Tiktok

সেরা খবর

সেরা ভিডিয়ো

 সোমবারই টিকটক সহ ৫৯টি চাইনিজ অ্যাপ ব্যান করবার সিদ্ধান্তের কথা ঘোষণা করে ভারত সরকার। ভারতের সার্বভৌমত্ত্ব, অখণ্ডতা ও নিরাপত্তা ভঙ্গ করার অভিযোগে এই অ্যাপগুলি বন্ধ করে তথ্য সম্প্রচারক মন্ত্রক। ভারতের বিপুল সংখ্যক জনগণের মধ্যে জনপ্রিয় টিকটক অ্যাপ,যেখানে নানা রকমের ভিডিয়ো তৈরি করে রাতারাতি খ্যাতির শিখরে পৌঁছেছেন অনেকেই। তবে সরকারের এই সিদ্ধান্তকে স্বাগত জানাচ্ছেন টিকটকরাও। মুসকান শর্মার টিকটকে ফলোয়ার সংখ্যা ৪০ লক্ষ। তিনি জানান, ‘দেশের সিদ্ধান্তের সঙ্গে সহমত। চিন যা ভুল করেছে তার খেসারত তাদের দিতে হবে’। মুসকানের পাশাপাশি একই সুর শোনা গিয়েছে দেশের অন্যতম চর্চিত টিকটক স্টার জন্নত জুবিরের গলাতেও। উল্লেখ্য ভারতে টিকটকের প্রায় ১২০ মিলিয়ান অর্থাত্ ১২ কোটি সাবস্ক্রাইবার ও ইউজার ছিল। 

সেরা ছবি

  • চাইনিজ অ্যাপ টিকটকে ভিডিয়ো বানিয়ে প্রতি মাসে কত টাকা উপায় করতেন ভারতীয় সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েনসাররা। জানলে চোখ কপালে উঠবে!
read in app

Latest News

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বেনারসি পরে র‍্যাম্পে সিনি! দাম শুনলে আঁতকে উঠবেন কমায় কোলেস্টেরল, ডায়াবিটিসেও ভীষণ উপকারী! রোজ ভাতের পাতে খেলে মিলবে হাজারও উপকার শালিসি সভায় কুপ্রস্তাব, রাজি না হওয়ায় প্রাণনাশের হুমকি, কাঠগড়ায় BJP নেতা ধোনির ডেরায় ব্যাট হাতে বিরাট নজির গড়তে পারেন রোহিত শর্মা, দরকার মাত্র ২২ রান নবম থেকে দ্বাদশ শ্রেণির জন্যে 'ওপেন-বুক' পরীক্ষার প্রস্তাব বোর্ডের: রিপোর্ট জনজাতি–কুড়মিদের নিয়ে বৈঠকে মুখ্যমন্ত্রী, জেলা সফরের আগে নবান্নে আদিবাসী সংগঠন TRP: পর্ণার কেরামতিতে উপরে নিম ফুলের মধু, ফুলকি-জগদ্ধাত্রীকে হারিয়ে টিআরপি টপার? মায়ের সঙ্গে প্রথমবার হাইকিংয়ে কোথায়? প্রিয়াঙ্কার সঙ্গে কেমন সময় কাটল খুদে মালতীর হেরে সরাসরি প্যারিসের টিকিট পেল না ভারতের TT দল, তবে এখনও সুযোগ আছে উজবেকিস্তানে তুষারঝড়ে মৃত্যু পূর্ব মেদিনীপুরের ২ শ্রমিকের, সামনে ভয়াবহ ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.