বাংলা নিউজ > বায়োস্কোপ > Twinkle Khanna: টুইঙ্কেল খান্না তাঁর হ্যালোইন পার্টির লুক শেয়ার করলেন, চমক দিলেন ‘ভয়ঙ্কর’ সাজে

Twinkle Khanna: টুইঙ্কেল খান্না তাঁর হ্যালোইন পার্টির লুক শেয়ার করলেন, চমক দিলেন ‘ভয়ঙ্কর’ সাজে

টুইঙ্কেল খান্নার হ্যালোইন লুক

Twinkle Khanna: কয়েক দিন আগেই হ্যালোইন উৎসব পালিত হল। যদিও এটা বিদেশের উৎসব কিন্তু ভারতের পালিত হয়। সেখানে টুইঙ্কেল কী সেজেছিলেন জানেন? দেখুন!

টুইঙ্কেল খান্না তাঁর হ্যালোইন পার্টির সাজ সদ্যই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। আর সেখানেই তাঁকে দেখা গিয়েছে ভয়ানক বেশে। তাঁর পরনে ছিল কালো পোশাক, সঙ্গে আবার মুকুট। এই আকর্ষণীয় ছবিটির সঙ্গে তিনি তাঁর ভক্তদের জন্য ক্যাপশনে একটি প্রশ্ন রেখেছেন। কী প্রশ্ন? দেখুন।

টুইঙ্কেল খান্না দুটি পোশাকে তাঁর দুটি ছবি পোস্ট করেছিলেন, এবং লিখেছিলেন যে তিনি কস্টিউম পার্টি পছন্দ করেন। 'এখানে বেশ অন্যরকম সাজা যায়, আমি আমার পছন্দের সাজে সেজেছি।' আর এখানেই তিনি ভক্তদের জন্য একটা প্রশ্ন রাখেন, অন্য কারও মতো সাজলে কী নিজেকে আরও বেশি স্বাধীনতা দেওয়া হয়? নাকি নিজের থেকে একটু মুক্তি দেওয়া হয়? কোনটা?

তিনি তাঁর ভক্তদের খুব ভেবে চিনতে উত্তর দিতে বলেন, এবং সাবধান করে দেন যে কোনও ভুল উত্তর চলবে না।

টুইঙ্কেল খান্নার এক বক্তব্য তাঁর এই পোস্টে কমেন্ট করে বলেন যে তিনি তাঁর সঙ্গে সহমত। কোনও মেয়ে যদি অন্য কোনও চরিত্রে অভিনয় করতে স্বচ্ছন্দ্য বোধ করে, ভালোবাসে তাহলে বুঝতে হবে সে নিজেকে নিয়ে খুশি নয়। অন্য চরিত্রের মাধ্যমে সে যেন নিজের থেকে একটু মুক্তি পেল। এবং যে সেটা নিজে সেটা সে ফ্রিলি করতে পারে না। এটার নেপথ্যে দুটি কারণ আছে বলেও সেই ভক্ত জানান। তাঁর মতে একটি কারণ হচ্ছে সমাজ, সমাজের ভয়েই মেয়েটি তাঁর আসল আমির চরিত্রে স্বচ্ছন্দ্য বোধ করে না। দ্বিতীয়ত, সে এমন কিছু করতে চায় যা সে নিজের চরিত্রে থেকে করতে পারবে না। তাই সে অন্য চরিত্রের সাহায্যে সেটা পূরণ করে। এরপর তিনি জানান যে তাঁর টুইঙ্কেলের প্রশ্নটা খুব ভালো লেগেছে। তিনি জানিয়েছেন টুইঙ্কেলের এই প্রশ্নগুলো অন্য রকম ভাবে ভাবতে সাহায্য করে।

তবে আরেকজন লিখেছেন যে অন্য কারও মতো সাজলে বা হতে চাইলে নিজের যে আসল সত্ত্বা তার থেকে মানুষ অনেক দূরে সরে যায়। এতে আপনি তো স্বাধীনতা পাবেন নাই, উল্টে দেহ মনে বন্দি হয়ে যাবেন। যা নিজে সেটাই থাকার চেষ্টা করুন। নিজের একটা ভালো ভার্সন হয়ে উঠুন, মিথ্যের চাকচিক্যের বদলে।

বর্তমানে টুইঙ্কেল খান্না লন্ডন বিশ্ববিদ্যালয় থেকে ফিকশন লেখালেখির উপর মাস্টার্স করছেন। তিনি একাধারে যেমন অভিনেত্রী তেমনই লেখক। অন্যদিকে তিনি অক্ষয় কুমারের ঘরণীও বটে। তাঁদের দুটি সন্তান আছে।

বন্ধ করুন