বাংলা নিউজ > বায়োস্কোপ > SaReGaMaPa 2022: হয়ে গেল সারেগামাপা ২০২২-র প্রথম পর্বের শ্যুট, জানুন কবে থেকে শুরু হবে সম্প্রচার!

SaReGaMaPa 2022: হয়ে গেল সারেগামাপা ২০২২-র প্রথম পর্বের শ্যুট, জানুন কবে থেকে শুরু হবে সম্প্রচার!

কবে থেকে শুরু হচ্ছে সারেগামাপা বাংলার নতুন সিজন?

সারেগামাপা বাংলার নতুন সিজন শুরু হচ্ছে জুনের দ্বিতীয় সপ্তাহ থেকে। সঞ্চালনায় আবির চট্টোপাধ্যায়। ইমন, রাঘব, মনোময়দের সঙ্গে এইবার মেন্টরের ভূমিকায় দেখা যাবে ‘জোজো’কে।

মিউজিক রিয়েলিটি শো বাংলা ‘সারেগামাপা’-র নতুন সিজন দেখা যাবে খুব জলদি জি বাংলাতে। আবির চট্টোপাধ্যায়ের সঞ্চালনায় খুব জলদি শুরু হবে এটি। দর্শকরা এখন থেকেই এই নিয়ে বেশ উত্তেজিত। যদিও এর মধ্যেই শুরু হয়ে গিয়েছে অডিশন নেওয়া। সম্প্রতি হয়ে গেল, প্রথম পর্বের শ্যুট। গোটা টিম মিলে বেশ হইহই করে ফেললেন শ্যুটিং। 

রিচা শর্মা, পণ্ডিত অজয় চক্রবর্তী, শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্র রয়েছেন বিচারকের ভূমিকায়। আর মেন্টরের দায়িত্বে ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, মনোময় রয়েছেন আগের সিজনের মতোই। তবে এবার তাঁদের সঙ্গে যোগ দিয়েছেন জোজো। 

আগের সিজনের বিজেতা ছিলেন অর্কদীপ মিশ্র। ইমনের দলের এই প্রতিযোগীর জয়ে একেবারেই খুশি ছিল না দর্শকদের একাংশ। যা নিয়ে খুব বিতর্ক তৈরি হয়। এমনকী, এত সমালোচনা-কটাক্ষ হয় যে, লাইভে এসে ক্ষোভ প্রকাশ করেন ইমন। বলেন, ‘একটা ছেলে প্রথম হয়েছে, তাঁকে নিয়ে এত ম্যানুপুলেশন কেন হচ্ছে? ওর মনের অবস্থাটা ভেবে দেখেছেন? ওখানে যারা বিচারকের আসনে রয়েছেন, তাঁরা প্রত্যেকে পারদর্শী, গান বাজনা শিখে ওখানে বসেছেন। শঙ্কর মহাদেবেন, মিকা সিং, শ্রীকান্ত আচার্য, জয় সরকারকে নিয়ে আপনারা কী কমেন্ট করছেন? নিজেদের কোথায় নামাচ্ছেন?’

‘দাদাগিরি আনলিমিটেড সিজন ৯’-এর জায়গায় দেখানো হবে ‘সারেগামাপা’। ইতিমধ্যেই ঘোষণা হয়ে গিয়েছে ৫ জুন রবিবার সম্প্রচারিত হবে সিজনের ফিনালে। আর তারপরের সপ্তাহ থেকেই অন এয়ার হয়ে যাওয়ার কথা রয়েছে সারেগামাপা-র। 

প্রসঙ্গত, দাদাগিরির ফাইনাল হতে চলেছে তারকা-খচিত। সৌরভ-পত্নী ডোনা থাকছেন ফাইনালের দিন। সঙ্গে জি-এর নায়িকারা-- সৌমিতৃষা কুণ্ডু, দিতিপ্রিয়া রায়, অন্বেষা হাজরা। উপস্থিত থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। মঞ্চে ডোনার সঙ্গে পা মেলাতেও দেখা যাবে সৌরভ গঙ্গোপাধ্যায়কে। 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘আমি যতদিন বেঁচে আছি…’ মুসলিম বিবাহ আইন বাতিলের পক্ষে জোরদার সওয়াল হিমন্তর 'ভারতীয় সেনা নিয়ে মিথ্যা বলছেন মুইজ্জু', বিস্ফোরক মলদ্বীপের প্রাক্তন মন্ত্রী মালদায় ফের পরিযায়ী শ্রমিকের মৃত্যু, ২ সন্তানকে নিয়ে আকূলপাথারে স্ত্রী ৭ দিনের মধ্যেই গ্রেফতার হবে শাহজাহান, অভিষেকের হয়ে সওয়াল করে জানালেন কুণাল এখন রান করলে চতু্র্থ ইনিংসে.…৯০ করার সময়ে কী ভাবছিলেন,জানালেন ম্যাচের সেরা জুরেল পাকিস্তানের পঞ্জাব প্রভিন্স পেল প্রথম মহিলা CM, তখতে এবার নওয়াজ কন্যা মারিয়াম মান্না-হৈমন্তীর সঙ্গে গান গেয়েছেন, এখন চায়ের দোকানে কাজ করেন এই বাঙালি গায়িকা IND vs ENG: ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ হেরেও বিশেষ কারণে দুঃখিত নন বেন স্টোকস 'জীবনের সেরা...' গায়িকা নয়,শ্রেয়ার শ্রেষ্ঠ পরিচয় ফাঁস ইন্ডিয়ান আইডলের মঞ্চে ‘আশাবাদী বলেই বিয়ে করছি’, অনুপমের হবু বউ প্রশ্মিতা পালের আসল পরিচয় জেনে নিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.