বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP Non Fiction: শুরুতেই ছক্কা হাঁকাল ‘দাদাগিরি’, তবে বাজিমাত করল সূর্য-দীপার ‘ভালোবাসার উৎসব’

TRP Non Fiction: শুরুতেই ছক্কা হাঁকাল ‘দাদাগিরি’, তবে বাজিমাত করল সূর্য-দীপার ‘ভালোবাসার উৎসব’

দাদাগিরির ভালো শুরু 

TRP Non Fiction Week 40: দাদার আগমন সফল, তবে সূর্য-দীপার সঙ্গে লড়াইয়ে এঁটে ওঠা সহজ নয়, তা বুঝিয়ে দিল বাংলা টেলিভিশনের হার্টথ্রব জুটি। 'অনুরাগের ছোঁয়া' ভালোবাসার উৎসব-এর রেটিং ৯.৪! সপ্তাহ শেষে বাকিরা কে কোথায়? 

পুজোর আগেই সকলকে চমকে দিয়ে শুরু হয়েছে দাদাগিরি-র সফর। সম্প্রচারের দিনক্ষণও বেশ চমকপ্রদ। শুক্র-শনি রাত ৯.৩০টায় সম্প্রচারিত হচ্ছে এই গেম শো। টেলিভিশনের পর্দায় মহারাজের প্রত্যাবর্তন কতটা রাজকীয় হল? নিশ্চয় মনে প্রশ্ন জাগছে!  আরও পড়ুন- বিশ্বকাপের কু নজর! কমল অনুরাগের ছোঁয়ার টিআরপি! দুইয়ে ফুলকি, জগদ্ধাত্রী কোথায়?

বিগবসের সঙ্গে যেমন সলমন খানের নাম ওতোপ্রোতভাবে জড়িয়ে, তেমনই বাঙালির কাছে দাদাগিরি আর সৌরভ গঙ্গোপাধ্যায় দুটো সমার্থক শব্দ। ‘দাদাগিরি’ সিজন ১০-এর গ্র্যান্ড ওপেনিং-এর সুবাদে প্রথম সপ্তাহে এই নন-ফিকশন শো-এর ঝুলিতে এল ৬.২ রেটিং পয়েন্ট। মোটের উপর ভালো শুরু করল ‘দাদাগিরি’। দাদাগিরি-র প্রথম এপিসোডে হাজির হয়েছিলেন অভিনেত্রী জিনা তরফদার, সোশ্যাল মিডিয়া স্টার সমাপন মিশ্ররা। অন্যদিকে শনিবারের এপিসোডে দেখা মিলেছিল ‘নিম ফুলের মধু’ পরিবারকে। লর্ডসের স্টাইলে জার্সি উড়ানো থেকে, নাটু নাটু-র তালে নাচ কিংবা ডোনাকে নিয়ে প্রশ্নের মজাদার জবাব, শুরুর এপিসোড থেকেই চর্চায় সৌরভের ক্য়ারিশ্মা। 

নন-ফিকশনে তাই এক নম্বর স্থান ধরে রাখলেন সৌরভ। দু-নম্বরে থাকলেন দিদি। রচনার দিদি নম্বর ১-এর সানডে ধামাকা এপিসোডের ঝুলিতে এল ৬.১ নম্বর। তৃতীয় স্তানেই আটকে থাকল ডান্স বাংল ডান্স। শেষলগ্নে এসেও ৫.৫ রেটিং-এ আটকে জি বাংলার এই ডান্স রিয়ালিটি শো। কিন্তু সূর্য-দীপাকে হাতিয়ার করেই সপ্তাহহন্তে বাজিমাত করল স্টার জলসা। 

নন-ফিকশন টিআরপি এক নজরে-

দাদাগিরি- ৬.২

দিদি নম্বর ১ [সানডে ধামাকা]- ৬.১

ডান্স বাংলা ডান্স- ৫.৫

ঘরে ঘরে জি বাংলা- ১.২

স্যাটার ডে ফিকশন স্টার জলসা- (৯.৩০-১১.০০)  ৬.৫

সানডে ফিকশন স্টার জলসা (অনুরাগের ছোঁয়া, ভালোবাসার উৎসব)- ৯.৪

‘অনুরাগের ছোঁয়া’র ভালোবাসার মরসুম-এর ঝুলিতে এল ৯.৪ রেটিং পয়েন্ট। হ্যাঁ, গত রবিবার তিন ঘন্টা ব্যাপী অনুরাগের ছোঁয়া-র যে মহাপর্ব টেলিকাস্ট হয়েছে তার টিআরপি রেটিং সত্যিই অবাক করা। সূর্য-দীপার মিলনে দারুণ খুশি অনুরগীরা তা স্পষ্ট বলে দিচ্ছে এই টিআরপি। 

সোশ্যাল মিডিয়ার একটা বড় অংশের দাবি ‘অনুরাগের ছোঁয়া’কে চাপে ফেলতেই শুক্রবার ও শনিবার সম্প্রচারিত হচ্ছে দাদাগিরি। কিন্তু চলতি সপ্তাহেও সেরার সিংহাসন থেকে টলানো গেল না সূর্য-দীপাকে। দাদার ম্যাজিকে ভর করে সপ্তাহ শেষে কতটা রদবদল আসবে রেটিং-এ সেটা দেখবার। চলতি সপ্তাহে দাদার মঞ্চে হাজির হচ্ছেন টলিউডের হার্টথ্রব নায়ক দেব। বাঘাযতীন-এর প্রচার সারবেন তিনি। সঙ্গে থাকছে একঝঁক চমক। সুতরাং আগামী সপ্তাহে নন-ফিকশন টিআরপিতে নজর থাকবে সকলের। 

 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

স্প্যাম কল, প্রতারণার চেষ্টায় জীবন দুর্বিসহ? রিপোর্ট করুন সরকারের চক্ষু পোর্টালে তাপমাত্রায় রোলার-কোস্টার রাইড! বৃষ্টির সম্ভাবনা কি আছে? জানুন আবহাওয়ার খবর ইতিহাস গড়ে প্যারিস অলিম্পিক্সের যোগ্যতা অর্জন করল ভারতের পুরষ ও মহিলা টিটি দল শেষ দিনে জেলা বিচারকের বিরুদ্ধে কড়া পদক্ষেপের আর্জি বিচারপতি গঙ্গোপাধ্যায়ের সিভিক ভলান্টিয়াররা এপ্রিল মাস থেকেই বর্ধিত বেতন পাবেন, জারি হয়েছে বিজ্ঞপ্তি ‘আপনাকে দেখার পর তো আরও পছন্দ নয়!’ শিল্পীর সুন্দরী বউকে একী বলে বসলেন সৌরভ! হেলিকপ্টারে করে বিলাসপুর যাবেন দ্রাবিড় ও রোহিত! দুপুরে শুরু ভারতের অনুশীলন লেগস্পিনকে গুগলি বানাল DRS! বল লাগল স্টাম্পে, প্রযুক্তির ‘ভুলে’ রেগে লাল UP কোচ দিল্লি থেকে থাইল্যান্ড গেল বুদ্ধের জিনিস, কূটনীতিতে গুরুত্ব বাড়ছে বৌদ্ধধর্মের বিশ্বের সবচেয়ে ধনীর তালিকায় মাস্ককে ছাপিয়ে ফের শীর্ষে Amazon-এর বেজোস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.