বাংলা নিউজ > বায়োস্কোপ > Yuvraj-Hazel: ছেলের প্রথম দিওয়ালিতে দুবাইয়ের বিলাসবহুল হোটেলে হেজল-যুবরাজ! একরাতে কত খরচ হচ্ছে?

Yuvraj-Hazel: ছেলের প্রথম দিওয়ালিতে দুবাইয়ের বিলাসবহুল হোটেলে হেজল-যুবরাজ! একরাতে কত খরচ হচ্ছে?

ছেলের সঙ্গে কাটানো প্রথম দিওয়ালির ছবি দিলেন যুবরাজ সিং। 

ছেলে ওরিয়ানের সঙ্গে প্রথম দিওয়ালি। নেটপাড়ার মন কেড়ে নিল যুবরাজ-হেজেল আর ওরিয়নের ছবি। শুভেচ্ছার ঢল ভক্তদের। 

সন্তান আসার পর প্রথম দিওয়ালি পালন করলেন যুবরাজ সিংহ আর হেজেল কিচ। ইনস্টাগ্রেম দুটো ছবি শেয়ার করে নিয়েছেন ‘ড্যাডা’ যুবরাজ। প্রথম ছবিতে দেখা যাচ্ছে কাঁধের উপর দাঁড়িয়ে আছে ছেলে ওরিয়ন। আর পিছন থেকে খুদেকে ধরে আছেন হেজেল। পরের ছবিটা দম্পতির একটা মিষ্টি মুহূর্তের, যেখানে বরের বুকে মাথা রেখেছেন হেজেল।

ছবির ক্যাপশনে যুবরাজ লিখলেন, ‘আমাদের ছোট্ট পটারা ওরিয়নের সঙ্গে এটাই আমাদের প্রথম দিওয়ালি। আশা রাখি এই উৎসব আপনাদের জীবনে ভালোবাসা, সাফল্য, উন্নতি নিয়ে আসবে।’ 

আপাতত সেই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দেখে নিন আপনিও

ছেলে হওয়ার খবর নিজেই টুইট করেছিলেন তিনি। লিখেছিলেন, ‘আমাদের সমস্ত অনুরাগী, পরিবার এবং বন্ধুদের সঙ্গে এই খবর ভাগ করে নিতে পেরে আনন্দিত হচ্ছি যে, আমাদের পুত্রসন্তান হয়েছে। আমরা ঈশ্বরকে ধন্যবাদ জানাচ্ছি, তিনি আমাদের এই খুশি দিয়েছেন। এবং আমাদের ছোট্ট সন্তানকে এই পৃথিবীতে স্বাগত জানানোর জন্য গোপনীয়তা আশা করছি। হেজেল এবং যুবরাজের পক্ষ থেকে সবাইকে অনেক অনেক ভালোবাসা।’ প্রসঙ্গত, ২০১৫ সালের ১২ নভেম্বর বাগদান সেরে ফেলেছিলেন। আর তাঁরা বিয়ে করেন ২০১৬ সালের ৩০ নভেম্বর।

ইনস্টাগ্রাম ক্যাপশন বলছে দুবাইয়ের লাক্সারি হোটেল Jumeirah Zabeel Saray-তে আছেন যুবরাজ। এই পাঁচ তারকা হোটেলের মধ্যে আছে ৯টি রেস্তোরাঁ আর বার। যেখানে ঘর ভাড়াই শুরু ৩০ হাজার টাকার উপর থেকে একরাতের জন্য। আর সর্বোচ্চ ভাড়া দেড় লাখের কাছাকাছি।

২০১৯ সালে ১০ জুন আন্তর্জাতিক ক্রিকেটের সমস্ত ফর্ম্যাট থেকে অবসর ঘোষণা করেন যুবরাজ। হেজেলকেও আর সেভাবে গ্ল্যামারের দুনিয়ায় দেখা যায় না। ‘আ আন্তে আমলাপুরম’-এর মতো আইটেম ডান্স করেছেন তিনি একসময়। বডিগার্ড, কিক-সহ একাধিক ছবিতে অভিনয়ও করেছেন। আপাতত ছেলেতেই মজে আছেন নতুন বাবা-মা।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

EBFC vs CFC, ISL 2023-24 Live: চেন্নাইকে হারাতে না পারলে বিপাকে পড়বে ইস্টবেঙ্গল 'ঢল গয়া দিন' গানে পুরনো নায়িকাদের লুকে ব্যাডমিন্টন খেললেন সারা, কিন্তু একী! চাকরি দেওয়ার নামে ৯ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, গ্রেফতার রানাঘাটের যুব TMC নেতা ‘ব্রাহ্মোসই আমাদের প্রাথমিক অস্ত্র হবে’, বলছেন নৌসেনা প্রধান, বড় ডিল-এ ছাড়পত্র জুহির বিশেষ পরিচিত হয়েও বলিউডের বহিরাগত বলে দাবি! নেটিজেনদের তোপের মুখে কিয়ারা সিনেমার ব্যবসা যথেষ্ঠ নয়! মাদক পাচারে ২০০০ কোটি আয় প্রযোজকের, পাকড়াও তিন সদস্য রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় নিয়ে উদ্বিগ্ন রাজ্যপাল, কড়া পদক্ষেপের নির্দেশ পাহাড়ে ১০০ দিনের বকেয়া টাকা বরাদ্দ হতেই BJP-র বিরুদ্ধে সরব অনীত থাপার দল 'দুজন মানুষ সম্পর্কে সুখী হলে...' অনুপমকে বিয়ের আগেই প্রশ্মিতার নিশানায় কারা? ‘সুশান্তের মতো নিজেকে শেষ করতে চেয়েছিলাম, মায়ের কোলে মাথা রেখে ৪০ মিনিট কাঁদি’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.