বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: হৃষিকেশে স্বামী দয়ানন্দের আশ্রমে বিরুষ্কা, নেটপাড়ায় ভাইরাল তারকা দম্পতির ছবি

Virat-Anushka: হৃষিকেশে স্বামী দয়ানন্দের আশ্রমে বিরুষ্কা, নেটপাড়ায় ভাইরাল তারকা দম্পতির ছবি

হৃষিকেশে স্বামী দয়ানন্দ আশ্রমে ক্রিকেটার বিরাট কোহলি এবং অভিনেত্রী অনুষ্কা শর্মা

Virat-Anushka: সামনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামবে ভারত। তার আগে হৃষিকেশে স্বামী দয়ানন্দ আশ্রমে দেখা মিলল ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলি এবং অভিনেত্রী অনুষ্কা শর্মার। স্বামী দয়ানন্দজি মহারাজের সমাধি স্থলে গিয়েছিলেন বিরুষ্কা।

ফেব্রুয়ারিতে ঘরের মাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামবে ভারত। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে জায়গা করে নিতে হলে এই টেস্ট সিরিজ জিততেই হবে টিম ইন্ডিয়াকে। তার আগে হৃষিকেশে স্বামী দয়ানন্দ আশ্রমে দেখা মিলল ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলি এবং অভিনেত্রী অনুষ্কা শর্মার।

স্বামী দয়ানন্দজি মহারাজের সমাধি স্থলে গিয়েছিলেন বিরুষ্কা। বর্তমানে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি থেকে বিরতিতে রয়েছেন বিরাট। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দুই টেস্টের জন্য ভারতীয় দলে নাম রয়েছে বিরাটের। ৯ ফেব্রুয়ারি নাগপুরে প্রথম টেস্ট ম্যাচ। গত বছর এশিয়া কাপের পর থেকেই দুর্দান্ত ফর্মে রয়েছেন কোহলি।

গত চারটি সেঞ্চুরি করেছেন বিরাট। ওয়ানডেতে তিনটি এবং টি-টোয়েন্টিতে একটি। চ্যাপেল ভারতের হেভিওয়েট তিন ব্যাটার রোহিত শর্মা, বিরাট কোহলি এবং চেতেশ্বর পূজারাকে বড় দায়িত্ব সামলাতে হবে বলে বলেছেন। তিনি বলেন, ‘রোহিত শর্মা, বিরাট কোহলি এবং চেতেশ্বর পূজারার মতো ভারতীয় ব্যাটারদের প্রধান কাজ হবে ন্যাথন লিঁয়র উপর চাপ সৃষ্টি করা।’ আরও পড়ুন: অসুস্থ ইলিয়ানা, চলছে স্যালাইন, হাসপাতালের বিছানায় শুয়ে ছবি পোস্ট করলেন নায়িকা

উল্লেখ্য, তিরুবনন্তপুরমের গ্রিনফিল্ড ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের তৃতীয় ও শেষ ওডিআই ম্যাচে মাত্র ১১০ বলে ১৬৬ রান করেছেন বিরাট কোহলি। আর বরের খেলা টিভিতে বেশ মন দিয়ে দেখেছিলেন অনুষ্কা শর্মা। টিভি স্ক্রিনের ছবি ইনস্টা স্টোরিতে শেয়ার করে নিয়েছিলেন। যেখানে দেখা গিয়েছে ব্যাট এবং হেলমেট তুলে ইনিংসের পর আকাশের দিকে চেয়ে আছেন ক্রিকেট তারকা।

ক্যাপশনে অনুষ্কা লিখেছিলেন, ‘কী দারুণ মানুষ। কী দুর্দান্ত একটা ইনিংস খেলল।’ সঙ্গে লাল হার্টের ইমোজি আর একটা স্টিকারও জুড়ে দিয়েছেন। গত বছর রোমাঞ্চকর ভারত-পাকিস্তান ম্যাচের পরও স্বামীকে নিয়ে এরকমই পোস্ট করেছিলেন তিনি। এবং সেটিকে জীবনের ‘সেরা ম্যাচ’ বলে অভিহিত করেছিলেন।

বহু বছর সম্পর্কে থাকার পর ২০১৭ সালে ইতালিতে একটি অন্তরঙ্গ অনুষ্ঠানের মাধ্যমে ক্রিকেটার বিরাট কোহলিকে বিয়ে করেছিলেন আনুষ্কা। ১১ জানুয়ারি ২০২১ সালে তাঁদের কোল আলো করে আসে মেয়ে ভামিকা। কিছুদিন আগেই মেয়ের দুই বছরের জন্মদিন পালন করেছেন দম্পতি। ভামিকার মুখ এখনও দেখেননি নেটপাড়ার লোকজন। যখনই মেয়ের ছবি পোস্ট করেছেন বিরাট বা অনুষ্কা, কোনও না কোনও ভাবে আড়াল করেছেন মুখটা।

আপাতত অনুষ্কা ব্যস্ত রয়েছেন তাঁর আসন্ন ছবি ‘চাকদা এক্সপ্রেস’ নিয়ে। যেখানে তাঁকে দেখা যাবে ঝুলন গোস্বামীর চরিত্রে। নেটফ্লিক্সে চলতি বছরেই মুক্তি পাবে এই ছবি। এই চরিত্রের জন্য কড়া ট্রেনিং নিতে হয়েছে বিরাট ঘরণীকে। শেষ হয়ে গিয়েছে শ্যুট।

জানুয়ারিতে মেয়ে ভামিকাকে নিয়ে বৃন্দাবনে নিম কারোলি বাবার আশ্রমে ঘণ্টাখানেক ছিলেন এই জুটি। সেখানে ধ্যান করে ধর্মীয় গুরুর আশীর্বাদ নেন তাঁরা। আশ্রমে থাকাকালীন বিরাট, অনুষ্কা ও ভামিকার ছবিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR কেমন ছিলেন হিটলার? রেটিং দিতে হবে ছোটদের, অ্যাসাইনমেন্ট দিয়ে বিতর্কে স্কুল ‘BJP নেতার থেকে ৩৫ লাখ টাকা উদ্ধার, পরদিন পুলিশ সুপারকে সরাল কমিশন’,তোপ অভিষেকের অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘দুই ছেলের সঙ্গে হানিমুনে…’, বয়সে ছোট বরকে নিয়ে কটাক্ষ রূপাঞ্জনাকে, জবাব রাতুলের বন্দুক নিয়ে রামকৃষ্ণ মিশনে হামলা! ‘তালিবানি জমানা, মমতার নিকৃষ্টতম কাজ!’

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.