বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রাক্তন অভিনেত্রীর সঙ্গে ছুটি কাটাচ্ছেন টুইঙ্কল, চিনতে পারছেন তিনি কে?
টুইঙ্কেল খান্না ও রিঙ্কি খান্না (ছবি ইনস্টাগ্রাম)
টুইঙ্কেল খান্না ও রিঙ্কি খান্না (ছবি ইনস্টাগ্রাম)

প্রাক্তন অভিনেত্রীর সঙ্গে ছুটি কাটাচ্ছেন টুইঙ্কল, চিনতে পারছেন তিনি কে?

সৈকত শহরে স্বামী অক্ষয় কুমারের সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত প্রাক্তন অভিনেত্রী।

সমুদ্র শহরে ছুটি কাটাচ্ছেন অভিনেত্রী টুইঙ্কল খান্না। ছুটি মেজাজের একাধিক ছবি উঠে আসছে তাঁর সামাজিক মাধ্যমের দেওয়ালে। স্বামী অক্ষয়ের সঙ্গে ছবি পোস্ট করার পর, এবার বোন রিঙ্কির সঙ্গে ছবি পোস্ট করতে দেখা গেল টুইঙ্কলকে। 

রিঙ্কি খান্না দু’দশক আগে বলিউডে একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘লাভ কে লিয়ে কুছ ভি কারেগা’, ‘ঝঙ্কার বিটস’-সহ একাধিক ছবিতে অভিনেত্রী হিসেবে দেখা মিলেছে তাঁর। ২০০৪ সালে ‘চামেলি’ ছবিতে শেষবার অভিনয় করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি ছুটি কাটাতে গিয়ে বোন রিঙ্কির সঙ্গে ছবি পোস্ট করে টুইঙ্কল জানান, প্রায় দেড় বছর পর একে অপরের সঙ্গে দেখা করলেন তাঁরা।

ছবি পোস্ট করতে অভিনেত্রী আরও জানিয়েছেন, ছুটিতে তাঁকে সবথেকে বেশি খুশি দিয়েছে বোনের সঙ্গে দেখা করা। দুই বোনের ছবি বহুদিন পর একসঙ্গে পোস্ট করতেই অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্সে। 

প্রয়াত বর্ষীয়ান অভিনেতা রাজেশ খান্না এবং অভিনেত্রী ডিম্পল কাপাডিয়ার দুই মেয়ে টুইঙ্কেল এবং রিঙ্কি। দুই বোনই বলিউডে প্রায় একই সঙ্গে যাত্রা শুরু করেছিলেন। তবে শীঘ্রই তাঁরা অনুভব করেন বলিউড তাঁদের জন্য নয়। এরপরই বলিউড ছেড়ে বর্তমানে লেখিকা হিসেবে মনোনিবেশ করে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন টুইঙ্কেল। অন্যদিকে, আমেরিকার স্বামী সমীর সরণের সঙ্গে দুই মেয়েকে নিয়ে চুটিয়ে সংসারে করছেন রিঙ্কি। 

বন্ধ করুন