জি বাংলায় আসছে এক জোড়া নতুন অনুষ্ঠান
জি বাংলায় আসছে এক জোড়া নতুন অনুষ্ঠান

লকডাউনে মন খুলে হাসুন আর ঘুরে দেখুন প্রিয় তারকার অন্দরমহল

  • লকডাউনে টেলিভিশন প্রেমী বাঙালির মুখে হাসি ফোটাতে নতুন দুটি শো নিয়ে হাজির জি বাংলা। বাড়িতে বসেই মুঠোফোনে শ্যুটিং সারছেন তারকারা।

করোনার জেরে একমাসেরও বেশি সময় ধরে গোটা দেশে জারি রয়েছে লকডাউন। সিনেমা থেকে সিরিয়াল-সব রকমের শ্যুটিংয়ের ঝাঁপ তো বন্ধ হয়েছে অনেক আগে থেকেই। অগত্যা পুরোনো সিরিয়ালের রিপিট টেলিকাল্ট দেখেই কাটছে দেশবাসীর দিন। তবে ব্যতিক্রমও রয়েছে। বেশকিছু শো বাড়ি থেকেই মুঠোফোনে শ্যুট করে পাঠাচ্ছেন সেলেবরা। সেই উদ্যোগেই এবার নয়া সংযোজন জি বাংলার নতুন দুই ধারাবাহিক- ' নন স্টপ আবোল তাবল' এবং 'প্রিয় তারকার অন্দরমহল'।

' নন স্টপ আবোল তাবল'-এ রাজা কৃষ্ণ চন্দ্র ও গোপাল ভাঁড়ের দেখা মিলবে আজকের প্রেক্ষাপটে, আধুনিক অবতারে, বর্তমান পরিস্থিতি নিয়ে সাংবাদিকের সঙ্গে আলাপ আলোচনা জমাবেন তাঁরা। রাজা কৃষ্ণচন্দ্রের চরিত্রে রয়েছেন কাঞ্চন মল্লিক, গোপাল ভাঁড়ের চরিত্রে দেখা মিলবে বিশ্বনাথ বসু এবং নিউজ রিডারের রোলে অভিনয় করছেন সুদীপ্তা চক্রবর্তী। থাকবেন সাহেব চট্টোপাধ্যায়ও।



অন্যদিকে 'প্রিয় তারকার অন্দরমহল', নাম শুনেই নিশ্চয় বুঝে গেছেন এই শোয়ের ভাবনা। লকডাউনে বাড়ি বসে কী করছেন ত্রিনয়ণী, 'রাণী রাসমনি', নিখিল-শ্যামা-তাই ধরা পড়বে এই শো'তে। রান্নাবান্না থেকে বাড়ির কাজ কেমনভাবে সামলাচ্ছেন তাঁরা? টেলিভিশনের পর্দায় দেখতে পাবেন আপনারা।


দুটি অনুষ্ঠানটি আপনারা দেখতে পাবেন আগামী সোমবার, ২৭ এপ্রিল থেকে জি বাংলার পর্দায়।



বন্ধ করুন