বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: পাড়ার মাস্তান থেকে কীভাবে বক্সার হয়ে উঠল 'তুফান'? চোখ রাখুন 'তোড়ু তক'-এ!
'আজিজ' থেকে 'তুফান' হয়ে ওঠার পথে ফারহান। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
'আজিজ' থেকে 'তুফান' হয়ে ওঠার পথে ফারহান। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

Video: পাড়ার মাস্তান থেকে কীভাবে বক্সার হয়ে উঠল 'তুফান'? চোখ রাখুন 'তোড়ু তক'-এ!

আগেই ঘোষণা করেছিলেন ফারহান আখতার। শুক্রবার মুক্তি পেল 'তুফান' ছবির প্রথম গান 'তোড়ু তক'।পাড়ার গুন্ডা থেকে বক্সিং চ্যাম্পিয়ন তৈরি হওয়ার নেপথ্যে অমানুষিক অনুশীলন এবং হার না মানা মনোভাবের কথা বলবে এই গান।

মুক্তি পাওয়ার দিন যত এগিয়ে আসছে তত একটু একটু করে দর্শকদের মধ্যে চড়ছে উত্তেজনার পারদ। রাকেশ ওমপ্রকাশ মেহরা আর ফারহান আখতারের জুটি কোনও স্পোর্টসনির্ভর ছবির চিত্রনাট্য পেলে কী করতে পারে তার স্মৃতি এখনও টাটকা দর্শকদের মনে। সুতরাং 'ভাগ মিলখা ভাগ' এর পর 'তুফান' নিয়ে দর্শকের আশা যে অপরিসীম তা নতুন করে বলার অপেক্ষা রাখে না। দু'দিন আগেই মুক্তি পেয়েছিল 'তুফান' এর ট্রেলার। এবার সামনে এল ছবির প্রথম গান 'তোড়ু তক!'

 

কীভাবে পাড়ার এক সামান্য মাস্তান 'আজিজ আলি' থেকে দেশের অন্যতম আলোচিত বক্সার হয়ে উঠল 'তুফান', এ ছবি বলবে সেই গল্পই। বিশেষ করে 'তোড়ু তক'। বক্সিং চ্যাম্পিয়ন হয়ে ওঠার জন্য যে অমানুষিক পরিশ্রম, শরীরচর্চা এবং কঠোর নিয়মানুবর্তিতার মধ্যে দিয়ে যেতে হয়েছে 'আজিজ'-কে এই গানের ভিডিওর পরতে পরতে ফুটে উঠেছে সেসব দৃশ্যের কোলাজ। ভিডিওতে 'বক্সার' হওয়ার জন্য ফারহানের অনুশীলনের দর্শিহয় দেখলে দর্শকদের মনে একবারের জন্য হলেও উঁকি দেবে 'রকি', 'সাউথ পো', 'ক্রিড' এর মতো বিখ্যাত বক্সিং নির্ভর হলিউড ছবির বিভিন্ন দৃশ্যের স্মৃতি!

 

ভিডিওতে একেবারে প্রথম দিকে ম্রুণাল ঠাকুর অভিনীত 'পূজা' আজিজকে দুটি পথের মধ্যে যেকোনও একটি পথ বেছে নিতে বলে। এক বাকি জীবনটুকু পাড়ার গুন্ডা হয়ে কাটিয়ে দেওয়া নয়তো রিংয়ে উঠে বক্সিং লড়া। দ্বিতীয় পথ ধরে হাটাঁর সিদ্ধান্ত নেয় 'আজিজ ভাই'। 'কোচ' পরেশ রাওয়ালের কড়া নজরে শুরু হয় ট্রেনিং। সেই অমানুষিক এবং হাড়ভাঙ্গা অনুশীলনের ছবি যেমন ফুটে উঠেছে এই ভিডিওতে তেমনই 'তোড়ু তক' গানের প্রতিটি ছত্রে ছত্রে উচ্চারিত হয়েছে হার না মানা মনোভাব জিইয়ে রাখার কথা। 'তোড়ু তক'-এর সুর দিয়েছেন ও গান লিখেছেন 'আপনা টাইম আয়েগা' গান খ্যাত ডাব শর্মা। গানটি গেয়েছেন ডে'ভিল। চলতি মাসের ১৬ তারিখ অ্যামাজন প্রাইমে ধেয়ে আসবে 'তুফান'।

 

বন্ধ করুন