বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘নতুন বন্ধু’-কে পাকাপাকিভাবে ঘরে তুললেন ভিকি কৌশল! চুপ করে রইলেন ক্যাটরিনা
ভিকি কৌশল। ছবি সৌজন্যে - ফেসবুক
ভিকি কৌশল। ছবি সৌজন্যে - ফেসবুক

‘নতুন বন্ধু’-কে পাকাপাকিভাবে ঘরে তুললেন ভিকি কৌশল! চুপ করে রইলেন ক্যাটরিনা

'নতুন বন্ধু'-কে পরিবারে স্বাগত জানালেন ভিকি কৌশল। অভিনেতার 'নয়া দোস্ত'-এর ছবি দেখে উচ্ছ্বসিত বলিউডে তাঁর সহকর্মীরা। তবে 'বিশেষ বন্ধু' ক্যাটরিনা কইফের তরফে কিন্তু কোনও শুভেচ্ছা ভেসে আসেনি নেটমাধ্যমে।

'নতুন বন্ধু'-কে পরিবারে স্বাগত জানালেন ভিকি কৌশল। সেই বন্ধুর ছবিও ফলাও করে নেটমাধ্যমে আপলোড করেছেন এই বলি-তারকা। তবে ভিকির এই 'নয়া দোস্ত' কোনও মানুষ নয়। বিরাট একটি ঝাঁ চকচকে নতুন রেঞ্জ রোভার গাড়ি। গত রবিবার পরিবারের এই 'নতুন সদস্য'-র ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন 'উরি' ছবির নায়ক।

সেই ছবিতে দেখা যাচ্ছে গাছপালা ঘেরা আবাসনে চত্বরে নিজের নতুন গাড়ির পাশে হাসিমুখে পোজ দিয়ে দাঁড়িয়ে রয়েছেন ভিকি। কমলা রঙের ফুল স্লিভ টি-শার্ট এবং ডেনিম ব্লু জিনসে পুরোপুরি ক্যাজুয়াল অবতারে এই ছবিতে ধরা দিয়েছেন তিনি। যে শোরুম থেকে গাড়িটি কিনেছেন, ছবির ক্যাপশনে তাঁদের উদ্দেশে ধন্যবাদও জ্ঞাপন করেছেন 'রাজি' অভিনেতা।

বলাই বাহুল্য, ভিকির খুশিতে আনন্দ পেয়েছেন বলিপাড়ায় তাঁর সহকর্মীরাও। সায়নী গুপ্তা থেকে 'দিল বেচারা' খ্যাত পরিচালক মুকেশ ছাবরা নেটমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন ভিকিকে। বাদ যাননি 'পাতাললোক' ওয়েব সিরিজ খ্যাত বলি-অভিনেতা জয়দীপ আহলাওয়াত-ও। 'উরি'-র পরিচালক তো নায়কের উদ্দেশে বলেই ফেললেন,' জমিয়ে পরিশ্রম করে যাও আর এরকমভাবেই উন্নতি করতে থাকো!' তবে সবাই শুভেচ্ছা জানালেও 'বিশেষ বন্ধু' ক্যাটরিনা কইফের তরফে কিন্তু প্রশংসাসূচক কিংবা শুভেচ্ছাবার্তা ভেসে আসেনি ভিকির উদ্দেশে।

সম্প্রতি, করোনা থেকে সুস্থ হয়ে ওঠার পর ফের একবার শরীরচর্চায় মন দিয়েছেন এই বলি-তারকা। জোরকদমে প্রতিদিন জিমে অনুশীলন চালিয়ে যাচ্ছেন তিনি। সদ্য পোস্ট করলেন ডেডলিফ্ট মারার একটি ভিডিও। যা দেখে উছ্বসিত হৃত্বিক রোশন থেকে টাইগার শ্রফ। তালিকায় রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা এবং আয়ুষ্মান খুরানাও।

বন্ধ করুন