বাংলা নিউজ > বায়োস্কোপ > Uorfi Javed: সস্তার প্রচারের জন্য গ্রেফতারির নাটক, উরফির বিরুদ্ধে FIR, শ্রীঘরে ভুয়ো পুলিশ!

Uorfi Javed: সস্তার প্রচারের জন্য গ্রেফতারির নাটক, উরফির বিরুদ্ধে FIR, শ্রীঘরে ভুয়ো পুলিশ!

উরফির বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে মুম্বই পুলিশ 

Uorfi Javed: প্রচারের আলোয় থাকতে এর আগে জামাকাপড় খুলতে দর্শক দেখেছে উরফিকে, এবার ভুয়ো পুলিশ সাজিয়ে নিজের গ্রেফতারির নাটক করলেন অভিনেত্রী। এর জেরেই বিপাকে উরফি। 

বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ে না উরফির! শুক্রবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে বিগ বস ওটিটি খ্য়াত এই নায়িকা। অশ্লীলতা ছড়ানোর দায়ে উরফি নিয়ে কম বিতর্ক হয়নি। তবে এদিন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ছড়িয়ে পড়ে, যেখানে পুলিশের হাতে গ্রেফতার হতে দেখা যায় উরফিকে। কিন্তু গোটাটাই সাজানো! আরও পড়ুন-‘কিছু জিনিস থাক আলাদা..’, পর্দার ভাসুরের সঙ্গে প্রেম! অকপটে যা বললেন ‘উর্মি’ সৌমিলি

প্রচারের আলোয় থাকতে এর আগে জামাকাপড় খুলতে দর্শক দেখেছে উরফিকে, এবার ভুয়ো পুলিশ সাজিয়ে নিজের গ্রেফতারির নাটক করলেন অভিনেত্রী। সেই নিয়েই শুরু গণ্ডোগোল। মুম্বই পুলিশের অবমাননা করার অভিযোগ রয়েছ উরফির উপর। তাই অভিনেত্রীর বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিচ্ছে পুলিশ। মুম্বই পুলিশের তরফে স্বতঃপ্রোণদিতভাবে উরফির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৭১,৪১৯,৫০০ এবং ৩৪ নং ধারার আওতায় মামলা রুজু হয়েছে উরফির নামে।

এদিন মুম্বই পুলিশের তরফে স্পষ্ট জানানো হয়, শুক্রবার দিনভর সোশ্যাল মিডিয়ায় উরফির গ্রেফতারির যে ভিডিয়ো চালাচালি হচ্ছে তা ভুয়ো এবং ভিত্তিহীন। ওই ফেক ভিডিয়োতে দেখা গিয়েছে পুলিশের উর্দি পরা বেশ কয়েকজন ভুয়ো মহিলা পুলিশ উরফির বিরুদ্ধে অশালীনতা ছড়ানোর অভিযোগ আনছেন। তারপরই তাঁকে হিড়হিড়িয়ে টেনে নিয়ে যেতে দেখা যায়। এই ভিডিয়োর সুবাদে পুলিশের চিহ্ন এবং পোশাকের অবমাননা করা হয়েছে, স্পষ্ট দাবি তাঁদের। এর জেরেই ফৌজদারী মামলা রুজু হয়েছে উরফির বিরুদ্ধে।

আরও পড়ুন-জন্মদিনে শাহরুখকে দেখার হিড়িক! মন্নতের সামনে থেকে চুরি গেল ৩০টি মোবাইল

মুম্বই পুলিশের তরফে আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে বলা হয়েছে, গোটা বিষয় নিয়ে বিস্তারিত তদন্ত চলছে। ভুয়ো পুলিশ আধিকারিককে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ। এর আগেও বহুবার সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত ভিডিয়ো আলপোড করেছেন উরফি, তবে এবার সব সীমা পার করলেন তিনি। 

বিতর্ক আর উরফি- এখন মুদ্রার এপিঠ ওপিঠ। মুম্বইয়ের পাপারাৎজিরা হামেশাই দৌড়াচ্ছেন উরফির পিছনে। কারণ সোশ্যাল মিডিয়ায় এখন উরফির দর বলিউডের অনেক প্রথম সারির নায়িকাদের চেয়ে বেশি। নির্লজ্জ পোশাকে উরফিকে দেখে সর্বদাই ক্ষোভ উগরে দেন নেটদুনিয়ার বাসিন্দারা। তবে উরফির প্রশংসকের সংখ্যাও কম নয়। আর ট্রোলারদের পাত্তা দিতে মোটেই না-রাজ উরফি জাভেদ। কিন্তু এবার আইনি ঝামেলায় জড়িয়ে পড়লেন উরফি। গোটা বিষয়টি যে একটি ডেনিম ফ্যাশন শ্যুটের অংশ ছিল তা শুক্রবার রাতে ইনস্টাগ্রামে জানান উরফি। লেখেন- ‘ফ্যাশন পুলিশদের হাতে গ্রেফতার হয়েছিলাম। এটা একটা ক্যাম্পেন শ্যুট ছিল’। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘জগদ্ধাত্রী’র জীবনে উঁকি দিচ্ছে নতুন প্রেম? ‘লোকে সেটা…’,খোলাখুলি জবাব অঙ্কিতার হৃতিকই ‘শেষ ব্যক্তি’ যিনি স্টারডমের আঁচ পেয়েছেন! কেন এমন বললেন ভিকি খানা-পিনা-গান-আড্ডা ভরপুর! সাদা পোশাক শ্রীময়ীর, লাল হলেন কাঞ্চন, জমল রাত শিলদা ক্যাম্পে মাওবাদী হানার ঘটনায় আমৃত্যু কারাদণ্ডের সাজা ১৩ অপরাধীকে পদত্যাগ নিয়ে জোর জল্পনা, এরই মাঝে মুখ খুললেন হিমাচলের মুখ্যমন্ত্রী সুখু শীঘ্রই আসবে পজিটিভ খবর, রাজ্য সরকারি কর্মীদের বেতন নিয়ে বড় বার্তা মুখ্যমন্ত্রীর উচ্চমাধ্যমিকের বিজনেস স্টাডিজের প্রশ্ন কেমন হল? ৯০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক বাংলা সহ দেশের ১৫ জায়গায় মহাদেব বেটিং অ্যাপকাণ্ডে ইডির হানা যামিনী রায়ের নকল ছবি ঘিরে হইচই প্রদর্শনীতে? কী বলছেন বাংলার চিত্রশিল্পীরা হাইওয়ের সামনে দাঁড়িয়ে এসব কী খাচ্ছেন! 'মিঠাই' সৌমিতৃষাকে সাবধান করলেন অনুরাগীরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.