বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-Sreelekha: টাইট হয়েছে ব্রা, সোজা হৃতিকের কাছে অভিযোগ জানালেন শ্রীলেখা
হৃতিকের ব্র্যান্ডের ব্রা নিয়ে মজার পোস্ট শ্রীলেখা মিত্রর। 

Hrithik-Sreelekha: টাইট হয়েছে ব্রা, সোজা হৃতিকের কাছে অভিযোগ জানালেন শ্রীলেখা

  • সোশ্যাল মিডিয়ায় একটু মস্করা করার সুযোগ ছাড়েন না শ্রীলেখা মিত্র। যদিও নিজের সেন্স অফ হিউমারের কারণে তাঁকে মাঝেমধ্যে বিতর্কের মুখেও পড়তে হয়। 

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র প্রায় প্রতিদিনই থাকেন খবরে। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। মজার মজার পোস্ট করে চমকে দেন নেট-নাগরিকদের। আর তা নিয়েই তারপর হয় যত আলোচনা। এই যেমন সোমবার রাতে অন্তর্বাস নিয়ে সেই পোস্টটি করেন শ্রীলেখা।

সোমবার শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘সরি হৃতিক রোশন তোমার ব্রা খুব টাইট হয়েছে আমার’। সঙ্গে একটি স্ক্রিনশটও শেয়ার করেছেন। এখবও ভাবছেন কেসটা কী! আসলে অভিনেত্রী একটি অনলাইন সাইট থেকে কিনেছিলেন Hrx By Hrithik Roshan কোম্পানির একটি অন্তর্বাস। আর সেটা নিয়েই তার এমন মজার মন্তব্য। স্কিনশটে দেখা যাচ্ছে ফিটিংসের সমস্য়া হওয়ায় অন্তর্বাসটি ফেরত দিচ্ছেন তিনি।

আসলে পুরোটাই হয়েছে মজার ছলে। নেট-নাগরিকরা তাঁর কথায় বেশ মজা পেয়েছেন। একজন লিখেছেন, ‘একমাত্র তুমিই পারো এভাবে বলতে। চরম সেন্স অফ হিউমার’। অপরজন লিখলেন, ‘দিদি বলছি একটু লেগ ডাস্ট (পায়ের ধুলো) পাওয়া যাবে গো তোমার।’ আরও পড়ুন: দেব-প্রসেনজিৎকে চ্যালেঞ্জ ঠুকে বিপাকে ‘বং গাই’ কিরণ, সোশ্যালে খেতে হল গালাগালি

মস্করার মুডে শ্রীলেখা।
মস্করার মুডে শ্রীলেখা।

এর আগেও এরকম মজার মজার আলটপকা মন্তব্য করেছিলেন তিনি। আর তা নিয়ে চর্চাও হয়েছিল। গত বছরই সেজেগুজে নিজের সেলফি শেয়ার করেছিলেন। আর ক্যাপশনে লিখেছিলেন, ‘মেয়ে পছন্দ?’ এদিকে কয়েকঘণ্টা কাটতে না কাটতেই তাঁকে বিড়ম্বনায় ফেলে দেয় সেই পোস্ট। অভিনেত্রী নিজেই জানান আসছে ভুরি ভুরি বিয়ের প্রস্তাব। শেষে সেই ফেসবুকের ওয়ালেই তিনি ফের লেখেন, ‘কী মুশকিল মেয়ের বসয়ী ছেলেছে মেসেঞ্জারে বিয়ের প্রস্তাব দিচ্ছে!!! ওরে মিডিয়াওয়ালারা আমি পাত্র খুঁজছি না… ওটা মজা করছিলাম, কপাল আমার! ক্ষ্যামা দে আমায়’।

 

বন্ধ করুন