বাংলা নিউজ > বায়োস্কোপ > Pop Singer Dani Li: পেট, পিঠ ও স্তনের চর্বি কমাতে গিয়েছিলেন, অস্ত্রোপচারে প্রাণ গেল পপ তারকার

Pop Singer Dani Li: পেট, পিঠ ও স্তনের চর্বি কমাতে গিয়েছিলেন, অস্ত্রোপচারে প্রাণ গেল পপ তারকার

দানি লি-র মৃত্য়ু

জানা যাচ্ছে, গত(১৯ জানুয়ারি) শুক্রবার দানি লি-র এই অস্ত্রোপচার হয়েছিল। গায়িকা তাঁর পেট ও পিঠের লাইপোসাকশনের পাশাপাশি স্তন ছোট করতে গিয়েছিলেন বলে খবর। দুর্ভাগ্যবশত ব্রাজিলে অস্ত্রোপচার প্রক্রিয়া চলাকালীন তিনি জটিলতার সম্মুখীন হন। বুধবার ২৪ জানুয়ারি তাঁর মৃত্যু হয়।

লাইপোসাকশন সার্জারির সময় জটিলতা, প্রাণ গেল ব্রাজিলিয়ান পপ তারকা দানি লি-র। মৃত্যুকালে দানি লি-র বয়স হয়েছিল ৪২ বছর। মেট্রোর প্রতিবেদনে লেখা হয়েছে, এই মৃত্যু অত্যন্ত দুঃখজনক। ২৪ জানুয়ারি মৃত্যু হয় পপ তারকার।

জানা যাচ্ছে, গত(১৯ জানুয়ারি) শুক্রবার দানি লি-র এই অস্ত্রোপচার হয়েছিল। গায়িকা তাঁর পেট ও পিঠের লাইপোসাকশনের পাশাপাশি স্তন ছোট করতে গিয়েছিলেন বলে খবর। দুর্ভাগ্যবশত ব্রাজিলে অস্ত্রোপচার প্রক্রিয়া চলাকালীন তিনি জটিলতার সম্মুখীন হন। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মিসেস লি, যাঁর আসল নাম ড্যানিয়েল ফনসেকা মাচাদো, বুধবার ২৪ জানুয়ারি তাঁর মৃত্যু হয়। যদিও ঠিক কী কারণে দানি লি-র মৃত্যু হয়েছে তা স্পষ্ট নয়। পুরো ঘটনার তদন্ত করছে ব্রাজিল পুুলিশ।

আরও পড়ুন-‘ইলেকট্রিশিয়ান দাদাকেই বলি, পিছনের দিকের চুলটা ঠিক করে কেটে দাও তো’! রচনাকে একী বললেন মৈত্রেয়ী

আরও পড়ুন-পিতৃহারা অরুণিমা ঘোষ, কাছের মানুষ বাবাকে হারিয়ে শোকে পাথর অভিনেত্রী

ঘটনায় দানি লি-র স্বামী মার্সেলো মিরা মেট্রো-কে  জানিয়েছেন, ‘গোটা ঘটনা আমাদের নাড়িয়ে দিয়েছে। শনিবার দানিকে সমাধিস্থ করা হবে।’ গায়িকার ৭ বছরের এক মেয়েও রয়েছে।  জানা যাচ্ছে, পপ গায়িকাকে অনুরাগীরা যাতে শেষ শ্রদ্ধা জানাতে পারেন, সেজন্য তাঁকে সমাধিস্থ করার আগে বিশেষ একটা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।এদিকে দানি লি-র মৃত্যুর খবরে হতবাক তাঁর অনুরাগীরা। 

প্রসঙ্গত, ৪২ বছর বয়সী দানি লি-র অন্যতম হিট গান হল 'Eu sou da Amazonia' (আমি আমাজন থেকে এসেছি) এর পরেই তিনি ব্রাজিলে ব্যাপকভাবে পরিচিতি লাভ করেন। দানির জন্ম আমাজন জঙ্গলের আফুয়ায়। মাত্র ৫ বছর বয়স থেকেই গান গাওয়া শুরু করেন তিনি। নিজের শহরে প্রতিভা প্রদর্শনীতে অংশ নেওয়ার পর, তাঁর বয়স যখন মাত্র ১৭ তিনি তখন ম্যাকাপাতে চলে যান। দানি লি শেষ গানটি মাত্র দু'মাস আগে প্রকাশিত হয়েছিল।

এদিকে, একই রকম একটি ঘটনায়, গত বছর জনপ্রিয় ব্রাজিলিয়ান সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার লুয়ানা অ্যানড্রেডেরও মৃত্যু হয়েছিল। সাও পাওলোর এক হাসপাতালে হাঁটুতে লাইপোসাকশন সার্জারি করার পর দুঃখজনকভাবে মারা যান লুয়ানা। কসমেটিক পদ্ধতির সময় জটিলতা দেখা দেওয়ার পরে ২৯ বছর বয়সী ইনফ্লুয়েন্সারের ৪ বার কার্ডিয়াক অ্যারেস্টে হয়েছিল বলে জানা যায়।

বায়োস্কোপ খবর

Latest News

যাদবুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী, কানে সেরা অভিনেত্রীর পুরস্কার, কী বলছেন অনসূয়া আজ কারা প্রেমের সম্পর্কে অস্বস্তি বোধ করতে পারেন? কী বলছে আজকের প্রেম রাশিফল চেসের সামনে কাজে এল না ডি'কক-হেন্ডরিক্সের ব্যাটিং ঝড়! সিরিজ দখল করল উইন্ডিজ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কান্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর পুদিনা চা খেয়ে দিন শুরু হলে পাবেন অতিরিক্ত সতেজতা বিয়ের পর মা-বাবার থেকে আলাদা ‘উচ্ছেবাবু’? জন্মদিনে আদৃতের বাড়িতে এলেন কারা ফুঁসছে রেমাল! কয়েক ঘণ্টায় বাড়বে শক্তি, বৃষ্টির লাল সতর্কতা কোন কোন জেলায়? আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের কেন রোহিতদের সঙ্গে T20 WC 2024-এর বিমান ধরলেন না কোহলি? সামনে এল বড় কারণ পুরুষদের মধ্যে কোলেস্টেরল বাড়লে এই লক্ষণগুলি দেখা যায়, আপনারও জানা উচিত

Latest IPL News

IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কান্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.