বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: হৃষিকেশে স্বামী দয়ানন্দের আশ্রমে বিরুষ্কা, নেটপাড়ায় ভাইরাল তারকা দম্পতির ছবি

Virat-Anushka: হৃষিকেশে স্বামী দয়ানন্দের আশ্রমে বিরুষ্কা, নেটপাড়ায় ভাইরাল তারকা দম্পতির ছবি

হৃষিকেশে স্বামী দয়ানন্দ আশ্রমে ক্রিকেটার বিরাট কোহলি এবং অভিনেত্রী অনুষ্কা শর্মা

Virat-Anushka: সামনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামবে ভারত। তার আগে হৃষিকেশে স্বামী দয়ানন্দ আশ্রমে দেখা মিলল ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলি এবং অভিনেত্রী অনুষ্কা শর্মার। স্বামী দয়ানন্দজি মহারাজের সমাধি স্থলে গিয়েছিলেন বিরুষ্কা।

ফেব্রুয়ারিতে ঘরের মাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামবে ভারত। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে জায়গা করে নিতে হলে এই টেস্ট সিরিজ জিততেই হবে টিম ইন্ডিয়াকে। তার আগে হৃষিকেশে স্বামী দয়ানন্দ আশ্রমে দেখা মিলল ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলি এবং অভিনেত্রী অনুষ্কা শর্মার।

স্বামী দয়ানন্দজি মহারাজের সমাধি স্থলে গিয়েছিলেন বিরুষ্কা। বর্তমানে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি থেকে বিরতিতে রয়েছেন বিরাট। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রথম দুই টেস্টের জন্য ভারতীয় দলে নাম রয়েছে বিরাটের। ৯ ফেব্রুয়ারি নাগপুরে প্রথম টেস্ট ম্যাচ। গত বছর এশিয়া কাপের পর থেকেই দুর্দান্ত ফর্মে রয়েছেন কোহলি।

গত চারটি সেঞ্চুরি করেছেন বিরাট। ওয়ানডেতে তিনটি এবং টি-টোয়েন্টিতে একটি। চ্যাপেল ভারতের হেভিওয়েট তিন ব্যাটার রোহিত শর্মা, বিরাট কোহলি এবং চেতেশ্বর পূজারাকে বড় দায়িত্ব সামলাতে হবে বলে বলেছেন। তিনি বলেন, ‘রোহিত শর্মা, বিরাট কোহলি এবং চেতেশ্বর পূজারার মতো ভারতীয় ব্যাটারদের প্রধান কাজ হবে ন্যাথন লিঁয়র উপর চাপ সৃষ্টি করা।’ আরও পড়ুন: অসুস্থ ইলিয়ানা, চলছে স্যালাইন, হাসপাতালের বিছানায় শুয়ে ছবি পোস্ট করলেন নায়িকা

উল্লেখ্য, তিরুবনন্তপুরমের গ্রিনফিল্ড ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজের তৃতীয় ও শেষ ওডিআই ম্যাচে মাত্র ১১০ বলে ১৬৬ রান করেছেন বিরাট কোহলি। আর বরের খেলা টিভিতে বেশ মন দিয়ে দেখেছিলেন অনুষ্কা শর্মা। টিভি স্ক্রিনের ছবি ইনস্টা স্টোরিতে শেয়ার করে নিয়েছিলেন। যেখানে দেখা গিয়েছে ব্যাট এবং হেলমেট তুলে ইনিংসের পর আকাশের দিকে চেয়ে আছেন ক্রিকেট তারকা।

ক্যাপশনে অনুষ্কা লিখেছিলেন, ‘কী দারুণ মানুষ। কী দুর্দান্ত একটা ইনিংস খেলল।’ সঙ্গে লাল হার্টের ইমোজি আর একটা স্টিকারও জুড়ে দিয়েছেন। গত বছর রোমাঞ্চকর ভারত-পাকিস্তান ম্যাচের পরও স্বামীকে নিয়ে এরকমই পোস্ট করেছিলেন তিনি। এবং সেটিকে জীবনের ‘সেরা ম্যাচ’ বলে অভিহিত করেছিলেন।

বহু বছর সম্পর্কে থাকার পর ২০১৭ সালে ইতালিতে একটি অন্তরঙ্গ অনুষ্ঠানের মাধ্যমে ক্রিকেটার বিরাট কোহলিকে বিয়ে করেছিলেন আনুষ্কা। ১১ জানুয়ারি ২০২১ সালে তাঁদের কোল আলো করে আসে মেয়ে ভামিকা। কিছুদিন আগেই মেয়ের দুই বছরের জন্মদিন পালন করেছেন দম্পতি। ভামিকার মুখ এখনও দেখেননি নেটপাড়ার লোকজন। যখনই মেয়ের ছবি পোস্ট করেছেন বিরাট বা অনুষ্কা, কোনও না কোনও ভাবে আড়াল করেছেন মুখটা।

আপাতত অনুষ্কা ব্যস্ত রয়েছেন তাঁর আসন্ন ছবি ‘চাকদা এক্সপ্রেস’ নিয়ে। যেখানে তাঁকে দেখা যাবে ঝুলন গোস্বামীর চরিত্রে। নেটফ্লিক্সে চলতি বছরেই মুক্তি পাবে এই ছবি। এই চরিত্রের জন্য কড়া ট্রেনিং নিতে হয়েছে বিরাট ঘরণীকে। শেষ হয়ে গিয়েছে শ্যুট।

জানুয়ারিতে মেয়ে ভামিকাকে নিয়ে বৃন্দাবনে নিম কারোলি বাবার আশ্রমে ঘণ্টাখানেক ছিলেন এই জুটি। সেখানে ধ্যান করে ধর্মীয় গুরুর আশীর্বাদ নেন তাঁরা। আশ্রমে থাকাকালীন বিরাট, অনুষ্কা ও ভামিকার ছবিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমের পাতায়।

 

 

বন্ধ করুন