বাংলা নিউজ > বায়োস্কোপ > Yuvaan: ভাঙা পা নিয়ে বাড়িতে শুভশ্রী, কোলে বসে একমনে মায়ের আদর খাচ্ছে ইউভান
মায়ের কোলে ইউভানের ফোটোশ্যুট।
মায়ের কোলে ইউভানের ফোটোশ্যুট।

Yuvaan: ভাঙা পা নিয়ে বাড়িতে শুভশ্রী, কোলে বসে একমনে মায়ের আদর খাচ্ছে ইউভান

  • বয়স সবে ১ পেরিয়েছে। তবে জনপ্রিয়তায় এখন থেকেই টেক্কা দিতে পারে মা আর বাবাকে!

আপাতত ভাঙা পা নিয়ে বাড়িতেই রয়েছেন শুভশ্রী। একগাদা কাজ আটকে থাকলেও ইউভানের সঙ্গে কাটানোর জন্য এখন তাঁর কাছে অফুরন্ত সময়। ছেলের সাথে তাই একটা মিষ্টি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। যা থেকে এখনও চোখ ফেরাতে পারছেন না তাঁর অনুরাগীরা। 

এমনিতেই ইউভান বেশ জনপ্রিয়। হবে না ই বা কেন, এই কিউটের ডিব্বাকে ভালো না বেসে পারা যায়! কোকড়া চুল, গোল গোল চোখ, মুখে হাসি দিয়ে সবার মন জয় করে নিয়েছে সে। শুভশ্রীর শেয়ার করা এদিনের ফোটোয় দেখা গেল, মায়ের কোলে বসে রয়েছে বেশ চুপটি করেই। লাল পাঞ্জাবি আর অফ হোটাইট রঙের পাজামা পরেছে। গলায় সোনার চেন।

জিমে গিয়ে কিছুদিন আগেই পায়ে চোট পান অভিনেত্রী। আপাতত তাই ডাক্তারের নির্দেশে বিশ্রাম। মা হওয়ার ৭ মাসের মাথায় কাজে ফিরেছিলেন ডান্স রিয়েলিটি শো ডান্স ইন্ডিয়া ডান্স-র বিচারক হিসেবে। তারপর নিজের প্রথম ছবির কাজেও হাত দিয়েছিলেন, ‘ডাক্তার বক্সী’। যেখানে তিনি স্ক্রিন শেয়ার করবেন পরমব্রত চট্টোপাধ্যায় আর বনি সেনগুপ্তর সাথে। 

তবে, কাজের মাঝে ছেলের সঙ্গে সময় কাটানো তাঁর বড়ই পছন্দ। তাই তো নিজের সোশ্যাল মিডিয়ার বায়ো-তেও নিজের পরিচয় হিসেবে ব্যবহার করেছেন, ‘ইউভানের মা’। ছেলেকে নিয়ে প্রথমে পুরী তারপর মলদ্বীপ থেকে ঘুরে এসেছেন। দু'দিন আগে কাটলেন জন্মদিনের কেকও।

বন্ধ করুন