বাংলা নিউজ > টুকিটাকি > যৌবন ধরে রাখতে মল-মূত্র খাবেন! কিন্তু কার? কিম কার্দাশিয়ানের দাবিতে হতবাক সবাই
যৌবন ধরে রাখতে কী খাবেন কিম?

যৌবন ধরে রাখতে মল-মূত্র খাবেন! কিন্তু কার? কিম কার্দাশিয়ানের দাবিতে হতবাক সবাই

  • যৌবন এবং রূপ ধরে রাখতে কিমের নতুন দাওয়াই। ভরপেট মল-মূত্র খেতে হবে। 

নিজের স্বাস্থ্য ও যৌবন ধরে রাখতে অকাতরে অর্থব্যয় থেকে অস্বাভাবিক পরিশ্রম কিছুই বাদ রাখেন না কিম কার্দাশিয়ান। তার সঙ্গে বয়স ধরে রাখার সব প্রযুক্তির ব্যবহারও কিমের জানা।

কখনও কৃত্রিমভাবে নিতম্ব বৃদ্ধি করা বা মুখে মৌমাছির হুল ফুটিয়ে নিজের বয়স ধরে রাখা, আবার কখনও স্টেম সেল থেরাপির মাধ্যমে ত্বক টানটান করে রাখা। নিজের তারুণ্য ধরে রাখতে কোনও চেষ্টাই বাদ রাখেননি কিম। এবার তিনি এমন কিছু বললেন যা শুনে সারা পৃথিবী জোড়া তাঁর অনুরাগীরা যারপরনাই অবাক হয়ে গেলেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কিম বলেছেন, বয়স ধরে রাখার জন্য প্রয়োজন হলে তিনি মল-মূত্রও খেতে পারেন। তাঁর এই মন্তব্যের পর নেটদুনিয়ায় নানা ধরনের মন্তব্য উঠে আসছে। কেউ প্রশ্ন তুলছেন, কার মল-মূত্র, কতটা মল-মূত্র তিনি খেতে পারবেন? আবার কেউ বলছেন তিনি ইতিমধ্যেই খেয়ে দেখেছেন কি না।

কিমের প্রসাধনীর ব্যবসা খুবই সফল। তাঁর সংস্থার প্রসাধনী কেনার জন্য বহু মানুষ দীর্ঘদিন অপেক্ষা করে থাকেন। কেউ আবার রসিকতা করে জানতে চেয়েছেন, তাঁর সংস্থার প্রসাধনী দ্রব্যের প্রধান উপাদান মল-মূত্র কি না!

কিম অবশ্য এইসব প্রশ্নকে গুরুত্ব দিতে নারাজ। তাঁর পরিষ্কার কথা,ঝকঝকে চেহারাই হোক বা সফল ব্যবসা, এইসবের জন্য প্রচুর পরিশ্রম ও সময় দিতে হয়। সহজে কিছুই পাওয়া যায় না। তাই অন্য কারও নয়, নিজের মল-মূত্রই তিনি খেতে পারেন।

বন্ধ করুন