বাংলা নিউজ > বায়োস্কোপ > ভাইরাল ভিডিওর সেই ছোট্ট 'বার্থডে গার্ল'-কে কেক খাইয়েছেন তিনি, আশ্বস্ত করলেন বরুণ
সেই ছোট্ট 'বার্থডে গার্ল' এবং বরুণ ধাওয়ান । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
সেই ছোট্ট 'বার্থডে গার্ল' এবং বরুণ ধাওয়ান । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ভাইরাল ভিডিওর সেই ছোট্ট 'বার্থডে গার্ল'-কে কেক খাইয়েছেন তিনি, আশ্বস্ত করলেন বরুণ

একটি ভিডিওয়ে দেখা গেছিল এক খুদে 'বার্থডে গার্ল'-এর মুখের সামনে কেক নিয়ে গিয়েও সে কেক তার বাবাকে খাইয়ে দিচ্ছেন বরুণ।তবে সদ্য বরুণ জানিয়েছেন পার্টি ছাড়ার আগে শিশুটিকে নিজের হাতে কেক খাইয়ে এসেছিলেন তিনি।

সম্প্রতি, বরুণ ধাওয়ানের একটি দারুণ মজাদার ভিডিও দারুণ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিওতে দেখা যাচ্ছে এক খুদের জন্মদিনের কেক কাটছেন এই বলি-তারকা। এরপর কাটা কেকের টুকরো ওই ছোট্ট 'বার্থডে গার্ল' এর হাঁ করা মুখের সামনে নিয়ে গিয়েও তাঁর বাবাকে খাইয়ে দেন বরুণ। ভিডিওতেই স্পষ্ট ওই একরত্তি ছোট্ট মেয়ে কেক না পেয়ে কতটা হতভম্ব হয়ে গেছে। ওদিকে বলি-তারকার এই 'কান্ড' সমন্ধে বিন্দুমাত্র ওয়াকিবহাল না থাকা ওই খুদের বাবা বরুণের হাতে কেক পেয়ে মহানন্দে মুখে পুরে নিয়েছেন। গোটা ঘটনাটির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অভিনেত্রী কৃতি শ্যানন। 

সঙ্গে ক্যাপশন জোড়েন যে তিনি ভাবতে পারছেন না বরুণ এই কান্ড করেছেন। বলাই বাহুল্য, বরুণের এহেন 'কীর্তি' দেখে মজা পেয়েছে নেটিজেনরা। বাদ যায়নি বলি-ব্যক্তিত্বরাও। হাসির ইমোজি সহ কমেন্টে ছবির কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন তাঁরা। অনুষ্কা শর্মা ভিডিওর নিচে ওই 'বার্থডে গার্ল' এর উদ্দেশে ' কিউটি' কমেন্ট লিখলেও মাসাবা গুপ্তা হাসতে হাসতে লিখেছেন তিনি কোনওদিনই এই ভিডিওর কথা ভুলবেন না। গায়ক আমাল মালিকের কমেন্ট,' বেচারা বাচ্চা!' বরুণের উদ্দেশে অভিনেত্রী সোফি চৌধুরী লেখেন,' আমি ভাবতে পারছি না তুমি এই কান্ড করেছ। সবুর করো। একদিন ঠিক এই খুদে তোমার এই কাণ্ডের বদলা নেবে।'

শেষপর্যন্ত এই গোটা ঘটনার প্রসঙ্গে মুখ খুলেছেন বরুণ। সোশ্যাল মিডিয়ায় তাঁর করা ওই কাণ্ডের ছবি পোস্ট করে তিনি জানিয়েছেন যে তাঁর কাছে নেটিজেনরা প্রচুর করছেন যে তিনি শেষপর্যন্ত ওই ' বার্থডে গার্ল'-কে কেক খাইয়েছেন কি না। এরপর সবাইকে নিশ্চিন্ত করে ' দিলওয়ালে' তারকা বলেন, বার্থডে পার্টি থেকে চলে আসার আগে ওই খুদেকে তিনি কেক খাইয়ে এসেছেন নিজের হাতে। 

‘বরুণের জবাব’ । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
‘বরুণের জবাব’ । ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

প্রসঙ্গত, এই ঘটনা ঘটেছে অরুনাচল প্রদেশের জিরো অঞ্চলে। ওখানেই সদ্য 'ভেড়িয়া' ছবির শ্যুটিং শেষ করেছেন এই অভিনেতা। অমর কৌশিক পরিচালিত এই হরর-কমেডিতে বরুণের বিপরীতে রয়েছেন কৃতি শ্যানন। শ্যুটিং শেষে ওখানকারই এক বাসিন্দার আমন্ত্রণে তাঁদের বাড়িতে হাজির হয় 'ভেড়িয়া'-র শ্যুটিং ইউনিট। সেখানেই এই কান্ড ঘটান বরুণ। 

বন্ধ করুন