বাংলা নিউজ > বায়োস্কোপ > World Cup 2023 Official Anthem: রক্ত গরম করা গান, এদিকে বাংলা বানানে ভুল! ২০২৩ ওয়ার্ল্ড কাপে ধুম মাচাবে ‘দিল জশন বোলে’

World Cup 2023 Official Anthem: রক্ত গরম করা গান, এদিকে বাংলা বানানে ভুল! ২০২৩ ওয়ার্ল্ড কাপে ধুম মাচাবে ‘দিল জশন বোলে’

ওয়ার্ল্ড কাপে দিল জশন বোলে-তে নাচবে গোটা বিশ্ব। 

এই প্রথম ভারত এককভাবে আয়োজন করছে ওয়ান ডে বিশ্বকাপ। আর এবার গোটা বিশ্বের মানুষ এদেশে এসে শুনবে ‘দিল জশন বোলে’। যা মুক্তি পেল মঙ্গলবারে। 

দরজায় কড়া নাড়ছে ওয়ার্ল্ড কাপ। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (ICC) বুধবারক্রিকেট বিশ্বকাপ 2023-এর থিম সংটি উন্মোচন করেছে। 'দিল জশন বোলে' ইতিমধ্যেই হিট। এই গানে দেখা মিলল অভিনেতা রণবীর সিং এবং ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের স্ত্রী ধনশ্রী ভার্মাকে। সঙ্গীত দিয়েছেন প্রীতম এবং গানের কথা শ্লোকে লাল, সাভেরি ভার্মার।

এই প্রথম ভারত এককভাবে আয়োজন করছে ওয়ান ডে বিশ্বকাপ। তাই এবারের উন্মাদনা একেবারে আলাদাই। থিম সং মুক্তি পেতে তা যেন কয়েকগুণ বেড়ে গেল। দেখা গেল একটি এক্সপ্রেস ট্রেনের মধ্যে জমিয়ে নাচ করছেন রণবীর আর ধনশ্রী। আর এই ট্রেনের নাম রাখা হয়েছে ‘ওয়ান ডে এক্সপ্রেস’।

অ্যান্থেম লঞ্চের বিষয়ে বলতে গিয়ে, সুপারস্টার রণবীর সিং জানালেন, ‘একজন কঠিন ক্রিকেট ভক্ত হিসেবে আইসিসি পুরুষ ক্রিকেট বিশ্বকাপ ২০২৩-এর জন্য এই অ্যান্থেম লঞ্চের অংশ হওয়া সত্যিই আমার জন্য সম্মানের। এটি একটি উদযাপন। এমনিতেও এই খেলার জন্য আমরা সবাই পাগল।’

মিউজিশিয়ান প্রীতম নিজের অভিজ্ঞতা শেয়ার করে বললেন, ‘ক্রিকেট হল ভারতের সবচেয়ে বড় আবেগ। এবং সর্বকালের সবচেয়ে বড় বিশ্বকাপের জন্য 'দিল জশন বোলে' রচনা করা আমার জন্য অসাধারণ সম্মানের বিষয়। এই গানটি শুধুমাত্র 1.4 বিলিয়ন ভারতীয় ভক্তদের জন্য নয়, পুরো বিশ্বের জন্যই। গোটা পৃথিবীর লোক ভারতে আসবে এবং সর্বকালের সবচেয়ে বড় উদযাপনের অংশ হবে।’

১২ বছর পর ভারতের মাটিতে আয়োজিত হচ্ছে বিশ্বকাপ। আর বাকি মাত্র ১৪ দিন। অক্টোবরের ৫ তারিখ থেকে জমজমাট সেলিব্রেশন।

'দিল জশন বোলে'-তে রণবীরকে পাওয়া গেল নেভি ব্লু রংয়ের শার্ট, মেরুন ব্লেজার, নীল রঙের টাই আর হ্যাটে। বিশ্বকাপের বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান হবে আমদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। উদ্বোধনী ম্যাচ খেলবে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড।

তবে এত কিছুর মধ্যেও দিল ‘দিল জশন বোলে’ একটা বাংলা বানান ভুল চোখে পড়েছে নেট-নাগরিকদের। দেখা যাচ্ছে ওয়ান ডে এক্সপ্রেসের ডিজিটাল ডিসপ্লে বোর্ডে ফুটে উঠছে জোশ কথাটা। আর বাংলায় এসেই বানান ভুল। ‘জোশ’ হয়ে গেল ‘জাশ’। এই ব্যাপারটা বাঙালি ক্রিকেট প্রেমীদের কপালে বেশ ভাঁজ ফেলেছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

আর্মিতে যোগ দিতে চায় এদিকে ভুঁড়ি! খুদেকে বুদ্ধি দিয়ে সৌরভ বললেন, ‘সবার আগে…’ চায়না মোবাইলকে টেক্কা দিয়ে বিশ্বের বৃহত্তম মোবাইল অপরেটর রিলায়েন্স জিও 'বাল্য বিবাহ' করেছেন জয়িতা-পার্থিব! দিদির মঞ্চে রামপ্রসাদের বৌদি বললেন, ‘কেউ…’ রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান তাপপ্রবাহে সাধারণ কামরার যাত্রীরা এসি কোচ দখল করছেন, কড়া পদক্ষেপ করল রেল 'ভোট ফর নির্ভয়া দি', শ্রীরূপার জায়গায় এ কার নামে প্রচার BJP-র? জানালেন প্রার্থীই শাকিব-মিমির প্রেমে 'তুফান' তুলবেন চঞ্চল! কোন চরিত্রে দেখা যাবে অভিনেতাকে? কেমন কাটবে আগামিকাল? লক্ষ্মীবারে ভাগ্য প্রসন্ন হবে? জেনে নিন ২৫ এপ্রিলের রাশিফল ছিল ২৫ হাজার কোটির ব্যাঙ্ক দুর্নীতির অভিযোগ, EOWর ক্লিনচিট অজিত পত্নী সুনেত্রাকে বলেছিল, ডবল ডবল চাকরি হবে, এখন ডবল ডবল চাকরি যাচ্ছে: শুভেন্দু অধিকারী

Latest IPL News

রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.