বাংলা নিউজ > বায়োস্কোপ > কঙ্গনাকে চ্যালেঞ্জ উর্মিলার, ফ্ল্যাটের আইনি কাগজ দেখাতে প্রস্তুত শিবসেনা নেত্রী
কঙ্গনা রানাওয়াত ও উর্মিলা মাতন্ডকর। 
কঙ্গনা রানাওয়াত ও উর্মিলা মাতন্ডকর। 

কঙ্গনাকে চ্যালেঞ্জ উর্মিলার, ফ্ল্যাটের আইনি কাগজ দেখাতে প্রস্তুত শিবসেনা নেত্রী

  • কঙ্গনার উদ্দেশে ‘রঙ্গিলা গার্ল’ বলেন, মুখোমুখি দেখা করার কথা।

৩ কোটি টাকার ফ্ল্যাট কেনা নিয়ে রবিবার উর্মিলা মাতন্ডকরকে টুইটারে কটাক্ষ করেছিলেন কঙ্গনা রানাওয়াত। গত ১ ডিসেম্বর উদ্ধব ঠাকরের দল শিবসেনায় যোগ দিয়েছেন উর্মিলা। কটাক্ষ করে কঙ্গনা বলেন, রাজনীতিতে যোগ দেওয়ার সুবাদেই এত বড় অঙ্কের টাকার ফ্ল্যাট কিনতে সমর্থ হয়েছে ঊর্মিলা।

এবার কঙ্গনাকে পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন উর্মিলা। কঙ্গনার উদ্দেশে ‘রঙ্গিলা গার্ল’ বলেন, মুখোমুখি দেখা করার কথা। তিনি ফ্ল্যাটের যাবতীয় কাগজপত্র দেখাতে প্রস্তুত। টুইটারে একটি ভিডিও পোস্ট করে ‘কুইন’ কঙ্গনার উদ্দেশে অভিনেত্রী বলেন বলেন, ‘নমস্কার কঙ্গনা জি।  আজ সারা দেশের সামনে আমি বলছি, আপনি সময় এবং জায়গা ঠিক করুন। আমি ফ্ল্যাটের কাগজপত্র নিয়ে সেখানে আসব। ২৫-৩০ বছর ধরে আমি যে কঠোর পরিশ্রম করেছি, তা থেকেই ২০১১ সালে আমি আন্ধেরিতে বাড়ি কিনেছি। আমি ফ্ল্যাটের যাবতীয় কাগজপত্র নিয়ে আসব। মার্চের প্রথম সপ্তাহে আমি সেই বাড়ি বিক্রি করেছি। সেই কাগজও আনব। এখন যে বাড়ি কিনেছি তার কাগজও থাকবে। রাজনীতিতে আসার বহু আগেই আমি বাড়িটি কিনেছিলাম। তোমায় দেখাতে চাই’।

উর্মিলা আরো বলেন, ‘আমার কাগজপত্র দেখানোর পরিবর্তে আমি একটাই জিনিস চাই। আমার মতো লক্ষ-কোটি ট্যাক্সদাতাদের টাকা ব্যবহার করে আপনাকে ওয়াই প্লাস সিকিউরিটি দেওয়া হয়েছিল কারণ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোকে দেওয়ার মতো আপনার কাছে কিছু নাম ছিল। আজ সারা দেশ সেই নামগুলির জন্য অপেক্ষা করছে। দেশ খুব খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। আমরা সবাই ড্রাগসের সমস্যার বিরুদ্ধে লড়ছি। দয়া করে আপনি সেই নামের তালিকা নিয়ে আসবেন। আপনার উত্তরের অপেক্ষায় রইলাম’।

প্রসঙ্গত, রবিবার সাকালে টুইটারে কঙ্গনা-উর্মিলার উদ্দেশে একটি পোস্ট করেন। সেখানে তিনি লিখেছেন, ‘প্রিয় উর্মিলা মাতন্ডকর, আমি নিজের পরিশ্রমের টাকায় যে বাড়িটি তৈরি করেছিলাম, সেটা কংগ্রেস ভেঙে দিচ্ছে। বিজেপিকে খুশি করতে আমার বিরুদ্ধে শুধু ২৫-৩০টি কেস হয়েছে। আপনার মতো কংগ্রেসকে খুশি করলে ভাল হত। কী বোকা না আমি?’ এরপরই পাল্টা জবাব দিতে ভোলেননি উর্মিলাও। 

বন্ধ করুন