বাংলা নিউজ > বায়োস্কোপ > আসতে চলছে তুষার কাপুরের নতুন ছবি, নায়কও তিনি এবং প্রযোজকও!
তুষার কাপুর। ছবি সৌজন্যে - ফেসবুক
তুষার কাপুর। ছবি সৌজন্যে - ফেসবুক

আসতে চলছে তুষার কাপুরের নতুন ছবি, নায়কও তিনি এবং প্রযোজকও!

  • এবারে শোনা গেল তুষারের নতুন ছবির কথা। সেই ছবি তো তিনি প্রযোজনা করবেনই সঙ্গে নাকি তুষার স্বয়ং সেই ফিল্মে উপস্থিত থাকবেন। সূত্রের খবর, সম্ভবত নায়কের চরিত্রেই সেই ছবিতে অভিনয় করবেন তিনি।

কোনওদিনই তেমনভাবে 'নায়ক' হিসেবে বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি তুষার কাপুর। বরং বছর দশেক আগে থেকে বিভিন্ন ছবিতে চরিত্রাভিনেতা হিসেবেই দর্শকদের কাছে অনেক বেশি জনপ্রিয় হয়েছেন তিনি। এর মধ্যে সিরিয়াসধর্মী ছবি যেমন রয়েছে, তেমনই রয়েছে ভরপুর কমেডি ছবি। বিশেষ করে রোহিত শেট্টি পরিচালিত কমেডি ফ্র্যাঞ্চাইজি 'গোলমাল' এর প্রতিটি ছবিতে এক বোবা যুবকের চরিত্রে তুষারের অভিনয় যারপরনাই গ্রহণ করেছে দর্শক। গত বছর ওটিটি পপ্ল্যাটফর্ম ডিজনি+হটস্টারে মুক্তি পেয়েছিল অক্ষয় অভিনীত ছবি ‘লক্ষ্মী’। সেই ছবির অন্যতম প্রযোজক ছিলেন তুষার। তবে দর্শকদের মন জয় করতে পুরোপুরি ব্যর্থ হয়েছিল ‘লক্ষ্মী’।

এবারে শোনা গেল তুষারের নতুন ছবির কথা। সেই ছবি তো তিনি প্রযোজনা করবেনই সঙ্গে নাকি তুষার স্বয়ং সেই ফিল্মে উপস্থিত থাকবেন। সূত্রের খবর, সম্ভবত নায়কের চরিত্রেই সেই ছবিতে অভিনয় করবেন তিনি। সেই সূত্র আরও জানিয়েছে যে ওই 'প্রজেক্ট'-এর সমস্ত কাজকর্মের তদারকি নিজের হাতে করছেন তুষার। আর কয়েক সপ্তাহের মধ্যে নাকি আনুষ্ঠানিক ঘোষণাও করবেন তিনি। শাবিনা খান তুষার-এর সঙ্গে এই প্রজেক্টে সহ-প্রযোজনা করবেন।

যদিও এখনও পর্যন্ত এই বিষয়ে কিছু জিজ্ঞেস করা হলে তুষার কিংবা তাঁর প্রযোজনা সংস্থার মুখপাত্র মুখে কুলুপ এঁটেছেন। এই ছবি সম্পর্কিত প্রায় কোনও খবরই 'বাইরে' আসতে দিচ্ছেন না তাঁরা। ফিল্মটির গল্পের বিষয় বর্তমানে কিছু জানা যায়নি।

বন্ধ করুন