বাংলা নিউজ > বায়োস্কোপ > স্ত্রী টুইঙ্কেলের সাফল্যে চরম হতাশ অক্ষয়, বললেন-'একমাত্র আমিই বাদ রয়ে গেলাম..'
হতাশ অক্ষয়…
হতাশ অক্ষয়…

স্ত্রী টুইঙ্কেলের সাফল্যে চরম হতাশ অক্ষয়, বললেন-'একমাত্র আমিই বাদ রয়ে গেলাম..'

  • বিশ্ববন্দিত চলচ্চিত্র পরিচালক ক্রিস্টেফার নোলানের সাক্ষাত্কার নিলেন টুইঙ্কেশ। আফসোস অক্ষয় কুমারের। 

প্রাক্তন অভিনেত্রী এবং লেখিকা টুইঙ্কেল খান্না সম্প্রতি ছবি নির্মাতা ক্রিস্টেফার নোলানের সাক্ষাৎকার নেন। নোলেন পরিচালিত ছবি ‘টেনেট’(Tenet) ভারতে ইতিমধ্যেই মু্ক্তি পেয়েছে। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন টুইঙ্কেলের মা, অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া। টুইঙ্কেলের নেওয়া নোলানের সাক্ষাৎকারের ছোট একটি ভিডিয়ো ক্লিপ অক্ষয় কুমার নিজের টুইটারে হাতাশা উগরে দেন। 

ভিডিয়ো শেয়ার করে অভিনেতা লেখেন, ‘প্রথমে আমার শাশুড়ি মা ক্রিস্টেফার নোলানের সঙ্গে কাজ করেন এবার আমার স্ত্রী তাঁর সাক্ষাৎকার নিয়েছেন... দেখে মনে হচ্ছে পরিবারে একমাত্র আমি রয়েছি যে ভিজ্যুয়াল প্রতিভার সঙ্গে এখনো দেখা করিনি! আমি চুপচাপ সাক্ষাৎকার দেখছি’।

‘টেনেট’ ছবিতে ছবিতে অস্ত্র ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমারের শাশুড়ি ডিম্পল কাপাড়িয়া। জন ডেভিড ওয়াশিংটনকে তৃতীয় বিশ্বযুদ্ধ এড়ানোর সময় সাহায্য করেছিলেন যিনি, সেই ভূমিকায় রয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী। 

গত বছর মুম্বইতে টেনেটের শ্যুটিং চলাকালীন টুইঙ্কেলের তুতো ভাই করণ কাপাডিয়া ক্রিস্টেফারের সঙ্গে একটি ছবি তুলেছিলেন, সেই প্রসঙ্গে সাক্ষাত্কারের শুরুতেই টেনে আনেন মিসেস ফানি বোনস। ছবির ক্যাপশনে অভিনেতা করণ জানিয়েছিলেন, ‘ছবিতে যে দেখছেন আমার স্তনবৃন্ত জেগে উঠেছে তার একমাত্র কারণ ক্রিস্টেফার নোলান'। টুইঙ্কেল এবিষয় নোলানকে প্রশ্ন করে মুচকি হেসে দেন।

এছাড়াও টুইঙ্কেলকে দেখা যায় ছবি তৈরি সম্পর্কে নানা প্রশ্ন করতে। ডিম্পলকে কাস্ট করা নিয়ে ছবি নির্মাতার প্রতিক্রিয়া সম্পর্কে, বলিউড ছবি নিয়ে তাঁর ধারণা। এবং ডিম্পল তাঁর অডিশনের সময় অন্যান্য অভিনেতাদের নাম সাজেস্ট করেছিলেন তা সত্যি কিনা! সেটাও নোলান নিশ্চিত করেছেন। 

নোলান জানিয়েছেন, ‘সত্যি এটা প্রথবার নয়। আমার মনে আছে ব্যাটম্যানের অডিশনের সময় এটা লাইম নিসনও করেছিল। একজন অভিনেতা যখন মনে করে, আমি তাঁকে চাই না, তবে সে সেখানেই থেমে যাবে না। সেই অভিনেতার সঙ্গে আরও বেশি কাজ করতে উচ্ছ্বসিত হই। যখন দেখি টেনশনের মুহূর্তে, নার্ভাস হয়েও সে সহানুভূতি তৈরি করে না। এই ধরনের মানুষের সঙ্গে কাজ করতে ভালো লাগে। দারুণ অডিশনের মুহূর্ত ছিল আমার কাছে’।

বলিউড সম্পর্কে বলতে গিয়ে তিনি জানিয়েছেন, তিনি বলিউডের ভক্ত। বলিউড ছবিতে একধরণের সংবেদনশীলতা রয়েছে। হলিউডে সুপারহিরোদের নিয়ে ছবি তৈরি হয়। তবে বলিউডের ক্ষেত্রে মাত্রা আলাদা। ধারণাগুলো অনেক বড়, ভীষণ বিনোদনমূলক ছবি, গান নিয়ে তৈরি। তবে তিনি মনে করেন হলিউডে যেরকম এনার্জিটিক ছবি তৈরি হয়, বলিউডে সেটার কিছুটা কমতি রয়েছে।

উল্লেখ্য, ডিসেম্বরের ৪ ভারতে মুক্তি পেয়েছে ‘টেনেট’।

বন্ধ করুন