বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: মিঠিঝোরা আসায় কি স্লট হারাল অনুরাগের ছোঁয়া? জগদ্ধাত্রী সেরা, টিআরপি-র হিসেব বদলাল ফুলকি

TRP List: মিঠিঝোরা আসায় কি স্লট হারাল অনুরাগের ছোঁয়া? জগদ্ধাত্রী সেরা, টিআরপি-র হিসেব বদলাল ফুলকি

টিআরপি-তে কি মিঠিঝোরা মাত দিল অনুরাগের ছোঁয়াকে?

টিআরপি তালিকার সব হিসেব ওলটপালট করে দিয়েছে অনুরাগের ছোঁয়া। নম্বর কমিয়ে ফেলায় নেমে গিয়েছে অনেক নীচে। অন্য দিকে, জগদ্ধাত্রী এবারেও টপার। 

টিআরপি-র হিসেব নিকেশ কখন যে ওলটপালট হয়ে যাবে তা ধরা মুশকিল। ঠিক যেমনটা হয়েছে অনুরাগের ছোঁয়ার ক্ষেত্রে। একসময় স্টার জলসার এই মেগা থাকত সকলের ধরা ছোঁয়ার বাইরে। সূর্য-দীপা-মিশকার ত্রিকোণ প্রেম থাকত জমজমাট। কিন্তু গত কয়েকমাস ধরে দেখা যাচ্ছে টিআরপি টপার তো দূরের কথা, সেরা ৩-এ থাকতেই খেতে হচ্ছে হিমশিম। আর চলতি সপ্তাহে তো ছিটকে গেল সেরা পাঁচ থেকেই। নম্বর পেয়েছে মাত্র ৬.৯। 

টপারের স্থান আবারও দখল করে নিয়েছে জি বাংলার জগদ্ধাত্রী। ৮.৫ পেয়েছে জ্যাসের ড্রামা। হিসেব মতো এবারের সেরা চার কিন্তু দখল করে রেখেছে জি বাংলা। দ্বিতীয় স্থান দখলে রাখল ফুলকি। পেল ৮.০। আর তৃতীয় স্থানে নিম ফুলের মধু। মাত্র .১ নম্বরের জন্য দ্বিতীয় স্থান হাতছাড়া হয়ে গেল পর্ণা আর সৃজনের। আপাতত বেশ মাখোমাখো প্রেম এই দুজনের। ফুলশয্যাটা হয়ে গিয়েছে প্রথম বিবাহবার্ষীকির দিন। এবার হয়তো আসবে পর্ণার প্রেগন্যান্সির খবর। এদিকে চয়নের বউ হয়ে দত্ত বাড়িতে এসেছে রুজিরা। সব মিলিয়ে জমজমাট পর্ব হচ্ছে।

আরও পড়ুন: বিশ্বব্যপী ৫০০ কোটি, ভারতেও লাফিয়ে আয় অ্যানিম্যালের! ৬ নম্বর দিনে কত তুলল ঘরে

চার নম্বরে কার কাছে কই মনের কথা (৭.১)। শিমুল নিজের হাতে বিয়ের আয়োজন করছে দেওরের। খাল কেটে কুমির আনছে আসলে। এবার শ্বশুর বাড়িতে লড়াই আরও বাড়বে। মানে টিআরপিও থাকবে হাই। 

আরও পড়ুন: ‘মা হিসেবে ১০-এ ৭, কিন্তু বউ হিসেবে শূন্য’! ব্যর্থ দাম্পত্যে কাকে দোষ দেন রচনা?

স্টার জলসার মান বাঁচিয়েছে তোমাদের রাণী (৭.০)। ধারাবাহিক জয়গা পাকা করল পঞ্চম স্থানে। 

চলতি সপ্তাহে দুটো নতুন মেগা এল টিআপি-তে। জি বাংলার আলোর কোলে (৫.২) আর মিঠিঝোরা (৪.৫)। দুটো মেগাই স্লট হারিয়েছে যথাক্রমে জল থই থই ভালোবাসা (৬.১) ও অনুরাগের ছোঁয়া (৬.৯)-র কাছে।  

দেখে নিন বাংলা সিরিয়ালে টিআরপি-র সেরা ১০

প্রথম: জগদ্ধাত্রী (৮.৫)

দ্বিতীয়: ফুলকি (৮.০)

তৃতীয়: নিম ফুলের মধু (৭.৯)

চতুর্থ: কার কাছে কই মনের কথা (৭.১)

পঞ্চম: তোমাদের রাণী (৭.০)

ষষ্ঠ: অনুরাগের ছোঁয়া (৬.৯)

সপ্তম: গীতা LLB (৬.৮)

অষ্টম: সন্ধ্যাতারা (৬.৬)

নবম: Love বিয়ে আজকাল (৬.৪)

দশম: জল থই থই ভালোবাসা (৬.১)

এদিকে মিলি ধারাবাহিককে পাঠানো হয়েছিল নতুন স্লটে রাত দশটায়। সেখানে এসে টিআরপি এল মাত্র ৩.৮। অন্য দিকে এই স্লটও দখলে জলসার হরগৌরী পাইস হোটেল (৫.৫)-এরই। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

যামিনী রায়ের নকল ছবি ঘিরে হইচই প্রদর্শনীতে? কী বলছেন বাংলার চিত্রশিল্পীরা হাইওয়ের সামনে দাঁড়িয়ে এসব কী খাচ্ছেন! 'মিঠাই' সৌমিতৃষাকে সাবধান করলেন অনুরাগীরা পঞ্চম শ্রেণির ছাত্রীকে নগ্ন করে ভিডিয়ো তোলার অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে শিবলিঙ্গ কোনদিকে রাখা উচিত? কেমন মূর্তিতে পুজো করা শুভ? রইল শাস্ত্রমত উচ্চমাধ্যমিকের রাষ্ট্রবিজ্ঞানের প্রশ্ন কেমন হল? ৮০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক সিনেমার সেটে ঠাটিয়ে চড় মারে রেখা, তারপরই গায়েব ফিল্ম লাইন থেকে, বলুন তো কে? এক ধাক্কায় ৫০ শতাংশ পর্যন্ত ভাড়া কমাল রেল, ভোটের আগে বড় উপহার যাত্রীদের প্রথম সন্তান ছেলে, পারিবারিক ‘সংস্কারে’ মোরগ বলি মেডিকেল চত্ত্বরে ৯ বছর ধরে ফ্লপ! কঙ্গনা বলছেন, ‘রাজনীতিতে আসার এটাই সঠিক সময়’, ভোটে দাঁড়াচ্ছেন? হিমাচলে চরম সংকটের মুখে সরকার, কংগ্রেসের গদি বাঁচাতে পদত্যাগের প্রস্তাব CM সুখুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.