বাংলা নিউজ > বায়োস্কোপ > তরঙ্গ সরকার সেজে ট্যাক্সি চালাবে উর্মি! রঙিন সানগ্লাস, টুপি, চেকড শার্টে ভোলবদল
এই পথ যদি না শেষ হয়-তে ভোলবদল ঊর্মির। 
এই পথ যদি না শেষ হয়-তে ভোলবদল ঊর্মির। 

তরঙ্গ সরকার সেজে ট্যাক্সি চালাবে উর্মি! রঙিন সানগ্লাস, টুপি, চেকড শার্টে ভোলবদল

  • বড় চমক নিয়ে আসছে ‘এই পথ যদি না শেষ হয়’!

জি বাংলার ধারাবাহিকের মধ্যে প্রায় সপ্তাহেই TRP তালিকার সেরা দশে জায়গা করে নেয় ‘এই পথ যদি না শেষ হয়’। এক সাধারণ নিম্ন-মধ্যবিত্ত পরিবার ও এক উচ্চবিত্ত পরিবারের মেয়ের গল্প নিয়েই এই ধারাবাহিক। যদিও বড়লোক বাড়ির মেয়ে হলেও ঊর্মি মানিয়ে নিয়েছে সরকার পরিবারের সকলের সাথে। 

নিজের শাশুড়িকে রাগি আন্টি বলে ডাকে। এক নিমেষে নিজের করে নিয়েছে ছোট দাদুকেও। বাড়ির সকলেই এখন নতুন বউয়ের ফ্যান। আর সাত্যকি অর্থাৎ উর্মির টুকাই-বাবুও ধীরে ধীরে ভালোবেসে ফেলেছে বউকে। এই তো সদ্য ঘুরে এসেছে হানিমুন থেকেও।

তবে ঊর্মি ঠক যতটাই মিষ্টি, ততই অদ্ভুত কাজ করে বসে সে! যা নিয়ে পরিবারের সবাই প্রায় সর্বত্রই ভয়ে তটস্থ থাকে। এই বুঝি কিছু ভুলভাল করে ফেলল মেয়েটা! এইবার যেমন নতুন প্রোমোয় দেখা যাচ্ছে নিজের ভোল একেবারে বদলে ফেলেছে ঊর্মি। মাথায় টুপি, চোখে লাল সানগ্লাস, লাল রঙের স্ট্রাইপড শার্ট, নেচে নেচে আবার র‌্যাপ করছে।

নতুন ক্যাব সার্ভিস ‘শুক্লা ক্যাব’ চালু করেছে সাত্যকি। আর মনে করা হচ্ছে সেই কাজ ঠিক মতো চালাতেই এবার পথে নামতে দেখা যাবে ঊর্মিকে। তবে নাম বদলে তরঙ্গ সরকার নাম নিয়ে। এর আগে বেশ কয়েকবার গাড়ি চালাতে দেখা গিয়েছে তাকে। সাধারণত টুকাইয়ের ট্যাক্সি চালিয়ে থাকে সে। কিন্তু বড়লোক বাড়ির আদুরে মেয়ে কী পারবে ড্রাইভিংকে পেশা বানাতে? নাকি ডেকে আনবে কোনও নতুন বিপদ! আপাতত মনে মনে বড় আশঙ্কায় রয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’র দর্শকরা।

বন্ধ করুন