বাংলা নিউজ > বায়োস্কোপ > 'বিরাট ভক্ত'-র সঙ্গে অক্ষয়ের এই কান্ড দেখে আবেগপ্রবণ বাণী কাপুর! মুগ্ধ নেটদুনিয়া
'বেল বটম' ছবিতে প্রথমবার জুটি বাড়ছে অক্ষয় কুমার এবং বাণী। (ছবি সৌজন্যে - ফেসবুক)
'বেল বটম' ছবিতে প্রথমবার জুটি বাড়ছে অক্ষয় কুমার এবং বাণী। (ছবি সৌজন্যে - ফেসবুক)

'বিরাট ভক্ত'-র সঙ্গে অক্ষয়ের এই কান্ড দেখে আবেগপ্রবণ বাণী কাপুর! মুগ্ধ নেটদুনিয়া

  • সামনেই মুক্তি পাবে অক্ষয় কুমার এবং বাণী কাপুর অভিনীত ছবি 'বেল বটম'। তার আগেই নিজের 'নায়ক'-এর এই কান্ড দেখে যারপরনাই আবেগপ্রবণ হয়ে পড়লেন বাণী। দেরি না করে সেই ব্যাপার শেয়ারও করেছেন নেটমাধ্যমে।

চলতি মাসেই বড়পর্দায় মুক্তি পাবে 'বেল বটম'। এই ছবিতেই প্রথমবার অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন বাণী কাপুর। দীর্ঘ দিন পর বড়পর্দায় ছবি দেখার আগ্রহের পাশাপাশি প্রথমবার এই জুটিকে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখতেও উদগ্রীব দর্শক। সম্প্রতি, বাণী জানালেন কেন তিনি এই ছবির প্রস্তাব পেয়েই রাজি হয়ে গেছিলেন কাজ করতে।

'বেল বটম'-এর নায়িকার কথায় জানা গেল তাঁর বাবা অক্ষয়ের অন্ধ ভক্ত। যখনই তাঁর কানে গেল যে মেয়ের কাছে অক্ষয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করার প্রস্তাব এসেছে তিনি নাকি শিশুর মতো উত্তেজিত হয়ে গেছিলেন। এরপর আর একমুহূর্ত দেরি না করে এই ছবিতে কাজ করতে রাজি হয়ে গেছিলেন বাণী। ঘটনার শেষ এখানেই নয়। সম্প্রতি, নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে একটি ছবি পোস্ট করেছেন এই অভিনেত্রী। সেই ছবিতে দেখা যাচ্ছে বাণীর বাবাকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন 'খিলাড়ি'! ওদিকে প্রিয় নায়কের দেখা পেয়ে অভিনেত্রীর বাবা যে কতটা খুশি তা ওঁর মুখের চওড়া হাসিই দিব্যি জানান দিচ্ছে।

ছবির সঙ্গে নিজের নায়কের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বাণী লিখেছেন,'এইরকম কিছু মুহূর্ত সারা জীবন জুড়ে থেকে যায়। বাবা আজ প্রচন্ড খুশি।' প্রসঙ্গত, ইতিমধ্যেই 'বেল বটম'-এর জন্য জোরকদমে প্রচার শুরু করে দিয়েছেন অক্ষয় এবং বাণী। তবে করোনা পরিস্থিতি খতিয়ে দেখে সবরকমের সতর্কবিধি মেনে যতটা প্রচার করা সম্ভব, ততটাই করছেন তাঁরা। অন্যদিকে, ইতিমধ্যেই এই ছবির প্রথম ট্রেলার মুক্তি পেয়েছে। বিভিন্ন বলি তারকা থেকে দর্শক,অকুন্ঠ তারিফ করেছে সেই ট্রেলারের।

 বলি-ব্যক্তিত্বদের মধ্যে রয়েছেন হৃত্বিক রোশন, অজয় দেবগন, বরুণ ধাওয়ান, তাপসী পান্নু, কার্তিক আরিয়ান, কিয়ারা আডবানিদের মতো সব নাম।

 

বন্ধ করুন