বাংলা নিউজ > বায়োস্কোপ > Yuvraj-Hazel: ছেলের প্রথম দিওয়ালিতে দুবাইয়ের বিলাসবহুল হোটেলে হেজল-যুবরাজ! একরাতে কত খরচ হচ্ছে?

Yuvraj-Hazel: ছেলের প্রথম দিওয়ালিতে দুবাইয়ের বিলাসবহুল হোটেলে হেজল-যুবরাজ! একরাতে কত খরচ হচ্ছে?

ছেলের সঙ্গে কাটানো প্রথম দিওয়ালির ছবি দিলেন যুবরাজ সিং। 

ছেলে ওরিয়ানের সঙ্গে প্রথম দিওয়ালি। নেটপাড়ার মন কেড়ে নিল যুবরাজ-হেজেল আর ওরিয়নের ছবি। শুভেচ্ছার ঢল ভক্তদের। 

সন্তান আসার পর প্রথম দিওয়ালি পালন করলেন যুবরাজ সিংহ আর হেজেল কিচ। ইনস্টাগ্রেম দুটো ছবি শেয়ার করে নিয়েছেন ‘ড্যাডা’ যুবরাজ। প্রথম ছবিতে দেখা যাচ্ছে কাঁধের উপর দাঁড়িয়ে আছে ছেলে ওরিয়ন। আর পিছন থেকে খুদেকে ধরে আছেন হেজেল। পরের ছবিটা দম্পতির একটা মিষ্টি মুহূর্তের, যেখানে বরের বুকে মাথা রেখেছেন হেজেল।

ছবির ক্যাপশনে যুবরাজ লিখলেন, ‘আমাদের ছোট্ট পটারা ওরিয়নের সঙ্গে এটাই আমাদের প্রথম দিওয়ালি। আশা রাখি এই উৎসব আপনাদের জীবনে ভালোবাসা, সাফল্য, উন্নতি নিয়ে আসবে।’ 

আপাতত সেই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন আপনিও

ছেলে হওয়ার খবর নিজেই টুইট করেছিলেন তিনি। লিখেছিলেন, ‘আমাদের সমস্ত অনুরাগী, পরিবার এবং বন্ধুদের সঙ্গে এই খবর ভাগ করে নিতে পেরে আনন্দিত হচ্ছি যে, আমাদের পুত্রসন্তান হয়েছে। আমরা ঈশ্বরকে ধন্যবাদ জানাচ্ছি, তিনি আমাদের এই খুশি দিয়েছেন। এবং আমাদের ছোট্ট সন্তানকে এই পৃথিবীতে স্বাগত জানানোর জন্য গোপনীয়তা আশা করছি। হেজেল এবং যুবরাজের পক্ষ থেকে সবাইকে অনেক অনেক ভালোবাসা।’ প্রসঙ্গত, ২০১৫ সালের ১২ নভেম্বর বাগদান সেরে ফেলেছিলেন। আর তাঁরা বিয়ে করেন ২০১৬ সালের ৩০ নভেম্বর।

ইনস্টাগ্রাম ক্যাপশন বলছে দুবাইয়ের লাক্সারি হোটেল Jumeirah Zabeel Saray-তে আছেন যুবরাজ। এই পাঁচ তারকা হোটেলের মধ্যে আছে ৯টি রেস্তোরাঁ আর বার। যেখানে ঘর ভাড়াই শুরু ৩০ হাজার টাকার উপর থেকে একরাতের জন্য। আর সর্বোচ্চ ভাড়া দেড় লাখের কাছাকাছি।

২০১৯ সালে ১০ জুন আন্তর্জাতিক ক্রিকেটের সমস্ত ফর্ম্যাট থেকে অবসর ঘোষণা করেন যুবরাজ। হেজেলকেও আর সেভাবে গ্ল্যামারের দুনিয়ায় দেখা যায় না। ‘আ আন্তে আমলাপুরম’-এর মতো আইটেম ডান্স করেছেন তিনি একসময়। বডিগার্ড, কিক-সহ একাধিক ছবিতে অভিনয়ও করেছেন। আপাতত ছেলেতেই মজে আছেন নতুন বাবা-মা।

বায়োস্কোপ খবর

Latest News

গুরু পূর্ণিমায় গুরু মঙ্গলের বিরল সংযোগে রাশি অনুসারে করুন দান, আসবে সুখ সমৃদ্ধি কলের মুখ না থাকায় অপচয় হচ্ছে পরিশ্রুত জল, রুখতে সমীক্ষা করবে পুরসভা ২১শে শহিদ স্মরণে কবজি ডুবিয়ে মাংস-ভাত তৃণমূলের, ডিম্ভাত শুনতে হয় প্রতিবার! 'বৃষ্টি গায়ে লাগল তো? স্নানে ধুয়ে যাবে, কিন্তু নোংরা...' যা বললেন দিদি ‘গলা কেটে নিলেও জয় বাংলা বলব’ একুশের মঞ্চ থেকে BJP-কে নিশানা করে গর্জন অভিষেকের গুরু পূর্ণিমায় সকাল থেকেই ভক্তদের ঢল বেলুড় মঠে শুভেন্দুর নাম না করে নিশানা করলেন অভিষেক, একুশের মঞ্চ থেকে কী বার্তা দিলেন?‌ শ্রাবণের প্রথম সোমবার তারকেশ্বর লাইনে চলবে ১৪ স্পেশাল লোকাল ট্রেন, রইল টাইমটেবিল মা-ছেলের মুহূর্তেরা…! সহজকে নিয়ে পুলের জলে ডুব প্রিয়াঙ্কার, দেখা কি মিলল রাহুলের Pakistan Women বনাম Nepal Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.