বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: টিকটক ভিডিওর জন্য উদ্দাম নাচ, বান্ধবীর মুখে গুঁতো মেরে বসলেন কাজল-কন্যা!
মায়ের সঙ্গে নাইসা। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
মায়ের সঙ্গে নাইসা। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)

Video: টিকটক ভিডিওর জন্য উদ্দাম নাচ, বান্ধবীর মুখে গুঁতো মেরে বসলেন কাজল-কন্যা!

  • সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় অজয় দেবগণ এবং কাজলের বড় মেয়ে নাইসা। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নিজের নাচের ভিডিও আপলোড করেন এই তারকা-কন্যা।

সোশ্যাল মিডিয়ায় দারুণ সক্রিয় অজয় দেবগণ এবং কাজলের বড় মেয়ে নাইসা। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নিজের নাচের ভিডিও আপলোড করেন এই তারকা-কন্যা। কখনও সেইসব ভিডিওতে তাঁকে একা দেখা যায় কখনও বা সঙ্গে থাকে তাঁর বন্ধুরা। সম্প্রতি, নাইসার একটি ফ্যান অ্যাকাউন্ট থেকে তাঁর নতুন একটি নাচের ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে জনপ্রিয় পপ গান 'ফ্রিক' এর ছন্দে শরীরী হিল্লোল তুলছেন তিনি।

ভিডিওর শুরুতে দেখা যাচ্ছে ভিডিও শুরু করে সুরের ছন্দে নাচতে শুরু করেছেন নাইসা। ধীরে ধীরে গানের তালে বিভোর হয়ে হাত-পা ছুড়ে উদ্দাম নাচতে শুরু করেন কাজল-কন্যা। ফলও পেয়ে যান হাতেনাতেই। পিছনে বসে ছিলেন নাইসার এক বান্ধবী। নাচ চলাকালীন আচমকা তাঁর মুখে গিয়ে সপাটে আঘাত করে নাইসার হাত। সঙ্গে স্নমগে মুখ চাপা দিয়ে বসে পড়েন কাজল-কন্যার বান্ধবী। ব্যাপারটা খেয়াল করামাত্রই বান্ধবীর ওই অবস্থা দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নাইসা। ওদিকে ব্যাথা পেলেও ততক্ষণে মুখ চাপা দিয়ে হেসে উঠেছেন অজয়-কন্যার বান্ধবী। নাচের বিষয়টা  অবশ্য তখন আর কারও খেয়াল নেই।

এইমুহূর্তে পড়াশোনার সূত্রে সিঙ্গাপুরে রয়েছেন নাইসা। গত বছর অবশ্য করোনা অতিমারীর কারণে লকডাউন ঘোষণা হওয়ার আগে আগেই মুম্বইয়ে বাবা-মায়ের কাছে ফিরে এসেছিলেন তিনি।

বন্ধ করুন