বাংলা নিউজ > বায়োস্কোপ > পুষ্পা-র ‘ও আন্তভা’তে উদ্দাম নাচ উরফির, শাড়ি খুলে যাওয়ার ভয়ে কমেন্ট অনুরাগীদের!

পুষ্পা-র ‘ও আন্তভা’তে উদ্দাম নাচ উরফির, শাড়ি খুলে যাওয়ার ভয়ে কমেন্ট অনুরাগীদের!

উরফির নাচ দেখেই চোখ ছানাবড়া সবার। 

রবিবার ইনস্টাগ্রামে সামান্থা রুঠ প্রভু-র ভাইরাল আইটেম ডান্স ‘ও আন্তভা’ পারফর্ম করতে দেখা গেল উরফিকে।

‘বিগ বস ওটিটি’খ্যাত উরফি জাভেদ তাঁর পোশাক দিয়ে অনুরাগীদের অবাক করার কোনও সুযোগই ছাড়েন না। অবশ্য এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলও হতে হয় উরফিকে। সোশ্যাল মিডিয়ায় নিজর বিন্দাস মুডে আরও একবার আগুন লাগালেন উরফি। ভাইরাল গান ‘ও আন্তভা’তে নাচলেন জমিয়ে। 

রবিবার ইনস্টাগ্রামে সামান্থা রুঠ প্রভু-র ভাইরাল আইটেম ডান্স ‘ও আন্তভা’ পারফর্ম করতে দেখা গেল উরফিকে। বেগুনি রঙের সিকুইন্সের ব্লাউজ আর বেগুলি শাড়ি পরেছিলেন তিনি। তবে শাড়ি পরার ধরনে ছিল অভিনবত্ব। শাড়ির আচল পিছন থেকে সামনে ফেলে রেখেছিলেন ওড়নার মতো। ফলে স্পষ্ট উরফির পেট, বুকের খাঁজ! যা থেকে এখন চোখ সরছেই না অনুরাগীদের।

আপাতত উরফির নাচ চর্চার বিষয়। কেউ কেউ তো মন্তব্য করেছেন সামান্থার থেকেও ভালো নাচ করেছেন উরফি। আবার কেউ কেউ শাড়ি পরার ধরণ নিয়েও মন্তব্য করার সুযোগ ছাড়েননি। ‘এত কোমর নাচালে খুলে পড়ে যাবে শাড়ি’-র মতো কমেন্টও পড়ছে। 

‘বিগ বস ওটিটি’ ছাড়াও বেশ কিছু হিন্দি ধারাবাহিকে দেখা গিয়েছে তাঁকে। যাঁর মধ্যে রয়েছে ‘বড় ভাইয়া কি দুলহানিয়া’, ‘মেরি দুর্গা’, ‘বেপনহা’র মতো নাম। উরফি দিনকয়েক আগেই জানিয়েছেন, নিজের শর্তে বাঁচতে চান তিনি। সঙ্গে মুসলিম সমাজের পুরুষদের সমালোচনাও শোনা যায় তাঁর গলায়। বলেন, তিনি মুসলিম ছেলে বিয়ে করবেন না কখনোই। কারণ, এই পুরুষরা নিজেদের ঘরের মেয়েদের নিজেদের কথা মতো চলাতে পছন্দ করেন।

বন্ধ করুন