বাংলা নিউজ > বায়োস্কোপ > Vivek Agnihotri-Mahabharata: 'ইতিহাস নাকি পুরাণ?' দেবীপক্ষে বড় চমক দিয়ে মহাভারত নিয়ে একাধিক ছবির ঘোষণা বিবেকের

Vivek Agnihotri-Mahabharata: 'ইতিহাস নাকি পুরাণ?' দেবীপক্ষে বড় চমক দিয়ে মহাভারত নিয়ে একাধিক ছবির ঘোষণা বিবেকের

তিন ভাগে মহাভারত নিয়ে আসছেন বিবেক অগ্নিহোত্রী

Vivek Agnihotri-Mahabharata: তিন ভাগে মহাভারত নিয়ে আসতে চলেছেন বিবেক অগ্নিহোত্রী। বড় পর্দায় মুক্তি পাবে এই তিন ছবি।

দ্য কাশ্মীর ফাইলসের পর কিছুদিন আগেই মুক্তি পেয়েছে দ্য ভ্যাকসিন ওয়ার। দুটো ছবিই সাড়া পেয়েছে দর্শকদের থেকে। তবে প্রথমটি বেশি দাগ কেটেছে তাঁদের মনে। বক্স অফিসে ভালো ব্যবসা করেছিল ছবিটি। এমনকি এই বছর জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ছবিটি একাধিক পুরস্কার পেয়েছে। পল্লবী যোশী, বিবেক অগ্নিহোত্রীর স্ত্রী দ্বিতীয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন এই ছবির জন্যই। ফলে বুঝতে পারছেন সবটা মিলিয়েই এই বছরটা বিবেকের জন্য দারুণ যাচ্ছে। এবার তিনি জানালেন তাঁর আগামী পরিকল্পনার কথা। বড় পর্দার জন্য তিনি এবার মহাভারত নিয়ে আসতে চলেছেন বলেই ঘোষণা করলেন।

ইনস্টাগ্রামে বিবেক এদিন জানান তাঁর আগামী ছবিটি মহাভারতের উপর ভিত্তি করে বানানো হবে যা তিন ভাগে ভাগ করা হবে। ছবিটির নাম দেওয়া হবে পর্ব: অ্যান এপিক টেল অব ধর্ম। ছবিটির প্রযোজনা করবেন বিবেকের স্ত্রী এবং অভিনেত্রী পল্লবী যোশী। এই ছবির গল্পের সহ লেখক হিসেবে থাকবেন প্রকাশ বেলাওয়াডি।

বিবেক অগ্নিহোত্রী এদিন তাঁর ইনস্টাগ্রামে লেখেন, 'মহাভারত কী আসলে ইতিহাস নাকি গল্প? পদ্ম ভূষণ ডক্টর এস এল ভায়রাপ্পার মডার্ন ক্লাসিক পর্ব অ্যান এপিক টেল অব ধর্মর উপর ভিত্তি করে ছবি নিয়ে আসছি। একাধিক কারণ আছে যে কেন পর্বকে মাস্টারপিস বলা হয়।'

আরও পড়ুন: জওয়ানের পুনরাবৃত্তি! রাত ২.৪০ এ শো পেল দেবের বাঘা যতীন, কোন হলে জানেন?

আরও পড়ুন: 'আমি যা চেয়েছি মা তাই দিয়েছে...' বর নয়, এবারের পুজো অন্য কারণে স্পেশাল শ্রুতির কাছে!

এই ঘোষণার সঙ্গে তিনি একটি অ্যানিমেটেড ভিডিয়ো পোস্ট করেছেন। তবে এই ছবি কবে পুরোপুরি তৈরি হবে, কবে সেটা সিনেমায় দেখা যাবে সেটা সময়ই বলবে।

ফলে আবারও বড়সড় কিছু চমক নিয়ে যে তিনি আসছেন সেটা স্পষ্ট। কিন্তু কোন চরিত্রে কাকে দেখা যাবে, কবে ছবিটি মুক্তি পাবে এটা আগামী সময়ই বোঝা যাবে। প্রসঙ্গত বিবেক অগ্নিহোত্রী ভারতের সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন এর একজন সদস্য। ইন্ডিয়ান কাউন্সিল ফর কালচারাল রিলেশনে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেন তিনি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অশ্বিনের বল খেলা… ধরমশালায় নামার আগে ভারতীয় স্পিনারকে ভয় পাচ্ছেন ইংরেজ তারকা? ২০২৪ চন্দ্রগ্রহণ ও সূর্যগ্রহণের মাঝে ভাগ্য ঘুরবে ৩ রাশির! লাভ সিংহ সহ বহু রাশির সন্দেশখালি কাণ্ডের তদন্তে সিবিআই, শাহজাহানকে হস্তান্তর করতে নির্দেশ হাইকোর্টের ভাবিনি ফিরতে পারব- ১০০তম টেস্টের আগে গোড়ালির চোটের আতঙ্ক নিয়ে দাবি বেয়ারস্টোর 'দিদি নম্বর ওয়ান নই, আমি বিশ্বের দিদি,' মোদীর স্টাইলে এবার গ্যারান্টি দিলেন মমতা নাম না করে অভিষেককে দুষ্কৃতী বললেন অভিজিৎ,লাখ-লাখ ভোটে হারানোর চ্যালেঞ্জ ছুড়লেন যুবভারতীতেই হবে কলকাতা ডার্বি, ১ ঘণ্টা পিছিয়ে গেল মোহন-ইস্টের লড়াই 'ওঁরা যৌনপল্লী খুলে বসে আছেন, ওদের চক্করে পড়বেন না', কপিলকে সাবধান করলেন সুনীল CR7-কে দেখতেই ফের মেসি-মেসি চিৎকার! না রেগে গোল হজম করলেন রোনাল্ডো ভারতকে সেনা সরাতে বলে চিনের থেকে ফ্রি মিলিটারি সহযোগিতা নিচ্ছে মলদ্বীপ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.