বাংলা নিউজ > বায়োস্কোপ > Hrithik-Sreelekha: টাইট হয়েছে ব্রা, সোজা হৃতিকের কাছে অভিযোগ জানালেন শ্রীলেখা

Hrithik-Sreelekha: টাইট হয়েছে ব্রা, সোজা হৃতিকের কাছে অভিযোগ জানালেন শ্রীলেখা

হৃতিকের ব্র্যান্ডের ব্রা নিয়ে মজার পোস্ট শ্রীলেখা মিত্রর। 

সোশ্যাল মিডিয়ায় একটু মস্করা করার সুযোগ ছাড়েন না শ্রীলেখা মিত্র। যদিও নিজের সেন্স অফ হিউমারের কারণে তাঁকে মাঝেমধ্যে বিতর্কের মুখেও পড়তে হয়। 

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র প্রায় প্রতিদিনই থাকেন খবরে। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। মজার মজার পোস্ট করে চমকে দেন নেট-নাগরিকদের। আর তা নিয়েই তারপর হয় যত আলোচনা। এই যেমন সোমবার রাতে অন্তর্বাস নিয়ে সেই পোস্টটি করেন শ্রীলেখা।

সোমবার শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘সরি হৃতিক রোশন তোমার ব্রা খুব টাইট হয়েছে আমার’। সঙ্গে একটি স্ক্রিনশটও শেয়ার করেছেন। এখবও ভাবছেন কেসটা কী! আসলে অভিনেত্রী একটি অনলাইন সাইট থেকে কিনেছিলেন Hrx By Hrithik Roshan কোম্পানির একটি অন্তর্বাস। আর সেটা নিয়েই তার এমন মজার মন্তব্য। স্কিনশটে দেখা যাচ্ছে ফিটিংসের সমস্য়া হওয়ায় অন্তর্বাসটি ফেরত দিচ্ছেন তিনি।

আসলে পুরোটাই হয়েছে মজার ছলে। নেট-নাগরিকরা তাঁর কথায় বেশ মজা পেয়েছেন। একজন লিখেছেন, ‘একমাত্র তুমিই পারো এভাবে বলতে। চরম সেন্স অফ হিউমার’। অপরজন লিখলেন, ‘দিদি বলছি একটু লেগ ডাস্ট (পায়ের ধুলো) পাওয়া যাবে গো তোমার।’ আরও পড়ুন: দেব-প্রসেনজিৎকে চ্যালেঞ্জ ঠুকে বিপাকে ‘বং গাই’ কিরণ, সোশ্যালে খেতে হল গালাগালি

মস্করার মুডে শ্রীলেখা।
মস্করার মুডে শ্রীলেখা।

এর আগেও এরকম মজার মজার আলটপকা মন্তব্য করেছিলেন তিনি। আর তা নিয়ে চর্চাও হয়েছিল। গত বছরই সেজেগুজে নিজের সেলফি শেয়ার করেছিলেন। আর ক্যাপশনে লিখেছিলেন, ‘মেয়ে পছন্দ?’ এদিকে কয়েকঘণ্টা কাটতে না কাটতেই তাঁকে বিড়ম্বনায় ফেলে দেয় সেই পোস্ট। অভিনেত্রী নিজেই জানান আসছে ভুরি ভুরি বিয়ের প্রস্তাব। শেষে সেই ফেসবুকের ওয়ালেই তিনি ফের লেখেন, ‘কী মুশকিল মেয়ের বসয়ী ছেলেছে মেসেঞ্জারে বিয়ের প্রস্তাব দিচ্ছে!!! ওরে মিডিয়াওয়ালারা আমি পাত্র খুঁজছি না… ওটা মজা করছিলাম, কপাল আমার! ক্ষ্যামা দে আমায়’।

 

বায়োস্কোপ খবর

Latest News

ইউসুফের সঙ্গে শাহিনের কী নিয়ে কথা কাটাকাটি হয়েছিল? সামনে আসছে বড় কারণ - রিপোর্ট স্মৃতি ইরানির প্রতি অপমানজনক ভাষা ব্যবহার করবেন না, বার্তা রাহুলের ফুলের মালায় সজ্জিত একটার পর একটা গাড়ি, প্রস্তুত অনন্ত-রাধিকার বরযাত্রী! দেখুন বিক্রমের নতুন ছবি 'সূর্য' মুক্তির আগে শুভেচ্ছা জানালেন আর মাধবন! জানেন কেন? সিকিম যাওয়ার বিকল্প রুটও বন্ধ করা হল, একের পর এক ধস, সাবধান পর্যটকরা রাতে নৌকায় ঘুমিয়ে থাকার সময় ভয়ঙ্কর কাণ্ড, মৎস্যজীবীকে টেনে নিয়ে গেল বাঘ খুলে গেল নতুন দিগন্ত, এবার বিবাহিত, বিবাহবিচ্ছেদ হওয়া মেয়েরাও হবেন মিস সিঙ্গাপুর বিধায়ককে খুনের চেষ্টা, প্রাক্তন মুখ্যমন্ত্রী জগন সহ ৫ জনের বিরুদ্ধে মামলা বিরল ‘রংকাট’ শাড়িতে নীতাকে সাজিয়ে তুললেন মণীশ মালহোত্রা, কী বৈশিষ্ট্য এই শাড়ির হার্দিকের পাশে প্রাচীকে দেখে ‘ভাবি ২’ তকমা, নাতাশা বলছেন- শক্রুর সামনে মাথানত….'

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.