বাংলা নিউজ > বায়োস্কোপ > Vivek Oberoi: এবার ‘মাথামুন্ডুহীন’ ছবির নায়ক বিবেক ওবেরয়

Vivek Oberoi: এবার ‘মাথামুন্ডুহীন’ ছবির নায়ক বিবেক ওবেরয়

বিবেক ওবেরয়। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

সম্প্রতি, হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের আগামী প্রোজেক্ট নিয়ে মুখ খুললেন বিবেক ওবেরয়।

সম্প্রতি, হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের আগামী সব প্রোজেক্ট নিয়ে মুখ খুললেন বিবেক ওবেরয়। জানালেন, এইমুহূর্তে হাতে রয়েছে সম্পূর্ণ হালকা মেজাজের একটি ছবি। অবশ্য শুধুই হালকা মেজাজের বললে কিছুই বলা হয় না। বিবেকের কথায় তা 'সম্পূর্ণ মাথামুন্ডুহীন ছবি'। যদিও বলি-অভিনেতার দাবি, যথেষ্ট মজাদার নাকি হতে চলেছে সেই ছবি। সঙ্গে আরও জানালেন ছবির গল্প ও চিত্রনাট্য প্রথমবার শুনেই বেশ মনে ধরেছিল তাঁর, তাই এই ছবিতে অভিনয় করতে রাজি হয়েছেন তিনি।

কিছুদিন আগেই অ্যামাজন প্রাইম ভিডিয়োতে মুক্তি পেয়েছে 'ইনসাইড এজ' এর তিন নম্বর সিজন। সেখানে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছে এই বলি-অভিনেতাকে। বর্তমানে তিনি যে ভীষণ বেছে বেছে তাঁর প্রতিটি প্রোজেক্ট নির্বাচন করছেন সে বিষয়েও অকপটে জানালেন বিবেক। 

বললেন, 'এখন যে সব প্রোজেক্টের কথা শুনে আনন্দ পাই, উত্তেজিত হই, শুধুমাত্র সেরকম ছবি অথবা শো-তাই কাজ করতে রাজি হই আমি'। এই কাজ করার প্রসঙ্গেই তাঁর এই 'মাথামুন্ডুহীন' ছবির কথা তোলেন বিবেক। জানান আগামী বছরের শুরুর দিকে ইংল্যান্ডে শুরু হয়ে যাবে এই ছবির শ্যুটিং। ছবিতে যে হাসির উপাদান ঠাসা রয়েছে দর্শকদের জন্য সেকথাও একাধিকবার উল্লেখ করতে দেখা গেছে তাঁকে। বিবেকের কথায়, 'ছবিতে কোনও গভীরতা নেই, চিত্রনাট্যে তেমন কোনও আবেগপ্রবণ বার্তা নেই। তবুও ছবির গল্পটাই এমন যে শুনে মনে মনে নেচে উঠেছিলাম। এত মজার'।

সাক্ষাৎকার শেষে 'সাঁথিয়া' ছবির নায়কের সংযোজন, 'এইমুহূর্তে সুনীল শেট্টির সঙ্গে ধারাভি ব্যাঙ্ক নামের একটি শো-এর শ্যুটিং করছি। এম এক্স প্লেয়ারের এই ওয়েব সিরিজটিতে যে ড্রামা, থ্রিল বেশ ভালো রকম মজুদ থাকবে দর্শকদের জন্য এটুকু বলতে পারি। বাস্তবে সুনীলের সঙ্গে আমার দারুণ দোস্তি থাকলেও এই ছবিতে কিন্তু আমরা পরস্পরের লড়াকু প্রতিদ্বন্দ্বী'।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মাটির মানুষ অরিজিৎকে প্রথম দেখেই ভয় পেয়েছিলেন ইমন? বললেন, 'মনে হচ্ছিল যেন...' কেউ ধোনি হতে পারবেন না- জুরেলের প্রশংসা করার পরেই হঠাৎ কেন এমন বললেন গাভাসকর? বিনামূল্যে শহরে করা হবে ফেরুল পরিষ্কার, বড় সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুরসভা সিজন চেঞ্জে এই খাবার না খেলেই বিপদ! ‘‌উনি আমাদের মধ্যে নেই– জেলে আছেন’‌, পার্থকে খোঁচা দিয়ে দীর্ঘ পোস্ট হিরণের ক্লাবের জমির উপর থাবা পড়ল প্রোমোটারের, তুমুল উত্তেজনা দেখা দিল নেতাজিনগরে নতুন শুরু প্রশ্মিতা-অনুপমের, গ্র্যান্ড রিসেপশনে উপল-জয়দের সঙ্গে এলেন কারা? রাহুল শেষ কবে রঞ্জি খেলেছিল? শ্রেয়সের পাশে দাঁড়িয়ে BCCI-কে একহাত নিল KKR কর্তা WTC 2023-25 Points Table: এক নম্বরে ভারত, অস্ট্রেলিয়া জিততেই শীর্ষে রোহিতরা আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন তামিম? BPL সেরা হয়ে মুখ খুললেন বাংলাদেশের তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.