বাংলা নিউজ > বায়োস্কোপ > 'তোমায় কখনও ক্ষমা করব না', ভাইয়ের আত্মহত্যার পর সোশ্যাল মিডিয়ায় রেমোর স্ত্রী

'তোমায় কখনও ক্ষমা করব না', ভাইয়ের আত্মহত্যার পর সোশ্যাল মিডিয়ায় রেমোর স্ত্রী

ঝুলন্ত অবস্থায় উদ্ধার রেমো ডিসুজার শ্যালকের মৃতদেহ

মুম্বইয়ের যমুনা নগরের বাড়ি থেকে বৃহস্পতিবার ঝুলন্ত অবস্থায় উদ্ধার রেমো ডিসুজার শ্যালকের মৃতদেহ। পুলিশ তদন্ত করছে। 

মুম্বইয়ের যমুনা নগরের বাড়ি থেকে উদ্ধার হয় রেমো ডিসুজার শ্যালক জেসন ওয়াটকিনসের দেহ। বৃস্পতিবারের ঘটনা। রেমোর শ্যালক জ্যাসন ওয়াটকিনসের অস্বাভাবিক মৃত্যুতে পরিবারে শোকের ছায়া। পুলিশ প্রাথমিক তদন্তে করে জানিয়েছে, আত্মহত্যা করেছে সে। 

বন্ধুর বিয়ের অনুষ্ঠানে হাজির হতে গোয়ায় গিয়েছিলেন রেমো এবং তাঁর স্ত্রী লিজেল ডিসুজা। সেখানেই ভাইয়ের মৃত্যুর খবর পান লিজেল। মানসিক ভাবে তিনি ভেঙে পড়েছেন। এ বিষয় ‘টাইমস অব ইন্ডিয়া'কে দেওয়া সাক্ষাৎকারে লিজেল জানিয়েছেন ঠিক কী ঘটেছিল সেদিন। তিনি বলেন, ‘বাবা কিডনির সমস্যায় ভুগছেন বহু বছর ধরে। হাসপাতালে গিয়েছিলেন ডায়ালিসিস করতে। বাড়ি ফিরে দরজা খুলে দেখে ভাই আর নেই। ও নিজেকে শেষ করে দিয়েছে। আমি জানিনা ও কেন এমনটা করল। ভাই আর বাবা একসঙ্গে থাকত। আমি এই মুহূর্তে বাবার কাছে যাচ্ছি’।

প্রসঙ্গত, বৃহস্পতিবার নিজের ঘরে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছে জেসন ওয়াটকিনসের দেহ। এরপর দ্রুত তাঁকে কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানকার চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, তাঁর দেহে কোনওরকম ধ্বস্তাধস্তি কিংবা মারামারির কোনও চিহ্ন নেই।

লিজেলের সেই ইনস্টাগ্রাম স্টোরি
লিজেলের সেই ইনস্টাগ্রাম স্টোরি

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ভাইয়ের ছবি দিয়ে আবেগপ্রবণ হয়ে তাঁকে কোনওদিন ক্ষমা না করার কথাও জানিয়েছেন তিনি। লিখেছেন, 'কেন? কীভাবে তুমি আমার সঙ্গে এটা করতে পারলে? আমি তোমাকে কখনো ক্ষমা করব না'।

কোনও মানসিক সমস্যার মধ্যে দিয়ে কী যাচ্ছিলেন জেসন? এ বিষয় লিজেল ডিসুজা বলেন, ২০১৮ সালে তাঁদের মায়ের মৃত্যু হয়। এরপরই মানসিক ভাবে ভেঙে পড়ে পড়েছিলেন জ্যাসন। মায়ের ভীষণ কাছের ছিল সে। সেই কারণেই এমন কাণ্ড ঘটিয়ে বসেছে কিনা, এ বিষয় পুলিশ তদন্ত করছে। 

রেমো পরিচালিত ছবিতে সহ পরিচালক হিসাবে কাজ করতেন জেসন। প্রসঙ্গত, জেসনের পরিবারের তরফে জানানো হয়েছে, সম্ভবত গাঁজা সেবনেও আসক্ত হয়েছিল সে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন মাত্র ২টি ভোট নিয়ে তৃণমূল বিজেপির সংঘর্ষ, রণক্ষেত্র চেহারা নিল বেলেঘাটা মেরে ছাত্রের কোমর ভেঙে দিলেন প্রধানশিক্ষক, গ্রেফতারের দাবিতে পথ অবরোধ ভগবানগোলায় প্রকাশিত হল WBJEE 2024 এর OMR, রেসপন্স শিট, কোন লিঙ্কে ক্লিক করে জানবেন? দেখুন ৩-এ পা ছেলের, দেবায়নকে শুভেচ্ছা জানিয়ে শ্রেয়া লিখলেন, ‘জীবনে আসার জন্য…’ ডিভোর্সি মেয়ের পাত্র খোঁজা চলছে, সোনামণি-হানির 'শুভ বিবাহ' কবে? সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির মস্তিষ্কের ক্ষমতা হবে প্রকট! স্মৃতিশক্তিও বাড়বে চারগুণ, কীভাবে? জেনে নিন ‘‌এদের দিয়ে শৌচালয়টাও পরিষ্কার করাবেন’‌, সুভাষকে কড়া ভাষায় নিশানা করলেন অভিষেক

Latest IPL News

ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন মিলে গেল KKR-কে নিয়ে গম্ভীরের ভবিষদ্বাণী! ফাইনালের জন্য দিলেন বিশেষ বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.