বাংলা নিউজ > বায়োস্কোপ > হাসির মোড়ক ছেড়ে ডেলিভারি বয়ের কাজ করছেন কপিল, প্রকাশ্যে Zwigato trailer
জিগাটো-তে মিডল ক্লাস ডেলিভারি ম্যানের চরিত্রে কপিল শর্মা। 

হাসির মোড়ক ছেড়ে ডেলিভারি বয়ের কাজ করছেন কপিল, প্রকাশ্যে Zwigato trailer

  • নিম্ন মধ্যবিত্ত পরিবারের রোজনামচা ফুটে উঠেছে ছবিতে। ডেলিভারি বয়ের চরিত্রে কপিল শর্মা, যে প্রাণপাত করে ছুটে চলেছে রেটিং আর ইনসেনটিভের পিছনে। 

কপিল মানে হাসতে হাসতে পেট ব্যথা। তবে কপিলকে যে এভাবেও দেখা যেতে পারে তা মনে হয় স্বপ্নেও ভাবেনি অনেকে। সোমবারই প্রকাশ্যে এসেছে কপিল শর্মার নতুন ছবি ‘জিগাটো’-র ট্রেলার। যেখানে ডেলিভারি বয়ের চরিত্রে অভিনয় করেছেন কপিল।

নন্দিতা দাস পরিচালিত এই ছবিতে কপিলের সঙ্গে মুখ্য চরিত্রে রয়েছেন সাহানা গোস্বামী। সোমবার সিনেমার ট্রেলার শেয়ার করে অভিনেতা লিখলেন, ‘টোরন্টো চলচ্চিত্র উৎসবে সবার মন জয় করার পর এবার জিগাটো তৈরি বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জন্য। একঝলক রইল জিগাটোর দুনিয়া, ছবির আন্তর্জািক ট্রেলার।’ আরও পড়ুন: টাইট হয়েছে ব্রা, সোজা হৃতিকের কাছে অভিযোগ জানালেন শ্রীলেখা মিত্র

১ মিনিট ৪০ সেকেন্ডের ভিডিয়োতে দেখা যাচ্ছ কপিল এক বহুতলে এসেছেন পিজ্জা ডেলিভারি করতে। লিফটে ডেলিভারি বয়দের ঢোকা বারণ, তাই সিঁড়ি বেয়ে উঠতে হয়। আর যার জন্য ডেলিভারি এনেছে সে তখন মদের নেশায় অজ্ঞান প্রায়। এই সিনেমায় কপিলকে দেখানো হয়েছে পারিবারিক এক মানুষ হিসেবে। এক ছেলে আর আরেক মেয়ের বাবা। যারা বাবার এই ডেলিভারি বয়ের কাজ পছন্দ করে না। কাজের চাপে বউয়ের সঙ্গেই সময় কাটাতে পারে না সে। এদিকে সংসারের হাল ধরতে বউকেও যেতে হয় কাজে। আর তখনই সমস্যা আর জটিল হয়। নিম্নমধ্যবিত্ত সমাজের রোজের লড়াই ফুটে উঠেছে গোটা ট্রেলারে। একটা অংশ বিশেষ করে চোখ টানে যেখানে প্যামফ্লেটে লেখা দেখানো হয় ‘ও মজদুর তাই মজবুর’ (শ্রমিক তাই অসহায়), যা দেখে কপিল বলে ওঠেন হয়তো ‘মজবুর তাই মজদুর’ (অসহায় তাই শ্রমিক)। আরও পড়ুন: দেব-প্রসেনজিৎকে চ্যালেঞ্জ ঠুকে বিপাকে ‘বং গাই’ কিরণ দত্ত, সোশ্যালে খেতে হল গালাগালি

বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের এশিয়ান প্রিমিয়ারে দেখানো হবে এই সিনেমা, যা শুরু হচ্ছে অক্টোবরের ৫ তারিখ ও চলবে ১৪ তারিখ পর্যন্ত।

 

বন্ধ করুন