বাংলা নিউজ > বায়োস্কোপ > SRK-Kajol: শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন না কেন? জবাবে আরিয়ান প্রসঙ্গ তুললেন কাজল!
শাহরুখ-কাজল
শাহরুখ-কাজল

SRK-Kajol: শাহরুখকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন না কেন? জবাবে আরিয়ান প্রসঙ্গ তুললেন কাজল!

  • শাহরুখকে এড়িয়ে গিয়েছেন কাজল? কেন শুভেচ্ছা জানাননি? অকপটে জানালেন নায়িকা। 

মঙ্গলবার ছিল বলিউডের ‘কিং অফ রোম্যান্স’-এর জন্মদিন। ছেলের মাদক বিতর্কে জড়ানোর এক মাস পূর্তির দিনেই ৫৬ তম জন্মদিন পালন করলেন শাহরুখ। সোশ্যাল মিডিয়ায় এদিন বাদশাকে শুভেচ্ছা জানাতে ভোলেননি তাঁর অগুণি ভক্ত, বলিউডের সহকর্মী-বন্ধুরা। সলমন, মাধুরী থেকে এই প্রজন্মের আলিয়া, দীপিকারা- সকলেই প্রিয় এসআরকের উদ্দেশে মন ছোঁয়া পোস্ট লিখেছেন। কিন্তু সেই তালিকায় নাম ছিল না কাজলের। 

শাহরুখ-কাজলের বন্ধুত্ব নিয়ে নতুন করে কিছু বলবার নেই, তবে কঠিন সময়ে প্রকাশ্যে সেভাবে শাহরুখের পাশে দাঁড়াতে দেখা যায়নি অজয় ঘরনিকে। শাহরুখের জন্মদিনের ঠিক পরেরদিনই ইনস্টাগ্রামে অনুরাগীদের প্রশ্নের জবাব দিচ্ছিলেন কাজল। সেখানেই এক ভক্তের প্রশ্ন, ‘কেন শাহরুখ খানকে আপনি জন্মদিনের শুভেচ্ছা জানালেন না?’

এই প্রশ্ন এড়িয়ে জাননি এসআরকে-র ‘ডিডিএলজে’ কো-স্টার। হাসিমুখে কাজল বলেন, ‘ওর জন্য আমি আর কী চাইব? আমার তো মনে হয় ওর সব প্রার্থনা পূরণ হয়ে গিয়েছে যখন ওর ছেলে (আরিয়ান খান) বাড়ি ফিরেছে’। 

গোয়াগামী প্রমোদতরী থেকে গত ২রা অক্টোবর এনসিবির হাতে গ্রেফতার হয়েছিল শাহরুখ পুত্র। আরিয়ানের বিরুদ্ধে বৃহত্তর মাদকচক্রের সঙ্গে জড়িত থাকবার মতো বিস্ফোরক অভিযোগ এনেছে কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। প্রায় এক মাস জেলবন্দি থাকবার পর গত বৃহস্পতিবার আরিয়ানের জামিন মঞ্জুর করে বম্বে হাইকোর্ট। গত শনিবারই মন্নতে ফিরেছেন আরিয়ান। 

এদিন হলুদ রঙা ট্রাডিশ্যানাল শাড়িতে ধরা দিলেন কাজল। টেনে বাঁধা খোপা, ঝোলা দুলে দেখা মিলল অভিনেত্রীর। 

‘বাজিগর’ ছবির সঙ্গে শুরু হয়েছিল কাজল-শাহরুখ জুটির পথচলা, এরপর ‘করণ অর্জুন’, ‘দিলওয়ালে দুলহানিয়া লেযাঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ থেকে ‘মাই নেম ইজ খান’ বা ‘দিলওয়ালে’- গত তিন দশক ধরে রুপোলি পর্দা কাঁপাচ্ছে এই জুটি। 

বন্ধ করুন