি চলতি সপ্তাহে ছক্কা হাঁকিয়েছে ৭.৫ টিআরপি রেটিং-এর সঙ্গে, চ্যানেলের ডান্স রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ও ৬.৩ নম্বর পেয়ে রাজত্ব কায়েম রেখেছে, সে জায়গায় অনেকটা পিছিয়ে স্টারের রিয়ালিটি শো, ‘সুপার সিঙ্গার ৩’। ৩.৫ নম্বর নিয়েই সন্তুষ্ট থাকতে হচ্ছে তাঁদের। 

বন্ধ করুন