বাংলা নিউজ > বায়োস্কোপ > Armaan Malik Family: একসঙ্গেই হল দুই সতীনের সাধের অনুষ্ঠান! আরমানের ‘ইউনিক’ ফ্যামিলি দেখে হয়রান সকলে

Armaan Malik Family: একসঙ্গেই হল দুই সতীনের সাধের অনুষ্ঠান! আরমানের ‘ইউনিক’ ফ্যামিলি দেখে হয়রান সকলে

মা হতে চলেছেন কৃতিকা-পায়েল

Armaan Malik Family: এ যেন পুরো ‘কভি সওতন, কভি সহেলি’-র বাস্তবচিত্র। ইউটিউবার আরমান মালিক দুই স্ত্রীকে নিয়ে থাকেন এক ছাদের তলায়, একসঙ্গে মা-ও হচ্ছেন কৃতিকা আর পায়েল। 

আজব বলবেন, অদ্ভূত বলবেন নাকি নিজের কপাল চাপড়াবেন- সবটাই নির্ভর করছে আপনার উপর, তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই পরিবার আপনাকে হয়রান করবে! দুই স্ত্রীকে নিয়ে এক ছাদের তলায় বাস করেন ইউটিউবার আরমান মালিক। দুই সতীনের এ এক অন্যরকম কাহিনি। আরমানের দুই স্ত্রী পায়েল আর কৃতিকাকে দেখলে মনে হবে ‘সোল সিস্টার্স’। একই রকম সাজ-পোশাকে হামেশা ধরা দেন তাঁরা, সোশ্যাল মিডিয়ায় দুজনের ফলোয়ার সংখ্যা কয়েক লক্ষ। এবার তো একসঙ্গে মা-ও হতে চলেছেন দুজনে।

গত ডিসেম্বরেই দুই স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়ে ব্যাপক ট্রোলড হয়েছিলেন ইউটিউবার আরমান। আরমান ও তাঁর প্রথম স্ত্রী পায়েলের এক পুত্র সন্তান রয়েছে নাম চিরাউ মালিক। চারজনের সুখী পরিবারে আরও তিনজন নতুন সদস্য আসতে চলেছে। আরমানের এক স্ত্রী যমজ সন্তানের জন্ম দেবেন।

ইনস্টাগ্রামে কৃতিকার ফলোয়ার সংখ্যা ৫৩ লক্ষ, অন্যদিকে পায়েলকে ফলো করেন ৩৫ লক্ষ নেটিজেন। একসঙ্গে করওয়া চৌথ পালন থেকে, ছুটি কাটাতে যাওয়া কিংবা শপিং- হামেশা হাসিমুখে লেন্সবন্দি হন পায়েল-কৃতিকা। এবার একসঙ্গেই হল দুজনের সাধের অনুষ্ঠান।

সাধের অনুষ্ঠানে একদম কনের সাজে পাওয়া গেল আরমানের দুই স্ত্রীকে। হালকা গোলাপি রঙা জমকালো লেহেঙ্গায় সেজেছিলেন দু-জনে। কৃতিকা-পায়েলের পরনে ছিল হিরের নেকপিস আর ভারী দুল, মাথায় মাংগটিকা। পরিপাটি করে বাঁধা চুল, এই লুককে অনেকেই তুলনা করছেন কিয়ারা আডবানির ওয়েডিং ডে লুকের সঙ্গে। পরিবার ও বন্ধুদের নিয়ে নতুন সদস্য়ের আগমনের উদযাপন সারলেন এই ত্রয়ী।

আরমান মালিকের পরিবারের এই কাণ্ড দেখে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের বন্যা। একজন লেখেন, ‘বাপরে, একটা বউই সামলানো দায়, আর এই লোকটা তো দুটো বউকে সামলাচ্ছে, দম আছে’। অপর একজন লেখেন, ‘সংস্কৃতি নিয়ে ছিনিমিনি খেলা হচ্ছে, দুই অন্তঃসত্ত্বা স্ত্রীর সাধ ভক্ষণ অনুষ্ঠান কী করে একসঙ্গে হচ্ছে? এমনটা গুজরাতি কালচারে তো নেই’। আরেকজন লেখেন, ‘এদের মানসিকতাই খারাপ, সমাজকে ভুল বার্তা দিচ্ছে’।

 

 

আরমানের আসল নাম সন্দীপ, হরিয়ানার ছেলে সে। ২০১১ সালেই সাত পাকে বাঁধা পড়েছিলেন সন্দীপ-পায়েল। এরপর ২০১৮ সালে ধর্ম পালটে কৃতিকার সঙ্গে গাঁটছড়া বাঁধেন সন্দীপ। পায়েলের বান্ধবী কৃতিকাকে প্রথম দেখাতেই ভালোবেসে ফেলেন আরমান। এবং ৬ দিনের মধ্যেই পায়েলের সম্মতিতেই বিয়ে করেন কৃতিকাকে। এখন দুই সতীন সুখে সংসার করলেও শুরুর দিকে বিষয়টা এতটা মসৃণ ছিল না।

পায়েলের পরিবার জামাইয়ের দ্বিতীয় নিয়ে আপত্তি তোলে, এবং সন্দীপের কথায় বাপের বাড়ির লোকজনের প্ররোচনায় পায়েল একটা সময় তাঁর সঙ্গে সম্পর্ক ভাঙতে চেয়েছিল। সেই সময় দিল্লির এক ছয় তলা বিল্ডিং-এ উঠে আত্মহত্যার হুমকি দিয়েছিলেন সন্দীপ ওরফে আরমান। ২০ ঘন্টা ধরে চলেছিল সেই হাই-ভোল্টেজ ড্রামা। এরপর দিল্লি পুলিশ এসে পরিস্থিতি সামলায়। ঘটনা ২০১৯ সালের সেপ্টেম্বর মাসের। এখন সব দ্বন্দ্ব ভুলে দুই সতীন সুখে সংসার করছেন।

বায়োস্কোপ খবর

Latest News

এই প্রথমবার এক সঙ্গে প্রসেনজিৎ-জিৎ! কোন সিরিজের হাত ধরে OTT-তে ডেবিউ করছেন 'বস'? বুধবার থেকে আরও বাড়বে গরম, কলকাতার তাপমাত্রা ছাড়াবে ৪১ ডিগ্রির গণ্ডি ফ্রান্সে বসেও এই ফরাসি কন্যা মজে বাংলা গানে! গলা ছেড়ে গাইলেন অরিজিতের কোন গান? ১০৪ বছরের ইতিহাসে প্রথমবার মহিলা উপাচার্য পেল আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয় নিয়মিত বই পড়লে কি বুড়ো হওয়া আটকাবে? কী বলছে বিজ্ঞান? বিশ্ব বই দিবসে জেনে নিন ‘এই লাইনে নেমেই আছি, ওঠা হল না’! শাড়ি বিতর্কের পর ফের বিস্ফোরক স্বস্তিকা রামনবমীতে ছিল ছুটি, আজ হনুমান জয়ন্তীতেও কি বন্ধ থাকবে ব্যাঙ্ক? স্যারের সঙ্গে মেয়ের প্রেমে অনুঘটক মা! গল্প শুনে সৌরভ বললেন, 'এরম মা যেন...' কেন আজই পালন করা হয় বিশ্ব বই দিবস? দন কিহোতের অ্যাডভেঞ্চারের সঙ্গে রয়েছে সম্পর্ক সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি

Latest IPL News

সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা IPL 2024: সমর্থকদের প্রত্যাশা আমাকে বিব্রত করে না- হার্দিক পান্ডিয়া ভিডিয়ো: ট্র্যাফিক জ্যামে থমকে MI-র বাস! রোহিতদের উদ্ধার করে হিরো অচেনা সানি ভাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.