বাংলা নিউজ > বায়োস্কোপ > Anirban bhattacharya-Chanchal Chowdhury: এপার-ওপার বাংলার যুগলবন্দি! অনির্বাণ-চঞ্চলের ডুয়েটে মুগ্ধ সবাই, আপনিও শুনে নিন

Anirban bhattacharya-Chanchal Chowdhury: এপার-ওপার বাংলার যুগলবন্দি! অনির্বাণ-চঞ্চলের ডুয়েটে মুগ্ধ সবাই, আপনিও শুনে নিন

অনির্বাণ-চঞ্চলের ডুয়েটে মুগ্ধ নেটিজেনরা

Anirban bhattacharya-Chanchal Chowdhury: অনির্বাণ এবং চঞ্চল চৌধুরীর জমাটি আড্ডা দেখে মুগ্ধ দর্শকরা। ভারতে ‘হাওয়া’ মুক্তি পাওয়ার আগে কোন গান গেয়ে আড্ডা জমালেন তাঁরা?

বাংলাদেশের ঢালিউডের ‘হাওয়া’ এবং এপার বাংলার টলিউডের ‘বল্লভপুরের রূপকথা’ দুই ছবিই দর্শকদের মধ্যে দারুন জনপ্রিয়তা পেয়েছে। কখনও সহজ গল্প বলার ধরন, কখনও বাস্তবের কোনও এক টুকরো ছবি উঠে এসেছে গল্পে যা মুগ্ধ করেছে দর্শকদের। এবার এই ছবির নেপথ্যে যে দুই মূল নায়ক আছেন তাঁরা মুখোমুখি হলেন। শুধু মুখোমুখি নয় গানে, গল্প জমাটি আড্ডার আসর বসিয়ে ফেললেন।

অনির্বাণ ভট্টাচার্য এবং চঞ্চল চৌধুরী দুজনকে একত্রে বসে জমিয়ে আড্ডা দিতে দেখা গেল। শুধু তাই নয়, তাঁদের একসঙ্গে হাওয়া ছবির জনপ্রিয় গান ‘সাদা সাদা কালা কালা’ গাইতে দেখা যায়। খোদ চঞ্চল চৌধুরী সেই আড্ডার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

ওপার বাংলার অভিনেতা এই ভিডিয়ো পোস্ট করে লেখেন, 'অনির্বাণের সঙ্গে সম্পর্কটা অনেকদিনের। খুব ভালো অভিনেতা সে। নির্মাতা হিসেবেও দক্ষতা প্রমাণ করে ফেলেছে। হাওয়া দেখতে সেবার নন্দনে এসেছিল সেবার, এবার আমি ওর বল্লভপুরের রূপকথা দেখে এলাম।'

না তিনি যে কেবল অনির্বাণ ভট্টাচার্য পরিচালিত ছবি ‘বল্লভপুরের রূপকথা’ দেখেছেন যে এমনটাই নয়, সেই ছবির ভূয়সী প্রশংসাও করেছেন। তিনি তাঁর এই পোস্টে লেখেন, 'কী অসাধারণ নির্মাণ, কী চমৎকার অভিনয় সবার।' একই সঙ্গে তিনি জানান তাঁর সঙ্গে এই ছবির যে প্রধান অভিনেতা সত্যম ভট্টাচার্য তিনি তাঁর সঙ্গেই ছিলেন। অর্থাৎ সেই আড্ডায় তিনি, অনির্বাণ ছাড়াও সত্যম ছিলেন। যদিও ভিডিয়োতে তাঁকে দেখা যায়নি।

অভিনেতার পোস্ট করা ভিডিয়োয় দুই বাংলার দুই পছন্দের অভিনেতাকে দরাজ গলায় গান গাইতে দেখে মুগ্ধ হয়ে যান ভক্তরা। বহু মানুষ এই পোস্টে কমেন্ট করেছেন। এক বাংলাদেশের ভক্ত লেখেন, 'এই বাংলার চঞ্চল চৌধুরী, ওই বাংলার অনির্বাণ ভট্টাচার্য, আমার কাছে দুই ভার্সেটাইল অভিনেতা। দুজনকেই শ্রদ্ধা এবং ভালোবাসা জানাই।' আরেক ব্যক্তি লেখেন, 'আহা, অপূর্ব ডুয়েট! শুভেচ্ছা আর শুভ কামনা।' অনেকেই এপার বাংলা ওপার বাংলার এই যুগলবন্দী দেখে দারুন খুশি হয়েছেন।

এই বিষয়ে উল্লেখযোগ্য, আগামী ১৬ ডিসেম্বর ভারতে মুক্তি পেতে চলেছে হাওয়া। যদিও এর আগে চতুর্থ বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে এই ছবিটি নন্দনে দেখানো হয়েছিল। চলতি বছরের জুলাই মাসে এই ছবিটি বাংলাদেশে মুক্তি পেয়েছিল। অন্যদিকে বল্লভপুরের রূপকথা ছবিটি ২৫ অক্টোবর বড়পর্দায় মুক্তি পেয়েছে।

বন্ধ করুন