বাংলা নিউজ > বায়োস্কোপ > তাপসীর নতুন বাড়িতে শোভা পাচ্ছে ফিল্মফেয়ার ট্রফি, অন্দরমহলে আর কী কী রয়েছে?
ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রী (মহিলা) হিসেবে পুরস্কার পেয়েছেন তাপসী
ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রী (মহিলা) হিসেবে পুরস্কার পেয়েছেন তাপসী

তাপসীর নতুন বাড়িতে শোভা পাচ্ছে ফিল্মফেয়ার ট্রফি, অন্দরমহলে আর কী কী রয়েছে?

  • দেখুন তাপসীর অন্দরের ছবি-

সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে ফিল্মফেয়ার পুরস্কার বিতরণী অনুষ্ঠান। সেখানে 'থাপ্পড়' ছবির জন্য সেরা অভিনেত্রী (মহিলা) হিসেবে পুরস্কার পেয়েছেন তাপসী পান্নু। বাড়িতে গিয়ে ট্রফিটি কোথায় সাজিয়ে রেখেছেন তাপসী? সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন তিনি।

ইনস্টাগ্রামে ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘শ্রদ্ধা এবং সুখ। ধন্যবাদ অমৃতা’। নতুন বাড়ির এক ঝলক প্রকাশ করে অভিনেত্রী দেখিয়েছেন, বাড়ির কোনায় একটি টেবিলের ওপর ট্রফিটি সাজিয়ে রেখেছেন তিনি।

বাড়িতে হলুদ টেবিলের ওপর সাজিয়ে রাখা ট্রফিটি। দুপাশে একদিকে কমল রঙের ফুলদানি ওবং অপর দিকে একটি ছোট্ট খেলনা নজরে আসছে। বাড়ির দেওয়ালে নানা রকমের ছবি এবং জিনিস দিয়ে সাজানো। যা দেখে বোঝা যাচ্ছে ভ্রমণের প্রতি আলাদা একটা পছন্দ রয়েছে তাঁর। 

সম্প্রতি নতুন বাড়িতে স্থানান্তরিত হয়েছেন তাপসী। বাড়ির নাম রেখেছেন ‘পান্নু পিন্ড’। দিন কয়েক আগে নতুন বাড়ির ছবি পোস্ট করে তিনি জানিয়েছেন, ২০২০ সালে তাঁর পক্ষে কতটা কঠিন হয়ে পড়েছিল এই বাড়ি তৈরি করা বিষয়। বাড়ির একাধিক ছবি তিনি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন।

তাপসীর নতুন বাড়ির অন্দরে গৃহসজ্জায় রয়েছে পুরাতন এবং ভারতীয় রকমারি নানা জিনিসপত্রের ছোঁয়া। এমনকি আসবাপত্রেও রয়েছে নতুন এবং পুরাতনের ছোঁয়া। 

আপতত 'সব্বাস মিঠ্ঠু'র শ্যুটিংয়ে ব্যস্ত তাপসী। বায়োপিকে ক্রিকেটার ‘মিতালি রাজ’এর ভূমিকায় অভিনয় করছেন তিনি। এছাড়াও তাঁর হাতে রয়েছে লুপ লাপেটা, রেশমি রকেট, হাসিন দিলরুবা এবং দোবারা ছবির কাজ।

বন্ধ করুন