বাংলা নিউজ > বায়োস্কোপ > ছবির প্রচারে গিয়ে নিয়মভঙ্গ? তুমুল কটাক্ষের মুখে বরুণ-কিয়ারা
ছবির প্রচারে গিয়ে কটাক্ষের মুখে বরুণ-কিয়ারা।

ছবির প্রচারে গিয়ে নিয়মভঙ্গ? তুমুল কটাক্ষের মুখে বরুণ-কিয়ারা

  • একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, ট্রেনের ভিতরে বসে বড়া পাও খাচ্ছেন বরুণ এবং কিয়ারা। চলছে আড্ডা, হাসাহাসি। বরুণকে বলতে শোনা যায়, যানজটের সময়ে যাতায়াতের সেরা মাধ্যম হল মেট্রো।

বরুন ধওয়ন-কিয়ারা আডবাণী। আপাতত দম ফেলার ফুরসৎ নেই বলিউডের দুই তারকার। ছবির প্রচারে ব্যস্ত তাঁরা। 'যুগ যুগ জিও'র কথা চারদিকে ছড়িয়ে দিতে ছুটে চলেছেন ইতিউতি। আর তাতেই ঘটল বিপত্তি।

ভেবেছিলেন, অভিনব কায়দায় ছবির প্রচার করবেন। তাই মুম্বই মেট্রোয় উঠে পড়েছিলেন বরুণ, কিয়ারা এবং অনিল কাপুর। এ ভাবেই মানুষের আরও কাছাকাছি পৌঁছে যেতে চেয়েছিলেন। কিন্তু হিতে বিপরীত! উল্টে কটাক্ষের মুখে পড়তে হল তাঁদের।

ঠিক কী হয়েছিল?

একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে, ট্রেনের ভিতরে বসে বড়া পাও খাচ্ছেন বরুণ এবং কিয়ারা। চলছে আড্ডা, হাসাহাসি। বরুণকে বলতে শোনা যায়, যানজটের সময়ে যাতায়াতের সেরা মাধ্যম হল মেট্রো।

এই ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু বিতর্ক। অজস্র কটাক্ষ ধেয়ে এসেছে বরুণ-কিয়ারার দিকে। নিয়ম বলে, মুম্বই মেট্রোয় খাবার খাওয়া নিষিদ্ধ। অথচ সেখানে বসেই দিব্যি হাসিমুখে বড়া পাও খেলেন দুই তারকা! তবে কি জেনেশুনেই ছবির স্বার্থে নিয়মভঙ্গ? উঠছে প্রশ্ন। ইনস্টাগ্রামে জনৈক লিখেছেন, 'ওঁদের জন্য মনে হয় আলাদা নিয়ম।' কারও কারও ব্যঙ্গোক্তি, 'ওঁরা বোধ হয় নিয়মকানুন বিশেষ জানেন না।'

২৪ জুন বড় পর্দায় মুক্তি পাবে 'যুগ যুগ জিও'। ধর্ম প্রোডাকশনসের প্রযোজনায় তৈরি এই পরিবার কেন্দ্রিক ছবি সম্পর্কের টানাপড়েনের গল্প বলবে।

বন্ধ করুন