বাংলা নিউজ > বায়োস্কোপ > মেকআপ আর্টিস্ট হওয়ার স্বপ্ন! আসছে স্বল্পদৈর্ঘ্যের ছবি 'যে জন থাকে আড়ালে'
যে জন থাকে আড়ালে

মেকআপ আর্টিস্ট হওয়ার স্বপ্ন! আসছে স্বল্পদৈর্ঘ্যের ছবি 'যে জন থাকে আড়ালে'

  • নেপথ্য শিল্পীর গল্প নিয়ে অনির্বেদ চট্টোপাধ্যায়ের স্বল্পদৈর্ঘ্যের ছবি 'যে জন থাকে আড়ালে'। 

মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা একটি ছেলে। যার ধ্যান-জ্ঞান হল মেকআপ আর্টিস্ট হিসাবে ইন্ডাস্ট্রিতে নিজের পরিচয় গড়ে তোলা। কিন্তু পথটা কী এতটাই সহজ? আর পরিবারের সাপোর্ট? তা নিয়েই পরিচালক অনির্বেদ চট্টোপাধ্যায়ের আসন্ন শর্টফিল্ম ‘যে জন থাকে আড়ালে’। 

গল্পের মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রেমাঙ্কুর ভট্টাচার্য। শর্ট ফিল্মে এক বিশেষ চরিত্রে অভিনয় করছেন ছোটপর্দার পরিচিত ও জনপ্রিয় মুখ সঞ্জীব সরকার। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রাজীব সরকার, পরেশ মণ্ডল, সায়ন্তী বন্দ্যোপাধ্যায়, রামপ্রসাদ সাহা, তনুশ্রী দে চক্রবর্তী, দীপঙ্কর রায় চৌধুরী, সোমনাথ চট্টোপাধ্যায়, অনন্যা সেন, তানিয়া রায়, রাত্রি সাঁতরা, টুটুমনি সরকার এবং অনামিকা সেন প্রমুখ। কাহিনি লিখেছেন পার্বতী মোদক এবং অনির্বেদ চট্টোপাধ্যায়।

‘যে জন থাকে আড়ালে’ শর্ট ফিল্মেের শ্যুটিং চলাকালীন ছবি
‘যে জন থাকে আড়ালে’ শর্ট ফিল্মেের শ্যুটিং চলাকালীন ছবি

কাহিনীকারদ্বয় পার্বতী মোদক এবং অনির্বেদ চট্টোপাধ্যায় দুজনেই প্রায় একসুরে বলেছেন, ‘প্রতিটি শিল্পীর কাছে তার সৃষ্টি সন্তানের মত আদরের। কিন্তু নেপথ্য শিল্পীদের অক্লান্ত পরিশ্রমের বিনিময়ে উঠে আসে যে একমুঠো পারিশ্রমিক আর অনেকখানি অবহেলা, সেদিকে ফোকাস করেই আমাদের এই ভাবনা’।

‘যে জন থাকে আড়ালে’ শর্টফিল্মের টিম
‘যে জন থাকে আড়ালে’ শর্টফিল্মের টিম

শর্ট ফিল্মের সিনেমাটোগ্রাফির দায়িত্বে রিকি হালদার, সুমিত কুমার দাস, মৃন্ময় ঘোষ। আবহ ও সম্পাদনায় শিবম সামন্ত। 'ভাঁড়-The clown' খ্যাত, আন্তর্জাতিক পুরস্কার বিজয়ী পরিচালক অনির্বেদ চট্টোপাধ্যায় সহ সকল কলাকুশলীগণ আশাবাদী শর্ট ফিল্মটি নিয়ে। শীঘ্রই মুক্তি পেতে চলেছে এই শর্ট ফিল্ম।

 

বন্ধ করুন