বাংলা নিউজ > বায়োস্কোপ > Zareen Khan: প্রতারণা মামলায় জারিনকে কলকাতার কোর্ট স্বস্তি দিতেই পুলিশের বিরুদ্ধে নালিশ নায়িকার

Zareen Khan: প্রতারণা মামলায় জারিনকে কলকাতার কোর্ট স্বস্তি দিতেই পুলিশের বিরুদ্ধে নালিশ নায়িকার

জারিন খান  (AFP)

Zareen Khan Cheating case Update: ১২ লক্ষ টাকা প্রতারণার মামলায় স্বস্তিতে জারিন খান। শিয়ালদা কোর্ট বাতিল করল নায়িকার বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়াণা, তদন্তকারী অফিসারের বিরুদ্ধে নালিশ করবেন জারিন। 

গত মাসের মাঝামাঝি সময়ে অভিনেত্রী জারিন খানের বিরুদ্ধে পাঁচ বছর পুরোনো প্রতরণার মামলায় গ্রেফতারি পরোয়াণা জারি করেছিল শিয়ালদা কোর্ট। সেই নিয়ে হইচই কাণ্ড! ১২ লক্ষ টাকা আর্থিক প্রতারণার মামলায় অবশেষে স্বস্তিতে নায়িকা। গতকাল (সোমবার) আদালতের তরফে উপযুক্ত তথ্য প্রমাণের ভিত্তিতে জারিন খানের বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়াণা বাতিল করা হয়। ২৪ ঘন্টা কাটাতে না কাটতেই নড়েচড়ে বসলেন অভিনেত্রী।

আইনজীবী রিজওয়ান সিদ্দিকি সংবাদমাধ্যমকে জানান, তাঁর মক্কেল, জারিন খানের প্রতারণার মামলার দায়িত্বে থাকা পুলিশ অফিসারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের পরিকল্পনা নিচ্ছেন তিনি। 

পুলিশের বিরুদ্ধে মামলা করবেন জারিন

আইনজীবী জানান, 'তদন্তকারী অফিসারের ইচ্ছাকৃত কাজের জন্য আমার মক্কেলকে ভোগান্তি পোহাতে হয়েছে, তাই ভারতীয় দণ্ডবিধি (১৮৬০)-র ১৬৬ এবং ১৬৬-এ ধারার অধীনে সংশ্লিষ্ট পুলিশ অফিসারের বিরুদ্ধে মামলা করা ছাড়া আমার আর কোন উপায় নেই। আইনের নির্দেশ অমান্য করে এমন পুলিশ অফিসারদের (জন সেবকদের) জন্য কঠোর দণ্ড ধার্য করা হয়েছে এই দুই ধারায়। জানিয়ে রাখি, নারকেল ডাঙা থানায় জ্যাকলিনের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের হয়েছিল, সেই মামলার ভারপ্রাপ্ত অফিসার দিলীপ যাদবের নামেই আইনি ব্যবস্থা নিচ্ছেন জারিন। 

গ্রেফতারি পরোয়ানা বাতিল

জারিনের আইনজীবী বলেন, 'আমার মক্কেলের পক্ষে আমি জনতাকে জানাতে চাই যে,  শিয়ালদা সেশন কোর্টের বিচারক আমার মক্কেলের বিরুদ্ধে 'ওয়ারেন্ট' জারি করেছিলেন, কারণ তাঁর সামনে তদন্তকারী অফিসার শ্রী দিলীপ যাদব বিভ্রান্তিকর বিবৃতি পেশ করেছিলেন। সঠিক ঘটনা এবং বিষয়টি সত্যতা জানতে পেরে বিচারক তদনুসারে একটি অন্তর্বতী রায় দিয়েছেন। আদালতের নির্দেশে আমার মক্কেলের বিরুদ্ধে জারি গ্রেফতারি পরোয়ানা বাতিল করা হয়েছে। এমনকি কলকাতা হাইকোর্টও একই বিষয়ে আমার মক্কেলের পক্ষেই নির্দেশ জারি করেছে। 

কোন মামালায় অভিযুক্ত জারিন

২০১৮ সালে দায়ের প্রতরণার মামলায় অভিযুক্ত জারিনের নামে জারি হয়েছিল অ্যারেস্ট ওয়ারেন্ট। যা থেকে অব্যাহতি পেলেন অভিনেত্রী। কালীপুজোর ৬টি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল জারিনের, সেই মর্মে আয়োজকদের থেকে ১২ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু অনুষ্ঠানে গরহাজির থাকেন সলমন খানের ‘বীর’ কো-স্টার। পাঁচ বছর পুরোনো সেই মামলা নিয়েই যাবতীয় টানাপোড়েন। 

এই ব্যাপারে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জারিন সেই সময় জানান, তিনি এই গোটা ঘটনা সম্পর্কে ওয়াকিবহালই নন। নায়িকার কথায়, ‘আমি নিশ্চিত এটা সত্যি নয়। আমি নিজেও হতবাক, আইনজীবীদের সঙ্গে যোগাযোগ করছি। তারপরেই আমি নিজে গোটা পরিস্থিতি সম্পর্কে অবগত হব’। জারিনের পাশাপাশি এই মামলায় দ্বিতীয় অভিযুক্ত হিসাবে নাম রয়েছে জারিনের প্রাক্তন ম্যানেজারের।

জারিনের কেরিয়ার

২০১০ সালে সলমন খানের ‘বীর’ ছবির নায়িকা হিসাবে দেখা গিয়েছিল তাঁকে। এটাই জারিনের অভিনয়ে হাতেখড়ি। তবে ক্যাটনিরার ডু্প্লিকেট হিসাবেই দর্শক বেশি চিনেছে তাঁকে। পরবর্তীতে ‘হাউসফুল ২’, এবং ১৯২১-এর মতো হিট ছবিতে দেখা গিয়েছে। তাঁকে শেষ দেখা গিয়েছে ‘হাম ভি আকেলে তুম ভি আকেলে’ (২০২১) ছবিতে। 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শাহজাহানকে গ্রেফতার করতেই পারত পুলিশ, বলল HC, ধোপে ঠিকল না অভিষেকের দাবি প্রতি মাসে মাসিকের দিন বদলায়? হতে পারে PCOD! জেনে নিন পিরিয়ড ঠিক রাখার উপায় হাওড়ায় পর পর ৫টি মন্দিরে ভাঙচুর, দাবি করে ছবি ও ভিডিয়ো পোস্ট শুভেন্দুর Fennel Seed Benefits: মৌরির জল পান করলে ঠিক ৫টি সমস্যা থেকে মুক্তি পেতে পারেন, কী কী সেগুলি কাঁকড়া ধরতে গিয়ে বিপদ, ঝাঁপিয়ে পড়ল বাঘ, সুন্দরবনে ফের মৃত্যু মৎস্যজীবীর DRS-এ ‘শিশুদের মতো ভুল’ থার্ড আম্পায়ারের, বিরক্ত নেটপাড়া, তবে প্রশংসা শাস্ত্রীর ভয়াবহ দুর্ঘটনা শহরে, ফ্লাইওভার থেকে ছিটকে গিয়ে ঝুপড়ির ছাদে পড়ল গাড়ি অনলাইন গেমিংয়ের নেশায় ৪ লক্ষ ধার, টাকা মেটাতে মা'কে খুন করল ছেলে ঘুমন্ত অবস্থায় বাড়িতে ভয়াবহ আগুন, পুড়ে মৃত্যু জামাই-শাশুড়ির, আশঙ্কাজনক মেয়ে হৃতিকের 'ফাইটার'-এর পর ইয়ামির ‘আর্টিকেল ৩৭০’ও নিষিদ্ধ উপসাগরীয় সব দেশেই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.