বাংলা নিউজ > বায়োস্কোপ > Vikram Chatterjee: অভিনয়ের পর প্লেব্যাকে হাতেখড়ি বিক্রমের, কলকাতার প্রেমের গল্প নিয়ে মুক্তি পেল ‘রাতের কাছে’

Vikram Chatterjee: অভিনয়ের পর প্লেব্যাকে হাতেখড়ি বিক্রমের, কলকাতার প্রেমের গল্প নিয়ে মুক্তি পেল ‘রাতের কাছে’

অভিনয়ের পর প্লেব্যাকে হাতেখড়ি বিক্রমের

Vikram Chatterjee: অভিনয়ের পাশাপাশি এবার প্লেব্যাকে হাতেখড়ি বিক্রমের। মুক্তি পেল তাঁর গাওয়া প্রথম গান ‘রাতের কাছে’ রিপ্রাইজ ভার্সন। এটা আদতে তাঁর সদ্য মুক্তি পাওয়া ছবি ‘শহরের উষ্ণতম দিনে’র একটি গান।

গত মাসেই মুক্তি পেয়েছে স্টার জলসার ইচ্ছে নদী জুটির নতুন ছবি ‘শহরের উষ্ণতম দিনে’। বক্স অফিসে দারুণ সাড়া পেয়েছে বিক্রম চট্টোপাধ্যায় এবং শোলঙ্কি রায়ের মিষ্টি প্রেমের গল্প। শহরের বুকে আনাচে কানাচে ছড়িয়ে থাকা হাজারো প্রেমের গল্পের ছোঁয়া লেগে আছে যেন এই ছবিতে। আছে মন খারাপ, আছে বিচ্ছেদ, আছে শহর ছেড়ে পালিয়ে গেলেও ফেরার পিছুটান। আর এই ছবিরই অন্যতম গান হল ‘রাতের কাছে’। এবার সেই গানের রিপ্রাইজ ভার্সন দিয়ে প্লেব্যাকে হাতেখড়ি হল বিক্রমের।

অভিনয়ের পাশাপাশি এবার গানের জগতে ডেবিউ সারলেন তিনি। এটাই তাঁর প্রথম গান। আর সেই গান সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন অভিনেতা। যেহেতু এই ছবি, এই গান কলকাতাকে নিয়ে, কলকাতার প্রেম নিয়ে তাই এই গানের ভিডিয়োতে উঠে এল কলকাতার আনাচ কানাচ। ডেকার্স লেন থেকে ময়দান, অফিস পাড়া থেকে অন্যত্র। অরিত্র সেনের ছবির গল্প যেন এই গানটার মাধ্যমেই নতুন করে তুলে ধরলেন অভিনেতা।

নিজের প্রথম গান সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি লেখেন, 'আমার প্রথম গান। দয়া করে ভালোবাসায় ভরিয়ে দেবেন।'

এই গানের ভিডিয়োতে ছবি সঙ্গীত পরিচালক এবং মিউজিক কম্পোজার নবারুণ বসুকেও দেখা গিয়েছে। তাঁরাই বাদ্যযন্ত্র এবং মাইক হাতে শহরের বিভিন্ন প্রান্তে পৌঁছে গিয়েছিলেন। গানটির লিরিক্স লিখেছেন প্রাঞ্জল দাস।

ইতিমধ্যেই দর্শকদের থেকে ভীষণ ভালো সাড়া পেয়েছে এই গানটির নতুন ভার্সন। নবারুণ এই গান প্রসঙ্গে HT বাংলাকে বলেছিলেন, 'আমাদের কলেজ লাইফের টুকরো স্মৃতি ফেরাতে চেয়েছিলাম। সঙ্গে ব্যান্ডের ছোঁয়া যাতে থাকে তার চেষ্টা ছিল। তাই তো গানের কথায় এটা সহজেই বলা গেছে আমার ঠিকানা তোর গলির পাশে।' অন্যদিকে বিক্রম চট্টোপাধ্যায়ও একটি সাক্ষাৎকারে বলেছিলেন 'এই ছবির মূল নায়ক কলকাতা।'

এই ছবিটি ৩০ জুন মুক্তি পেয়েছে। অভিনয়ে বিক্রম চট্টোপাধ্যায় এবং শোলঙ্কি রায় ছাড়াও আছেন রাহুল দেব বসু, অনামিকা চক্রবর্তী, অনিন্দ্য চট্টোপাধ্যায় প্রমুখ।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

আচমকা ভেঙে পড়ল শপিং মলের ছাদের একাংশ! দিল্লিতে চাঞ্চল্য শাহরুখের লাগেজের মধ্যে এই হলুদ ব্যাগটির দাম কত! জানলে চমকে উঠবেন 'বাদশাহি এন্ট্রি!', টেস্ট খেলতে ধরমশালায় হেলিকপ্টারে করে এলেন রোহিত সাধ্য়ের মধ্য়ে নার্সিংহোমে চিকিৎসা! কেন্দ্রকে সুপ্রিম নির্দেশ, টেনশন কমবে আমজনতার প্রথম ম্যাচেই পুরনো দলের মুখোমুখি হার্দিক! GT-কে নিয়ে কী ভাবছেন MI অধিনায়ক? সিবিআই তদন্তের নির্দেশকে চ্যালেঞ্জ করল রাজ্য, সন্দেশখালি সুপ্রিম কোর্টে ‘ভালো থাকার একটাই…’, ‘কচি বউ’ শ্রীময়ীতে মজে কাঞ্চন, কী লিখলেন প্রাক্তন পিঙ্কি? বড় বড় চুল, চোখে মুখে কালি, বন্য-হিংস্র এই লুক ভয় ধরাচ্ছে নেটপাড়ায়, কে ইনি? মোদী আসবেন! সন্তানকে প্রথমবার না দেখেই এয়ারপোর্টে ছুটলেন BJP নেতা, ভাইরাল ভিডিয়ো এখনও বাবার কাছে ৪০টা ফোন আসে… শততম টেস্টে নামার আগে আবেগী অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.